Image default
খেলা

ডজার্স আবার জিতছে, কিন্তু কে নিশ্চিত যে এই দল অক্টোবরে জিতবে?

ডজার্স আবার জিতেছে।

তারা সপ্তাহান্তে কলোরাডো রকিজের বিপক্ষে তাদের তিন-গেম সিরিজের শেষ দুটি গেম গ্রহণ করে নিউইয়র্ক মেটসে তাদের সুইপ অনুসরণ করেছে।

মুকি বেটস রবিবার ডজার স্টেডিয়ামে 4-0 ব্যবধানে জয়ের সাথে রকিজের বিরুদ্ধে তার সিরিজের ফাইনালে ফিরে আসেন। ফ্রেডি ফ্রিম্যানও দেশে ফিরেছেন। দ্বিতীয় বর্ষের ডান-হাতি গ্যাভিন স্টোন পাঁচটি স্কোরহীন ইনিংস পিচ করে ঘূর্ণনে তার স্থানকে সিমেন্ট করেছেন।

ডজার্স 38-23, জাতীয় লীগে দ্বিতীয়-সেরা রেকর্ড। দ্বিতীয় স্থানে থাকা সান দিয়েগো প্যাড্রেসের ওপরে ৬-গেমের লিড রয়েছে তাদের।

যাইহোক, এর কোনটাই বিশ্বাসযোগ্য ছিল না।

এর কোনোটিই তাদের সম্পর্কে পুরনো প্রশ্নের উত্তর দেয় না।

এর কোনোটিই নিশ্চিত প্রমাণ হিসাবে কাজ করেনি যে কেন তারা আগের তিন বছরের প্রতিটিতে ছিল পোস্ট সিজনে ক্র্যাশ বা জ্বলে ওঠেনি।

টাইলার গ্লাসনোতে পোস্ট সিজন 1-এ তাদের স্টার্টার রয়েছে, কিন্তু পরবর্তী কে আসবে?

এই সপ্তাহান্তে রকিদের মুখোমুখি হওয়া তিনটি পিচারের মধ্যে একজন – স্টোন, ইয়োশিনোবু ইয়ামামোটো বা ওয়াকার বুয়েলার – সম্ভবত অক্টোবরের আগে নিজেকে 2 নং স্টার্টার হিসাবে প্রতিষ্ঠিত করতে হবে।

স্টোন, 25, সবচেয়ে সামঞ্জস্যপূর্ণ কিন্তু কম অভিজ্ঞ।

ইয়ামামোটো তার শেষ সাতটি শুরুতে 2.72 রানের গড় অর্জনের সাথে 5-1 কিন্তু জাপানে সপ্তাহে একবার পিচ করেছেন এবং ম্যানেজার ডেভ রবার্টস দেখে মনে হচ্ছে যেন ডজার্স তাকে এই মরসুমে একই সময়সূচীতে রাখতে বদ্ধপরিকর। ইয়ামামোটো এখনও পাঁচ দিনের কম বিশ্রাম শুরু করতে পারেনি।

রবার্টস বলেন, “যখন আমরা এখানে বসে থাকি, আমি মনে করি আমাদের অগ্রাধিকার নিশ্চিত করা হচ্ছে ইয়োশি কিছু বাড়তি বিশ্রাম পাচ্ছেন, তাই আমি দেখতে পাচ্ছি না যে, এমনকি অক্টোবর মাস জুড়েও এর পরিবর্তন হচ্ছে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস শুক্রবার রাতে কলোরাডো রকিজের কাছে হারের সময় পিচার ওয়াকার বুহেলারের সাথে কথা বলেছেন।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

বুয়েলার তার দ্বিতীয় কনুই পুনর্গঠনমূলক অস্ত্রোপচার থেকে ফিরে আসার পর থেকে মাত্র পাঁচটি গেম শুরু করেছেন এবং ডজার্স এখনও তাদের কী আছে তা নিশ্চিত নয়। তার শেষ শুরুতে, বুয়েলার ছয় ইনিংসে সাত ব্যাটারকে আউট করেছিলেন — তবে চার রানও ছেড়ে দিয়েছিলেন — তিনটি অর্জিত — রকিজের কাছে হেরেছিলেন।

জেমস প্যাক্সটন তুলনামূলকভাবে ভালোভাবে এগিয়ে যাচ্ছে, এবং ক্লেটন কেরশো এবং ববি মিলার তাদের ইনজুরি থেকে ফিরে আসার আশা করছেন, ডজার্সের গভীরতা রয়েছে যা তাদের নিয়মিত সিজন জয় পেতে সাহায্য করবে। কিন্তু একটি পিচার মিডসপ্তাহের খেলায় মেটস বা রকিজের মতো প্রতিভাহীন দলকে হারাতে পারে তার মানে এই নয় যে সে অক্টোবরে একটি খেলা জিততে পারবে। মনে রাখবেন, গত বছর নিয়মিত মরসুমে ল্যান্স লিন পুরোপুরি সেবাযোগ্য পিচার ছিলেন। পোস্ট সিজনে লিন পিষ্ট হয়েছিল।

মার্চেন্ডাইজিং সম্পর্কে প্রশ্নগুলি এমনকি গ্লাসো পর্যন্ত প্রসারিত। প্লে অফে চার দিনের বিশ্রামের জন্য ডজার্স কীভাবে তাকে প্রস্তুত করবে?

সংবাদ

আপনি কি সত্যিকারের নীলের ভক্ত?

অন্তর্দৃষ্টি, খবর এবং আরও অনেক কিছুর জন্য Dodgers Dugout নিউজলেটার পান।

তোমার ই – মেইল ​​ঠিকানা লেখো

আমাকে যুক্ত করো

আপনি মাঝে মাঝে লস এঞ্জেলেস টাইমস থেকে প্রচারমূলক সামগ্রী পেতে পারেন।

গ্লাসনো ইয়ামামোটোর অনুরূপ একটি সময়সূচী বজায় রেখেছে, ডজার্সরা কীভাবে চোট-প্রবণ ডান-হাতি এক মৌসুমে 120-এর বেশি ইনিংস পিচ করেনি সে সম্পর্কে সচেতন। রবার্টস বলেছেন যে তিনি গ্লাসনোকে আগস্টে একটি ঐতিহ্যবাহী পাঁচ দিনের টুর্নামেন্ট শুরু করার কল্পনা করেছেন।

“এটি একটি সঠিক বিজ্ঞান নয়,” রবার্টস বলেন. “টাইলার এখনও তার চেয়ে বেশি নিক্ষেপ করতে চলেছেন যা তিনি দীর্ঘ সময়ের মধ্যে নিক্ষেপ করেছেন।”

একইভাবে, আরও বেশি না হলে, লাইনআপের নীচের অংশটি ঝামেলাপূর্ণ, ডজার্সকে বেটস, ফ্রিম্যান, শোহেই ওহতানি এবং উইল স্মিথের বড় চারের উপর অতিরিক্ত নির্ভর করে।

ডজার্সের নং 6, 7, 8 এবং 9 হিটারের সম্মিলিত ব্যাটিং গড় ছিল .204 রকিজের বিরুদ্ধে চূড়ান্ত সিরিজে প্রবেশ করে, যারা বেসবলে চতুর্থ স্থান অধিকার করেছিল।

ক্রিস টেলর .108, কিকি হার্নান্দেজ .198 এবং গ্যাভিন লাক্স .209 মারছে৷

মার্চ মাসে টিম কোরিয়ার বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ চলাকালীন ক্রিস টেলর হিট।

মার্চ মাসে টিম কোরিয়ার বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ চলাকালীন ক্রিস টেলর হিট।

(লি জিন-ম্যান/অ্যাসোসিয়েটেড প্রেস)

ম্যাক্স মুন্সির তির্যক আঘাত এই সমস্যাটিকে আরও বাড়িয়ে তুলেছে, কারণ মুন্সির অর্ডারের মাঝামাঝি থেকে আহত তালিকায় চলে যাওয়া লাইনআপটিকে ছোট করে দিয়েছে। এটা কোন কাকতালীয় ঘটনা নয় যে মুন্সির ইনজুরির পরপরই দলটি পাঁচ ম্যাচের হারের ধারায় চলে যায়।

ডজার্সকে এখন এবং বাণিজ্যের সময়সীমার মধ্যে এই সমস্যাটি সমাধান করতে হবে।

যদি এই সবগুলি প্রথম স্থানের দলটির জন্য অত্যধিক সমালোচনামূলক বলে মনে হয়, তবে এই দলটিকে যে প্রিজমের মাধ্যমে দেখা হয় তার কারণে।

তাদের মালিকানা গোষ্ঠীর একটি প্রমাণ যা, ডজার্স নিয়মিত ঋতুটিকে অপ্রাসঙ্গিক করে তুলেছে। তারা সরাসরি 11টি সিজনে প্লে অফে পৌঁছেছে এবং সেই প্রসারিত 10 বার তাদের বিভাগ জিতেছে, যার ফলে অক্টোবর বেসবলকে একটি পূর্বনির্ধারিত উপসংহার বলে মনে হচ্ছে।

হয়তো এটা তাদের জন্য ন্যায়সঙ্গত নয়।

সম্ভবত পর্যবেক্ষকদের প্লে-অফের স্পৃহাকে নিয়মিত-মৌসুমের উন্নয়নের জন্য তাদের প্রশংসা হ্রাস করতে দেওয়া উচিত নয়, যেমন একটি বৈধ প্রধান লিগ স্টার্টার হিসাবে স্টোনের আবির্ভাব বা বেস স্টিলারদের ছুঁড়ে ফেলার ক্ষেত্রে ক্যাচার স্মিথের উন্নতি।

কিন্তু এটাই ডজার্সের বাস্তবতা।

ডজার্সকে বেসবলের অন্য যেকোনো দলের চেয়ে আলাদা মানদণ্ডে রাখা হয়, নিউ ইয়র্ক ইয়াঙ্কিস একমাত্র সম্ভাব্য ব্যতিক্রম। ডজার্সের জন্য, সাফল্যকে চ্যাম্পিয়নশিপে পরিমাপ করা হয়, এবং তারা যা কিছু করে — বা না করে — তা বিচার করা হয় কিভাবে পোস্ট সিজনে তাদের প্রভাবিত করে।

এই পর্যায়ে, প্রশ্ন থেকে যায়।

Source link

Related posts

হারিকেনসের নকআউটে তাদের দ্বিতীয় শট পেতে রেঞ্জার্সরা গেম 5-এ তাদের মনোযোগ দেয়

News Desk

এটা বাঁচা মরার ম্যাচ নয় : কোহলি

News Desk

নেট রকেট থেকে একটি খসড়া বাছাই থেকে প্রতারণা করার প্রচেষ্টা প্রত্যাখ্যান করেছে

News Desk

Leave a Comment