Image default
খেলা

ট্র্যাভিস কেলস কারসন ওয়েন্টজের সাথে আরও বেশি প্রভাবিত হতে পারেনি: ‘একেবারে হত্যা করা’

কোয়ার্টারব্যাক প্রতিযোগিতা কানসাস সিটিতে?

পুরোপুরি নয়, তবে ট্র্যাভিস কেলস চিফস অনলাইনে এই সপ্তাহে অভিজ্ঞের সাথে কাজ করার পরে নতুন চিফস ব্যাকআপ কোয়ার্টারব্যাক কারসন ওয়েন্টজের প্রশংসা করেছেন।

“কারসন একেবারে এটিকে মেরে ফেলছে, মানুষ,” ট্র্যাভিস শুক্রবার “নিউ হাইটস”-এ বলেছিলেন, যা তিনি তার ভাই জেসনের সাথে হোস্ট করেন, ওয়েন্টজ উইথ দ্য ঈগলসের প্রাক্তন সতীর্থ।

“সে যখনই সেখানে যায়, বোমা ছোঁড়ে, লেজার ছোঁড়ে, সব গুণ তার আছে। যখনই সে প্রশিক্ষণের মাঠে থাকে তখনই তুমি তা দেখতে পাবে।”

22 মে, 2024-এ চিফস ওটিএ চলাকালীন কারসন ওয়েন্টজ। গেটি ইমেজ

ওয়েন্টজ তিনবারের সুপার বোল চ্যাম্পিয়ন প্যাট্রিক মাহোমসের পিছনে একটি অভিজ্ঞ ব্যাকআপ সরবরাহ করবে ঈগলস, কোল্টস এবং কমান্ডারদের জন্য তার আট বছরের ক্যারিয়ারের বেশিরভাগ সময় ব্যয় করার পরে।

ওয়েন্টজ, 31, গত মৌসুমে র‌্যামসের সাথে একটি ব্যাকআপ স্পট গ্রহণ করেছিলেন এবং 49ers-এর বিরুদ্ধে মৌসুম-শেষের জয়ে মুগ্ধ হয়েছিলেন কারণ উভয় দলই তাদের বেশিরভাগ শুরুকে বিশ্রাম দিয়েছিল।

“কারসন, প্যাট, এবং আমি বাইরে গিয়ে কিছু গল্ফ খেললাম এবং তাকে আরও কিছুটা চিনলাম এবং তিনি এই দলের লকার রুমে একটি দুর্দান্ত সংযোজন হবেন,” কেলস বলেছেন।

“এটি খুব আবেগপ্রবণ প্রতিযোগী, এবং আপনি যেভাবে নিজেকে বহন করেন তার মাধ্যমে আপনি বলতে পারেন যে যদি তার নম্বরে কল করা হয় তবে সে প্রস্তুত হতে চলেছে। এবং কীভাবে তিনি এনএফএল-এ অবিশ্বাস্য পরিমাণে সাফল্য পেয়েছেন এবং আমি মনে করি সে কোচ (অ্যান্ডি) রিডের অধীনে শিখছে এবং প্যাট ফুটবল মাঠে কীভাবে কাজ করে তা দেখে আমার মনে হয় সে কেবল মানিয়ে নিতে পারে না, তার খেলাকে অন্য স্তরে নিয়ে যেতে পারে, মানুষ, সত্যিই দীর্ঘমেয়াদে এই দল সাহায্য.

ট্র্যাভিস কেলস চিফদের নতুন সংযোজন সম্পর্কে উত্তেজিত বলে মনে হচ্ছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

চিফরা পুরোপুরি খুশি হবে, যদি ওয়েন্টজ এই মৌসুমে মাঠে না দেখে, কারণ মাহোমস 2018 মৌসুমে স্টার্টার হওয়ার পর থেকে মাত্র চারটি গেম মিস করেছে।

ওয়েন্টজ এই অফসিজনে অপরাধের একমাত্র উল্লেখযোগ্য সংযোজন ছিল না, কারণ চিফস ফ্রি এজেন্টে দুটি দ্রুত রিসিভার যোগ করেছেন মার্কুইস “হলিউড” ব্রাউন এবং প্রথম রাউন্ডের ড্রাফ্ট পিক জেভিয়ার ওয়ার্থিতে।

এই মরসুমে আইনি সমস্যার মধ্যে ধোঁয়াশা রাশি রাইসের ভবিষ্যত ঝুঁকির মধ্যে থাকায় এটি আসে।

“আমি এই মুহূর্তে কাউকে উত্তেজিত করতে চাই না, তবে আমরা এখনই একটি সূক্ষ্ম-সুরিত স্পোর্টস মেশিনের মতো দেখাচ্ছে,” কেলস চিফদের সম্পর্কে বলেছেন, যারা এনএফএল ইতিহাসে প্রথম থ্রি-পিট সুপার বোল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে রয়েছে৷

কারসন ওয়েন্টজ গত মৌসুমে র‌্যামসের হয়ে খেলেছেন এপি

“আমি মিথ্যা বলতে যাচ্ছি না, ছেলেরা চারপাশে উড়ছে। আমরা হাফপ্যান্ট পরে আছি, আপনি ঠিক বলেছেন, আমাদের কাছে কোন প্যাড নেই তাই ছেলেরা খুব দ্রুত চলে যায়… আমি প্রথমবার দেখেছিলাম এটি বেশ দুর্দান্ত ছিল হলিউড ব্রাউন একটি চিফস হেলমেট পরা একজন ডিফেন্সম্যানের মুখোমুখি হচ্ছে, প্যাটকে তার দিকে বল ছুঁড়তে দেখছেন, আমার বন্ধুকে (রুকি টাইট এন্ড) জ্যারেড উইলিকে টাইট এন্ড রুমে দেখছেন, দেখেছেন যে তিনি প্রতিরক্ষা এবং দৌড়ের রুটগুলি কেমন অনুভব করেন, ঠিক তার মস্তিষ্ক বাছাই করা এবং সে কোথায় আছে তা দেখে, এবং তার উপরে, এটা সবসময়ই মজার।” সবাইকে ফুটবলে ফিরিয়ে আনুন, যা সবসময়ই ভালো।”

5 সেপ্টেম্বর রাভেনসের বিরুদ্ধে AFC চ্যাম্পিয়নশিপের রিম্যাচ দিয়ে চিফরা আনুষ্ঠানিকভাবে তাদের শিরোপা রক্ষা শুরু করে।

Source link

Related posts

ব্রনি জেমস কে খসড়া করবে? লেকারদের না বলা উচিত

News Desk

অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়াকু সংগ্রহ লঙ্কানদের

News Desk

টস জিতে বোলিং করেছে বাংলাদেশ

News Desk

Leave a Comment