Image default
খেলা

ট্রিপল-এ আধিপত্যের পরে জলদস্যুরা সম্ভাব্য পল স্কিনসকে ডাকে

পিটসবার্গ পাইরেটসের শীর্ষ সম্ভাবনার পল স্কিনসের জন্য তার প্রধান লিগ অভিষেকের অপেক্ষা শেষ।

জলদস্যুরা ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিস থেকে স্কিনেসকে প্রত্যাহার করে, একটি সোশ্যাল মিডিয়া ভিডিওর মাধ্যমে ঘোষণা করে যে তিনি 11 মে শিকাগো শাবকের বিরুদ্ধে হোমে তার প্রধান লিগে আত্মপ্রকাশ করবেন।

জলদস্যু অনুরাগীরা সিজনের শুরু থেকেই বড় লিগে 2023 এমএলবি ড্রাফ্টের 2023 সালের সামগ্রিক বাছাই Skenes দেখার জন্য দাবি করছে। একটি শক্তিশালী বসন্ত প্রশিক্ষণ সত্ত্বেও, জলদস্যুরা তার জন্য ট্রিপল-এ মরসুম শুরু করাই ভাল বলে মনে করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পিটসবার্গ পাইরেটসের পল স্কিনস ফ্লোরিডার সারাসোটাতে 29শে ফেব্রুয়ারি, 2024-এ এড স্মিথ স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে একটি বসন্ত প্রশিক্ষণ খেলার সময় উষ্ণ হয়ে উঠছে। (মাইক এরমান/গেটি ইমেজ)

স্কিনের বান্ধবী, সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং এলএসইউ জিমন্যাস্ট অলিভিয়া ডান, হাইপ ট্রেনে চড়েছেন এই আশায় যে জলদস্যুরা ডানহাতিকে ডাকবে।

তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে রবিবার ফটোতে একটি কালো হার্ট ইমোজি সহ তার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টে একটি নং 30 পাইরেটস জার্সি পোস্ট করার পরে এটি ঘটতে পারে৷ এটি অনেককে ভাবতে বাধ্য করেছে যে স্কিনস সোমবার ট্রিপল-এতে নির্ধারিত সময়সূচী অনুযায়ী শুরু হবে কিনা।

অলিভিয়া ডান কল-আপ হাইপে নেতৃত্ব দেওয়ার কারণে জলদস্যু বুলস্কিনগুলি এখনও মাইনর লিগ শুরুর জন্য ‘নির্ধারিত’

তিনি সোমবার বাফেলো বাইসনের বিরুদ্ধে সেই খেলাটি শুরু করেছিলেন, এবং জিনিসগুলি পরিকল্পনা অনুসারে যায়নি। স্কিনস তার বছরের প্রথম হোম রান উইল রবার্টসনের কাছে ছেড়ে দিয়েছিলেন, যদিও তিনি চার ব্যাটারকে আউট করেছিলেন এবং 66 পিচের পরে টানা হয়েছিল।

যাইহোক, জলদস্যুরা যা দেখে তাই পছন্দ করে।

“তিনি মৌসুমের শুরু থেকে প্রায় প্রতিটি বাক্স চেক করছেন এবং খুব ভাল সাড়া দিচ্ছেন,” পাইরেটস ম্যানেজার বেন চেরিংটন অডাসির 93.7 দ্য ফ্যান সানডে প্রোগ্রামকে বলেছেন।

ভারতীয়দের সাথে পল স্কিনস

ইন্ডিয়ানাপলিসের প্লেয়ার পল স্কিনেস (10) ইন্ডিয়ানাপলিসের ভিক্টরি ফিল্ডে 30 এপ্রিল, 2024-এ বাফেলো বাইসনসের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন প্লেটে একটি লে-আপ চালু করেন। (Getty Images এর মাধ্যমে জেফরি ব্রাউন/স্পোর্টসওয়্যার আইকন)

Skenes ট্রিপল-A-তে প্রতিযোগিতা কমিয়ে চলেছে এবং সোমবারের হেঁচকি সত্ত্বেও তার প্রথম সাতটি শুরুতে 0.99 ERA এর মালিক।

27⅓ ইনিংসে স্কেনেস মাত্র 17টি হিট ছেড়ে দিয়েছেন এবং তিনটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন। আট হাঁটার সময় তিনি 45 ব্যাটারও আউট করেন।

শুধুমাত্র Skenes the Pirates সেরা নয়, MLB.com তাকে 2023 সালে LSU-তে কলেজ ওয়ার্ল্ড সিরিজের সময় 13-2 রেকর্ডের সাথে শেষ করার পরে বেসবলে তৃতীয় স্থান অধিকার করেছে। পাইরেটদের দ্বারা সামগ্রিকভাবে প্রথম খসড়া হওয়ার জন্য, তারা তাকে একটি রেকর্ড দিয়েছে $9.2 মিলিয়ন বোনাস সাইনিং যখন তিনি তার প্রথম চুক্তি স্বাক্ষর করেন.

বসন্ত প্রশিক্ষণে পল স্কিনস

পিটসবার্গ পাইরেটসের পল স্কিনস 14 মার্চ, 2024-এ ফ্লোরিডার ব্রাডেনটনে LECOM পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে একটি বসন্ত প্রশিক্ষণ খেলার প্রথম ইনিংসের শীর্ষে একটি পিচ নিক্ষেপ করছেন। (ক্রিস্টোফার প্যাসাটিয়েরি/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সুতরাং, পিটসবার্গের পিএনসি পার্কে 11 মে এর অপেক্ষায় শুধু জলদস্যু ভক্তরা নয়। প্রতিটি বেসবল খেলোয়াড় স্কিনেসকে খেলার সবচেয়ে বড় মঞ্চে পারফর্ম করতে দেখবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জার্মানিকে বিদায় করে ইতিহাস গড়লো ইংল্যান্ড

News Desk

হারিকেনের মুখোমুখি হওয়ার আগে রেঞ্জাররা অফসিজনে তীক্ষ্ণ থাকার পরিকল্পনা করে

News Desk

লিবার্টির সিজন-ওপেনিং বাস যাত্রা চার্টার রোলআউটে “সংগ্রাম”কে আন্ডারস্কোর করে

News Desk

Leave a Comment