Image default
খেলা

ট্র্যাভিস কেলস প্রধানদের অবসরের জল্পনাকে সম্বোধন করেছেন

ট্র্যাভিস কেলসের তার এনএফএল ওডোমিটারে অনেক মাইল রয়েছে, তবে তিনি তার ক্যারিয়ারের শেষের তারিখ দিতে প্রস্তুত নন।

মঙ্গলবার চিফস মিনিক্যাম্পে, কেলসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কখন অবসর নেবেন তা তিনি জানেন কিনা।

“আমি সত্যিই এটির জন্য একটি সময়সীমা রাখতে পারি না,” কেলস সাংবাদিকদের বলেছিলেন।

“আমি প্রতিদিন কাজ করতে আসতে পছন্দ করি। স্পষ্টতই আমি জানি ফুটবলের বাইরেও আমার জন্য সুযোগ রয়েছে। আমি মনে করি এই বিল্ডিংটিতে আসার সময় আপনাকে মনে রাখতে হবে যে আমি ছোট বাচ্চা।”

21শে জানুয়ারী, 2023-এ অ্যারোহেড স্টেডিয়ামে এএফসি বিভাগীয় প্লে অফে জ্যাকসনভিল জাগুয়ারদের পরাজিত করার পর কানসাস সিটি চিফসের ট্র্যাভিস কেলস উদযাপন করছেন। গেটি ইমেজ

“চাকা পড়ে না যাওয়া পর্যন্ত আমি এটি করব। আশা করি যে কোনও সময় শীঘ্রই এটি ঘটবে না। আমি অবশ্যই বুঝতে পারি যে এটি শুরুর চেয়ে রাস্তার শেষের দিকে। আমাকে নিশ্চিত করতে হবে যে আমি প্রস্তুত আছি। ফুটবলের পরেও।”

কেলস, ​​34, দেখেছেন তার উৎপাদন গত নিয়মিত মৌসুমে তিনি তার ক্যারিয়ারের জন্য যে উচ্চমানের মান নির্ধারণ করেছেন তার থেকে কিছুটা কমে গেছে।

2022 অল-প্রো সিজনে 17 গেমে 1,338 ইয়ার্ডে 110টি ক্যাচ এবং 12টি টাচডাউন থেকে নেমে 15টি গেমে 984 গজের জন্য 93টি রিসেপশন এবং পাঁচটি টাচডাউন রয়েছে।

কানসাস সিটি চিফস ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফ্ট বাল্টিমোরে 28 জানুয়ারী, 2024-এ চিফস এবং বাল্টিমোর রেভেনসের মধ্যে একটি AFC চ্যাম্পিয়নশিপ ফুটবল খেলার পরে একসাথে হাঁটছেন। কানসাস সিটি চিফস ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফ্ট বাল্টিমোরে 28 জানুয়ারী, 2024-এ চিফস এবং বাল্টিমোর রেভেনসের মধ্যে একটি AFC চ্যাম্পিয়নশিপ ফুটবল খেলার পরে একসাথে হাঁটছেন। এপি

যাইহোক, তিনি পোস্ট সিজনে তার খেলার গতি বাড়িয়েছিলেন, 355 গজের জন্য 32টি পাস এবং চিফদের জন্য চারটি প্লে অফ গেমে তিনটি টাচডাউন ক্যাচ করেছিলেন।

চিফস তাদের দ্বিতীয় টানা সুপার বোল জিতেছে, এবং চার বছরে তৃতীয়, ওভারটাইম জয়ে নয় গোল করে।

কেলস তার বয়সের কারণে কিছু অংশে এই প্রশ্নের মুখোমুখি হন, কিন্তু আদালতের বাইরে তিনি কতটা ব্যস্ত, টেলর সুইফটের সাথে ডেটিং করেন, তার ভাই জেসনের সাথে জনপ্রিয় পডকাস্ট “নিউ হাইটস” সহ-হোস্ট করেন এবং একজন সর্বগ্রাসী গেমার হন। .

জেসন ঈগলদের সাথে একটি কেন্দ্র হিসাবে 13 মৌসুমের পর এই মৌসুমে অবসর নিয়েছেন।

Source link

Related posts

অ্যাথলেটিক্স ভক্তরা উদ্বোধনী দিনে পার্কিং লটে অবস্থান করে দলকে বয়কট করে

News Desk

2024 ওয়ার্ল্ড সিরিজ অডস: ডজার্স প্রতিযোগী হিসাবে বিবর্ণ

News Desk

যুক্তরাষ্ট্রের বিপক্ষে আজ ‘ইতিহাস’ গড়তে চায় ইংল্যান্ড

News Desk

Leave a Comment