Image default
খেলা

ট্র্যাভিস কেলস: ফক্স গ্রেগ ওলসেন টম ব্র্যাডিকে ‘নোংরা’ করেছিল

ট্র্যাভিস কেলস এনএফএল গেমসের প্রধান বিশ্লেষক হিসাবে টম ব্র্যাডির সাথে গ্রেগ ওলসেনকে প্রতিস্থাপন করার বিষয়ে ফক্স স্পোর্টস সম্পর্কে তার অনুভূতি নরম করেনি।

চিফস তার এবং ভাই জেসন কেলসের “নিউ হাইটস” পডকাস্টের সর্বশেষ অংশের পরিবর্তনের বিষয়ে মন্তব্য করেছেন — এবং ব্যাখ্যা করেছেন যে ব্র্যাডি তার প্রথম গেম, কাউবয় বনাম। সপ্তাহ 1-এ ব্রাউনস।

“আমি আমার বন্ধু গ্রেগ ওলসেনকে ভালোবাসি” তারা ফক্সে নোংরা করেছে, “কিন্তু আমি বলতে চাচ্ছি যে এটি টম ব্র্যাডি, আপনি কি করতে পারেন? কখনও কখনও আপনি যা চান তা করতে হবে। এবং গ্রেগ একটি অসাধারণ কাজ করে।

টম ব্র্যাডি ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডে 5 মে, 2024-এ কিয়া ফোরামে “দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” শিরোনামের নেটফ্লিক্স ইজ এ জোক ফেস্টে যোগদান করেছেন। গেটি ইমেজ

গ্রেগ ওলসেন ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের SoFi স্টেডিয়ামে 30 অক্টোবর, 2022-এ সান ফ্রান্সিসকো 49ers এবং লস অ্যাঞ্জেলেস র্যামসের মধ্যে একটি NFL ফুটবল খেলা চলাকালীন একজন NFL বিশ্লেষকের নেতৃত্ব দিচ্ছেন। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

জেসন, যিনি মার্চ মাসে তার অবসর ঘোষণা করার পরে “সোমবার নাইট ফুটবল” এ এনএফএল বিশ্লেষক হিসাবে ইএসপিএন-এ যোগদান করেছিলেন, ব্যাখ্যা করেছিলেন কেন তিনি বুথে ওলসনের কাজ উপভোগ করেন।

“আমি ভাষ্যকার এবং রঙের পুরুষদের বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট না হওয়ার চেষ্টা করি, তবে আমি মনে করি গ্রেগ এতে ব্যতিক্রমী,” জেসন বলেছিলেন। “আপনি বলতে পারেন যে তিনি আসলেই কী সম্পর্কে কথা বলছেন তা জানার জন্য তিনি একটি বিন্দু তৈরি করেছেন। … আমি মনে করি যখন তিনি গেমগুলিকে কল করেন তখন উন্মোচন করার জন্য তার জ্ঞান এবং অভিজ্ঞতার একটি চমৎকার সমন্বয় রয়েছে। গ্রেগের গেমগুলি দেখা বা শোনা একটি আনন্দের।”

ট্র্যাভিস এবং ওলসেন বছরের পর বছর ধরে বন্ধু ছিলেন, এবং এই জুটি, জর্জ কিটলের সাথে, টাইট এন্ড ইউনিভার্সিটি প্রতিষ্ঠা করেছিলেন, এমন একটি ইভেন্ট যা পুরো টাইট এন্ড কমিউনিটিকে তাদের সমবয়সীদের মধ্যে নেটওয়ার্ক, সহযোগিতা এবং শেখার জন্য একত্রিত করে।

“এটি আমার এফ-কিং কুকুরের মা,” তিনি ওলসেনকে উল্লেখ করে বলেছিলেন, ফক্স “দুটি গ্রেট পেয়েছিলেন” প্রাক্তন টাইট এন্ড এবং ব্র্যাডিতে।

ট্র্যাভিস ব্যাখ্যা করেছেন কেন তিনি মনে করেন ব্র্যাডি ফক্সের জন্য দুর্দান্ত ফিট হবে।

“অসাধারণ, কারণ তিনি রাজা, টম ব্র্যাডি,” তিনি সাতবারের সুপার বোল বিজয়ী সম্পর্কে বলেছিলেন।

ট্র্যাভিস কেলস 15 মে, 2024-এ তার পডকাস্ট ‘নিউ হাইটস’-এ ফক্স স্পোর্টসের সাথে টম ব্র্যাডির আত্মপ্রকাশ সম্পর্কে কথা বলেছেন। YouTube/নতুন উচ্চতা

“তিনি একটি দুর্দান্ত কাজ করতে যাচ্ছেন,” জেসন বলেছিলেন। “সে সর্বকালের সর্বশ্রেষ্ঠ কোয়ার্টারব্যাক। সে তার দৃষ্টিভঙ্গি এবং গেমটি সম্পর্কে সে কী ভাবছে তা শেয়ার করতে সক্ষম হবে। সে খেলার সময় তার মাথায় কী যাচ্ছিল তা সে শেয়ার করবে। … আমি অপেক্ষা করতে পারি না টম ব্র্যাডি গেমগুলিকে কল করবে এবং সে এটিকে মেরে ফেলবে।”

ফক্স স্পোর্টসের সাথে ব্র্যাডির চুক্তিটি 10 ​​বছরে $375 মিলিয়ন মূল্যের, যেমনটি পূর্বে 2022 সালের মে মাসে পোস্ট দ্বারা রিপোর্ট করা হয়েছিল।

46 বছর বয়সী ভবিষ্যত হল অফ ফেমার 2022 সালে এনএফএল-এ তার চূড়ান্ত মরসুমের মধ্যে একটি ব্যবধান গ্রহণ করার পরে এবং সম্প্রচারক হিসাবে তার ভূমিকা গ্রহণ করার পরে ফক্সের এনএফএল বুথে প্লে-বাই-প্লে ভয়েস কেভিন বুরখার্টের সাথে যোগ দেবেন।

এইভাবে, ওলসেন হবেন 2 নম্বর রঙের ভাষ্যকার, জো ডেভিসের সাথে, দ্য পোস্টের রায়ান গ্লাসপিগেল মঙ্গলবার রিপোর্ট করেছে।

ওলসেন, যিনি 2021 সালে ফক্স স্পোর্টসের সাথে স্বাক্ষর করেছিলেন, নেটওয়ার্কের প্রধান বিশ্লেষক হিসাবে বার্ষিক $10 মিলিয়ন উপার্জন করেন এবং 2 নম্বর স্যুটে কাজ করার সময় বেতন কাটাতে প্রস্তুত৷

Source link

Related posts

ঈগলরা প্রাক্তন জেটস প্রথম রাউন্ডের পিক মেখি বেক্টনকে স্বাক্ষর করেছে

News Desk

কৌতুক অভিনেতা নিকি গ্লেসার বারবিকিউয়ের পরে টম ব্র্যাডির সাথে বিশ্রী মিথস্ক্রিয়ায় খাবার: ‘তিনি সেখান থেকে বাইরে ছিলেন’

News Desk

কথিত এমএলবি মেমো মেটসের বিরুদ্ধে খেলার শেষে রায়ে আরও বিতর্ক যোগ করে

News Desk

Leave a Comment