Image default
খেলা

ট্র্যাক ক্রীড়াবিদদের জন্য ইউএস অলিম্পিক ইউনিফর্ম কভারেজ সম্পর্কে উদ্বেগ বাড়ায়: ‘এটি সব দেখাচ্ছে’

ইউএস অলিম্পিক ট্র্যাক এবং ফিল্ড অ্যাথলেটরা এই গ্রীষ্মের প্যারিস অলিম্পিকের সময় তাদের যে ইউনিফর্ম পরার কথা ছিল তার কিছু অংশ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে৷

লাল, সাদা এবং নীল পোষাক ছিল ইস্যুর কেন্দ্রবিন্দুতে। কাপড় সবে বিকিনি লাইন আবরণ. জামাকাপড়ের সাথে হাফপ্যান্ট ম্যাচ করার কথা ছিল বলে মনে হচ্ছে না। ইউনিফর্ম, যা সোশ্যাল মিডিয়ায় প্রদর্শিত হয়েছিল, একটি পুতুলের উপরে প্রসারিত হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আমেরিকান অ্যাথলেট শাকারি রিচার্ডসন 11 এপ্রিল, 2024-এ প্যারিসে একটি নাইকি ইভেন্টে যোগ দিয়েছেন। (গেটি ইমেজের মাধ্যমে ইমানুয়েল ডুনান্ড/এএফপি)

প্যারিসে কিছু মো

আমেরিকান অ্যাথলিট অ্যাথিং মো 11 এপ্রিল, 2024-এ প্যারিসে একটি নাইকি ইভেন্টে যোগ দিয়েছেন। (গেটি ইমেজের মাধ্যমে ইমানুয়েল ডুনান্ড/এএফপি)

ইউএসএ ট্র্যাক অ্যান্ড ফিল্ড (ইউএসএটিএফ) অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছে যে ইউনিফর্ম ডিজাইন করার সময় নাইকি বেশ কয়েকটি ক্রীড়াবিদদের সাথে পরামর্শ করেছিল। আমেরিকান দৌড়বিদ শাকারি রিচার্ডসন এবং আথিং মো গত সপ্তাহে যারা ইউনিফর্ম ডিজাইন করেছিলেন তাদের মধ্যে ছিলেন। তাদের প্রকাশগুলি গোষ্ঠীর আরও অংশকে কভার করে, যা ক্ষোভের জন্ম দেয়।

নাইকির সিইও জন হক বলেছেন যে কোম্পানি “ডিজাইন প্রক্রিয়ার প্রতিটি পর্যায়ে ক্রীড়াবিদদের সাথে সরাসরি কাজ করেছে।” ইউএসএটিএফ যোগ করেছে যে “অ্যাথলেটদের পছন্দ এবং পছন্দ ছিল নাইকির সাথে পরিকল্পনা প্রক্রিয়ায় ইউএসএটিএফের চালিকা শক্তি।”

সোশ্যাল মিডিয়ায় প্রচারিত সিটিয়াস ম্যাগের পোস্টটি তাৎক্ষণিক প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

অলিম্পিক প্রতিবন্ধক কুইন হ্যারিসন রসিকতা করেছেন যে ইউরোপীয় মোম কেন্দ্রের দলের পৃষ্ঠপোষক হওয়া উচিত।

প্যারালিম্পিক লং জাম্পার জালিন রবার্টস ইনস্টাগ্রামে লিখেছেন, “এটি একটি মডেল যা সবকিছু দেখিয়ে স্থির দাঁড়িয়ে আছে… মাঝ-উড়ার কল্পনা করুন।”

প্রথম অলিম্পিকে, ট্র্যাক এবং ফিল্ডে স্বর্ণপদক বিজয়ীদের নগদ পুরস্কার দেওয়া হবে

আমেরিকান অ্যাথলিট শাকারি রিচার্ডসন 11 এপ্রিল, 2024 এ প্যারিসে একটি নাইকি ইউনিফর্ম পরেছেন। (গেটি ইমেজের মাধ্যমে ইমানুয়েল ডুনান্ড/এএফপি)

অবসরপ্রাপ্ত ট্র্যাক অ্যাথলিট লরেন ফ্লিসম্যান বলেছেন, “এটি পুরুষতান্ত্রিক শক্তি থেকে জন্ম নেওয়া একটি ইউনিফর্ম যা আর স্বাগত জানানো হয় না বা মহিলাদের খেলাধুলাকে হাইলাইট করার প্রয়োজন হয় না।”

এক্স-এ পোস্ট দেখুন

অলিম্পিক পোল ভল্ট স্বর্ণপদক বিজয়ী কেটি মুন, যিনি প্যারিসে তার শিরোনাম রক্ষা করতে দেখবেন, একটি ইনস্টাগ্রাম পোস্টে নাইকিকে রক্ষা করেছেন। তবে তিনি যোগ করেছেন যে মডেলটিতে যে পোশাকটি উপস্থিত হয়েছিল তা “বিরক্তকর ছিল এবং এটি যে প্রতিক্রিয়া পেয়েছে তা সমর্থন করে।”

তিনি বলেছিলেন যে পোশাকের ক্ষেত্রে তার এবং তার সহযোগী ক্রীড়াবিদদের একটি পছন্দ রয়েছে।

“যখন আপনি বান এবং ট্যাঙ্ক টপ আক্রমণ করেন এবং ‘যৌনতাবাদ’-এর লাইন বরাবর কিছু বলেন (যা যদি আমাদের একমাত্র পছন্দ হয় তবে তা হবে), এমনকি যদি ভাল উদ্দেশ্য থাকে, আপনি শেষ পর্যন্ত আমাদের সিদ্ধান্তকে আক্রমণ করছেন যে মহিলারা সেগুলি পরেন। “, মুন লিখেছেন।

2024 সালের ফেব্রুয়ারিতে কেটি মুন

কেটি মুন 17 ফেব্রুয়ারী, 2024-এ, নিউ মেক্সিকোর আলবুকার্কে ইউএসএটিএফ ইনডোর চ্যাম্পিয়নশিপের সময় মহিলাদের পোল ভল্ট জেতার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (স্যাম ওয়াসন/গেটি ইমেজ)

“এবং আপনি যদি সততার সাথে বিশ্বাস করেন যে আমাদের ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনগুলিতে, আমরা এমন পুরুষদের খুশি করার জন্য কী পরিধান করব যারা আমরা সবচেয়ে স্বাচ্ছন্দ্য এবং আত্মবিশ্বাসী বোধ করি তা পর্যবেক্ষণ করি এবং আমাদের সর্বোত্তম ক্ষমতা প্রয়োগ করতে পারি তা বেছে নিই। ব্যক্তিগতভাবে, আমি কেক পছন্দ করি কারণ যখন আমি গরম এবং ঘামে থাকি তখন এটির কিছুটা আমার সাথে লেগে থাকুক।”

মুন এক্স ওয়েবসাইটে একটি পোস্টে যোগ করেছেন যে তিনি বিতর্কিত পোশাকের চেষ্টা করেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“যদি এটি মহিলাদের মনকে একটু সহজ করতে সাহায্য করতে পারে… আমি আজ একই স্টাইল চেষ্টা করেছি এবং চিন্তা করিনি… জিনিসগুলি দেখানো হচ্ছে। আমি মনে করি এটি শুধুমাত্র একটি মডেল। মনে হচ্ছে শেষ সেটটি একটু বেশি ছিল। আমি জানি প্রতিটি শরীর আলাদা।” “তাই শুধু আমার মতামত।”

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

অ্যাস্ট্রোস ইতিমধ্যে তাদের পিচিং পথের পরিপ্রেক্ষিতে স্লাইড করতে শুরু করেছে

News Desk

বিলসের ‘দামার হ্যামলিন’ প্রিসিজন ওপেনারে ‘খেলাতে প্রস্তুত’, কার্ডিয়াক অ্যারেস্টের পর প্রথম খেলা চিহ্নিত করে

News Desk

ভারতকে ‘অক্সিজেন’ দিলেন প্যাট কামিন্স

News Desk

Leave a Comment