Image default
খেলা

ডজার্সের স্টার-স্টুডেড অপরাধ রেডের কাছে হারানোর সুযোগগুলিকে পুঁজি করতে ব্যর্থ হয়েছে

দ্বিতীয় ইনিংসে কোনো আউট ছাড়াই তাদের ঘাঁটি ছিল। চতুর্থ লিডঅফ ডাবল। ষষ্ঠীতে এক ত্রিপল।

সমস্ত শনিবার রাতে, ডজার্স গ্রেট আমেরিকান বল পার্কে গেমটি ভেঙে দেওয়ার হুমকি দেয়। সারা রাত ধরে, তারা সিনসিনাটি রেডসকে তাদের তারকা-খচিত অপরাধের সাথে কবর দেওয়ার সুযোগ পেয়েছিল।

কিন্তু প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে, দলের অপরাধ সংক্ষিপ্ত হয়, তার সাম্প্রতিক প্রবণতা অব্যাহত রেখে 41,880 জন ভিড়ের সামনে টানা চতুর্থ খেলা, 3-1 ড্রপ করে।

এই মরসুমে এখনও পর্যন্ত, একটি পরিসংখ্যান ডজার্সের সাফল্য – বা ব্যর্থতা – অন্য যেকোনো থেকে বেশি নির্ধারণ করেছে।

তাদের 12-11 মৌসুমের শুরুতে, তারা স্কোরিং পজিশনে রানারদের সাথে মাত্র .244 হিট করেছিল, সেই সময়কালে প্রধান লিগগুলির মধ্যে 19তম সেরা।

21 এপ্রিল থেকে 9 মে পর্যন্ত একটি 14-2 টিয়ারের সময়, তারা স্কোরিং পজিশনে রানারদের সাথে একটি MLB-সেরা .328 হিট করেছে, এবং স্ট্রাইকআউটগুলি কমিয়ে এবং সঠিক মুহুর্তে প্রবেশ করে পরিস্থিতিগত আঘাতের সমস্যাগুলিকে মোকাবেলা করছে বলে মনে হচ্ছে।

যাইহোক, পরের দুই সপ্তাহে, দলের ব্যাটিং গড় আবারও স্কোরিং পজিশনে রানারদের সাথে হ্রাস পেয়েছে। 10 মে থেকে, তারা এই ধরনের পজিশনে মাত্র .194 হিট করেছে, সেই স্প্যানে দুটি দলের (এঞ্জেলস এবং টেক্সাস রেঞ্জার্স) থেকে ভালো।

ডজার্স পিচার ওয়াকার বুহলার শনিবার দ্বিতীয় ইনিংস চলাকালীন বিতরণ করছেন।

(জেফ ডিন/অ্যাসোসিয়েটেড প্রেস)

আশ্চর্যজনকভাবে, দলের রেকর্ড হ্রাস পেয়েছে, কারণ ডজার্স এখন তাদের শেষ 15টি গেমে 7-8 – এমন একটি প্রসারিত যা দলের উচ্চ-ক্ষমতাসম্পন্ন লাইনআপ প্রতি খেলায় মাত্র 3.7 রান পরিচালনা করতে দেখেছে।

শনিবার ডজার্স (33-21) এর জন্য পরিস্থিতিগত আঘাত করা সমস্যা ছিল না।

স্টার্টিং পিচার ওয়াকার বুয়েলার গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসে রেডসদের বিরুদ্ধে (২২-৩০) ছয়টি স্কোরহীন ইনিংসে যে আধিপত্য দেখিয়েছিলেন তা প্রতিলিপি করতে পারেনি, পরিবর্তে একটি রিম্যাচ সিরিজে 5 ইনিংসে তিন রানের জন্য ট্যাগ করা হয়েছিল যা রেডস জয় করেছিল এবং করতে পারে। রবিবার ঝাড়ু।

লাইনআপও টপ স্পিড থেকে অনেক দূরে ছিল।

Shohei Ohtani ষষ্ঠ ইনিংসে একটি ট্রিপল ছিল, কিন্তু তিনি .206-এ শেষ নয়টি খেলায় তার হিট রেখে তিনবার আউট হন।

দ্বিতীয় ইনিংসে উইল স্মিথ একটি সিঙ্গেল মারেন (জেসন হেওয়ার্ডের ডাবল প্লে বলে একমাত্র রান করেন) এবং ফ্রেডি ফ্রিম্যান চতুর্থ ইনিংসে দ্বিগুণ করেন, কিন্তু তারা আর কোথাও পায়নি, মায়োর মন্থর পারফরম্যান্স অব্যাহত রেখে (দুজনেই ব্যাটিং)। এই মাসে .250 এর নিচে)।

গ্রেট আমেরিকান বলপার্কে ডজার্স এবং রেডদের মধ্যে শনিবারের খেলা চলাকালীন একজন শোহেই ওহতানি ভক্ত একটি চিহ্ন ধরে রেখেছেন৷

গ্রেট আমেরিকান বলপার্কে ডজার্স এবং রেডদের মধ্যে শনিবারের খেলা চলাকালীন একটি শোহেই ওহতানি ভক্ত একটি চিহ্ন ধরে রেখেছে।

(জেফ ডিন/অ্যাসোসিয়েটেড প্রেস)

শনিবার রেডসের বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাট করার সময় ডজার্স তারকা শোহেই ওহতানি তার হেলমেট তুলেছেন।

শনিবার রেডসের বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাট করার সময় ডজার্স তারকা শোহেই ওহতানি তার হেলমেট তুলেছেন।

(জেফ ডিন/অ্যাসোসিয়েটেড প্রেস)

এমনকি মুকি বেটসও স্ফুলিঙ্গ দিতে পারেনি, কারণ রাতের একমাত্র আঘাতের পর প্রথম ইনিংসে তাকে প্রথম বেস থেকে তুলে নেওয়া হয়েছিল।

এই সত্ত্বেও, এখনও Dodgers জন্য সুযোগ আছে. যাইহোক, তাদের রানে রূপান্তর করা আবারও একটি অদম্য চ্যালেঞ্জ হিসাবে প্রমাণিত হয়েছে।

পরিস্থিতিগত আঘাত বেসবলে একটি চঞ্চল পরিসংখ্যান হতে পারে। অক্টোবর মাস যাই হোক না কেন, এটি ডজার্সদের জন্য একটি শক্তি হয়েছে। তারা গত পাঁচটি মরসুমের প্রতিটিতে এই বিভাগে শীর্ষ 10 তে স্থান পেয়েছে। তারা শনিবার .258 মার্ক সহ .255 এর সামগ্রিক গড় থেকে আরও ভাল .258 মার্ক সহ 14 তম স্থানে মেজরগুলির শীর্ষ অর্ধে প্রবেশ করেছে৷

যাইহোক, এই সমস্যাটি তাদের বিগত কয়েক মৌসুমে জর্জরিত করেছে — এবং বর্তমানের মতো যেকোনো স্লাইডকে অনেক বেশি হতাশাজনক করে তুলেছে, কারণ এটি চ্যাম্পিয়নশিপ বা পতনের প্রত্যাশা পূরণকারী দলের জন্য প্লে-অফ দৌড়ে একটি সম্ভাব্য দুর্বল পয়েন্ট হিসাবে দেখা দেয়।

ডজার্সের জন্য সুসংবাদ: ন্যাশনাল লিগ ওয়েস্টে তাদের এখনও একটি বড় লিড রয়েছে, সান ফ্রান্সিসকো জায়ান্টসের পিছনে 5 1/2 গেম। তারা অবশেষে আহত তৃতীয় বেসম্যান ম্যাক্স মুন্সিকে ফিরে পাবে, যদিও তার প্রত্যাবর্তন (যা এই সপ্তাহের মধ্যেই আসবে বলে আশা করা হয়েছিল) তার চাপা তির্যক মধ্যে ক্রমাগত অস্বস্তির কারণে বিলম্বিত হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাদের সাম্প্রতিক অস্থিরতা একটি অস্থায়ী হেঁচকির মতো অনুভব করে, উদ্বেগের একটি বড় কারণের চেয়ে তাদের মরসুমে একটি হতাশাজনক ধাক্কা৷

যাইহোক, এটি শনিবারের হারের হতাশাকে হ্রাস করে না, যা আরও বেশি সক্ষম একটি দলের জন্য আরেকটি মাঝারি প্রসারিত হয়ে উঠেছে।

Source link

Related posts

প্রাক্তন কলেজ ফুটবল কোচ স্কট ফ্রস্ট দ্বিতীয় সুযোগের জন্য ‘মৃত্যু’: ‘আমি জানি না পরবর্তী কী হবে’

News Desk

ম্যাক্স হোমা স্কটি শেফলারের পিজিএ চ্যাম্পিয়নশিপ-পরবর্তী গ্রেপ্তারের নাটককে উপহাস করেছেন

News Desk

বোলিং-ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে হারলো বাংলাদেশ

News Desk

Leave a Comment