Image default
খেলা

ট্রেল ব্লেজারের স্কুট হেন্ডারসন একটি সাহসী গ্যারান্টি দেয়: ‘আমি বছরের সেরা রুকি জিতব’

2023 সালের এনবিএ ড্রাফ্টে সামগ্রিকভাবে ফরাসি তারকা ভিক্টর উইম্পানিয়ামাকে 1 নম্বরে নেওয়ার এবং ড্রাফ্টে ব্র্যান্ডন মিলার নম্বর 2 অর্জন করার সান আন্তোনিও স্পার্সের সিদ্ধান্ত সত্ত্বেও, স্কট হেন্ডারসন আত্মবিশ্বাসী যে তিনি দুটির চেয়ে আরও ভাল রুকি সিজন শেষ করবেন তিনি খেলোয়াড়দের বিরুদ্ধে খসড়া করা হয়েছে.

পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের রুকি সেনসেশন তার রুকি ক্যাম্পেইন কীভাবে খেলবে সে সম্পর্কে এতটাই আত্মবিশ্বাসী যে তিনি আসন্ন NBA মরসুমের আগে একটি সাহসী ভবিষ্যদ্বাণী করেছেন। প্লেমেকারের সাথে একটি সাক্ষাত্কারের সময়, 19 বছর বয়সী হেন্ডারসন নিশ্চিত করেছেন যে তিনি বছরের সেরা রুকি নির্বাচিত হবেন।

“আমার লক্ষ্য, স্পষ্টতই, বছরের সেরা রুকি জেতা, এবং আমি বছরের সেরা রুকি জিততে যাচ্ছি,” হেন্ডারসন বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্কট হেন্ডারসন 23 জুন, 2023-এ ওরেগনের পোর্টল্যান্ডে পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের প্রশিক্ষণ সুবিধায় মিডিয়াকে ভাষণ দিচ্ছেন। (গেটি ইমেজের মাধ্যমে ক্যামেরন ব্রাউন/এনবিএই)

হেন্ডারসন আরও বলেছিলেন যে তিনি একদিন “গেমটি খেলার সেরা গোলরক্ষক” হিসাবে স্বীকৃত হওয়ার চেষ্টা করছেন।

কলেজে বাস্কেটবল খেলার পরিবর্তে, হাই স্কুল পর্যায়ে বাস্কেটবল খেলা শেষ করার পর হেন্ডারসন জি লীগ ইগনাইট-এ যোগ দেন।

ওয়ারিয়র্সের ক্লে থম্পসন 4-রিং টান ডেভিন বুকারের জন্য দুঃখ প্রকাশ করেছেন: “আমি সত্যিই এই লোকটির জন্য গর্বিত নই”

জি লিগ ইগনাইটে যে সময়টা কাটিয়েছেন তাতে মনে হচ্ছে তার আত্মবিশ্বাস বেড়েছে।

“এটি কেবল একটি মানসিকতা, এমন একটি চেহারা যা বড় হয়ে গেছে,” হেন্ডারসন বলেছিলেন। “আমি কখনই নিজেকে সন্দেহ করি না, আপনি জানেন, আমি নিশ্চিত করি যে আমি সবসময় বাতাসে ভাল শক্তি রাখি, আমি নিশ্চিত করি যে আমি নিজেকে বলি, ‘আমার একটি দুর্দান্ত রুকি মৌসুম কাটবে। “আমি বলছি না যে আমি একটি দুর্দান্ত রুকি সিজন করতে চাই। আমি একটি দুর্দান্ত রুকি সিজন করতে যাচ্ছি। আমার একটি দুর্দান্ত ক্যারিয়ার থাকবে। আমি একটি দুর্দান্ত ক্যারিয়ার পেতে যাচ্ছি এবং নিশ্চিত করুন যে এটি সর্বদা অতীত কালের মধ্যে কারণ এটি ঘটেছে।”

ওয়েম্বানিয়ামা বর্ষসেরা রুকি রেসে ফেভারিট হিসেবে মরসুমে প্রবেশ করবেন।

ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জেতার যোগ্য হবেন কারণ তিনি গত মৌসুমের পুরোটা ভাঙ্গা পায়ে মিস করেছিলেন। Holmgren ছিল #2 সামগ্রিক খসড়া পিক গত বছর.

স্কট হেন্ডারসন এনবিএ কমিশনারের সাথে পোজ দিচ্ছেন

ব্রুকলিন নিউ ইয়র্ক সিটিতে 22 জুন, 2023-এ বার্কলেস সেন্টারে 2023 এনবিএ ড্রাফ্টের প্রথম রাউন্ডের সময় পোর্টল্যান্ড ট্রেল ব্লেজারদের দ্বারা তৃতীয় সামগ্রিক বাছাইয়ের খসড়া তৈরি করার পরে স্কট হেন্ডারসন (আর) NBA কমিশনার অ্যাডাম সিলভার (এল) এর সাথে দাঁড়িয়েছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

দীর্ঘদিনের সুপারস্টার ড্যামিয়ান লিলার্ডের কাছ থেকে ফ্র্যাঞ্চাইজি এগিয়ে গেলে পোর্টল্যান্ড সম্ভবত 2023-24 মৌসুমে হেন্ডারসনের উপর নির্ভর করবে।

হেন্ডারসন যদি তার প্রতিশ্রুতি পূরণ করতে চান, তবে পুরস্কারের জন্য যোগ্য হওয়ার জন্য তাকে ন্যূনতম 65টি ম্যাচ খেলতে হবে।

এনবিএ ড্রাফ্ট নাইট চলাকালীন স্কুট হেন্ডারসন

স্কট হেন্ডারসন নিউ ইয়র্কের ব্রুকলিনের বার্কলেস সেন্টারে 22 জুন, 2023-এ 2023 NBA ড্রাফ্টের সময় দেখছেন। (Getty Images এর মাধ্যমে Nathaniel S. Butler/NBAE)

রিপোর্ট অনুযায়ী, এনবিএ আসন্ন মরসুমের জন্য একটি নতুন নিয়ম তৈরি করছে যার জন্য সবচেয়ে মূল্যবান খেলোয়াড়, সেরা প্রতিরক্ষামূলক খেলোয়াড় এবং বছরের সেরা খেলোয়াড়ের মতো পুরষ্কার পাওয়ার যোগ্য হওয়ার জন্য খেলোয়াড়দের কমপক্ষে 65টি গেমে উপস্থিত হতে হবে। .

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

গত মৌসুমে জি লিগ ইগনাইটের সাথে 19টি খেলায় হেন্ডারসন গড় 16.5 পয়েন্ট, 6.5 অ্যাসিস্ট এবং 5.4 রিবাউন্ড।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

পৃথ্বীর ভারতীয় দলে ফেরা কঠিন হল? সতীর্থকে খোঁচা দিতে গিয়ে কি রাগিয়ে দিলেন দ্রাবিড়কে

News Desk

পাঁচ উইকেট হারিয়ে চাপে দক্ষিণ আফ্রিকা

News Desk

টড বোয়েলির সঙ্গে চেলসি বিক্রির চুক্তি সম্পন্ন

News Desk

Leave a Comment