Image default
খেলা

ট্রাম্প ইউএফসি 302-এ বজ্র করতালি পান

ডোনাল্ড ট্রাম্প ইউএফসি 302-এ হাজির হন এবং শনিবার রাতে নিউ জার্সির নিউয়ার্কের প্রুডেনশিয়াল সেন্টারে ভক্তদের কাছ থেকে একটি স্ট্যান্ডিং ওভেশন পেয়েছিলেন যখন ভক্তরা ডাস্টিন পোয়ারিয়ার ইসলাম মাখাচেভের ইউএফসি লাইটওয়েট চ্যাম্পিয়নশিপকে চ্যালেঞ্জ করে প্রধান ইভেন্টের জন্য অপেক্ষা করছিলেন।

ইউএফসি প্রেসিডেন্ট ডানা হোয়াইটের সঙ্গে ময়দানে প্রবেশ করেন ট্রাম্প। তিনি কৌতুক অভিনেতা থিও ভনকে শুভেচ্ছা জানাতেও কিছুক্ষণ সময় নিয়েছিলেন। ট্রাম্প কয়েকজন ভক্তের সঙ্গে হাত মেলান এবং জনতার উদ্দেশে হাত নাড়লেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডোনাল্ড ট্রাম্পকে ইউএফসি 302 ইভেন্টের সময় 01 জুন, 2024-এ নিউ জার্সির নেওয়ার্কের প্রুডেনশিয়াল সেন্টারে উপস্থিত থাকতে দেখা যায়। (জেফ বোটারি/জুফা এলএলসি গেটি ইমেজের মাধ্যমে)

প্রাক্তন বস তখন ইউএফসি অক্টাগনের বাইরে তার জায়গা নিয়েছিলেন এবং মূল কার্ড দেখার জন্য প্রস্তুত হন।

এক্স-এ পোস্ট দেখুন।

বৃহস্পতিবার নিউইয়র্কে একটি ফৌজদারি বিচারে সমস্ত অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর এটি ছিল ট্রাম্পের প্রথম প্রকাশ্যে উপস্থিতি।

ম্যানহাটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগ ট্রাম্পকে ব্যবসায়িক রেকর্ডের প্রথম-ডিগ্রি জালিয়াতির 34 কাউন্টের জন্য অভিযুক্ত করেছেন। ট্রাম্প তার বিরুদ্ধে সমস্ত অভিযোগের জন্য দোষী নন।

ট্রাম্প তখন বলেছিলেন: “এটি একটি অপমানজনক ছিল। এটি একটি বিরোধপূর্ণ বিচারকের দ্বারা একটি কারচুপির বিচার ছিল যিনি কারচুপির বিচারের মতোই দুর্নীতিগ্রস্ত এবং একটি অপমানজনক। এটি আমাদের স্থান পরিবর্তন করবে না।” “আমরা এই এলাকায়, এই এলাকায় 5% বা 6% ছিলাম। এটি একটি কারচুপি এবং লজ্জাজনক বিচার ছিল।”

ট্রাম্প বলেন, ‘আগামী ৫ নভেম্বর প্রকৃত বিচার হবে জনগণ।

ডোনাল্ড ট্রাম্প এবং ডানা হোয়াইট

প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প, মাঝখানে ডানদিকে, ডানা হোয়াইটের দিকে হাসছেন, সামনে বাম দিকে, মিক্সড মার্শাল আর্ট ইভেন্ট UFC 302 শনিবার, 1 জুন, 2024, নিউ জার্সির নেওয়ার্ক-এ অংশ নেওয়ার সময়। (এপি ছবি/ফ্রাঙ্ক ফ্র্যাঙ্কলিন II)

ডাস্টিন পোয়ারিয়ার ইউএফসি 302-এর শিরোনাম ‘হতে পারে’ তার শেষ লড়াই: ‘এটি আমার শট, আমি আর একটি পাব না’

“এবং তারা জানে এখানে কি ঘটেছে এবং সবাই জানে এখানে কি ঘটেছে,” ট্রাম্প বলেছিলেন। “আপনার কাছে সোরোস-সমর্থিত ডিএ এবং পুরো জিনিস রয়েছে।”

তিনি যোগ করেছেন: “আমরা কিছু ভুল করিনি। আমি খুব নিরপরাধ মানুষ। এবং এটা ঠিক আছে। আমি আমাদের দেশের জন্য লড়াই করছি। আমি আমাদের সংবিধানের জন্য লড়াই করছি। আমাদের পুরো দেশে এখন কারচুপি করা হচ্ছে।”

ট্রাম্প বলেছিলেন যে এই মামলাটি “রাজনৈতিক প্রতিপক্ষকে আহত বা ক্ষতি করার জন্য বিডেন প্রশাসন দ্বারা পরিচালিত হয়েছিল।”

“এবং আমি মনে করি এটি শুধুমাত্র একটি অপমান,” তিনি বলেন, “আমরা লড়াই চালিয়ে যাব। আমরা শেষ পর্যন্ত লড়াই করব এবং আমরা জিতব কারণ আমাদের দেশ নরকে গেছে।” “আমাদের আর একই দেশ নেই। আমাদের একটি বিভক্ত জগাখিচুড়ি। আমরা পতনের একটি জাতি, গুরুতর পতন।”

ট্রাম্প বলেন, “আমাদের দেশে লাখ লাখ মানুষ এখন কারাগার থেকে, মানসিক প্রতিষ্ঠান থেকে, সন্ত্রাসীদের থেকে। তারা আমাদের দেশ দখল করে নিচ্ছে। আমাদের একটি বড় সমস্যা রয়েছে।”

ট্রাম্প উপরের দিকে তাকায়

ডোনাল্ড ট্রাম্প 01 জুন, 2024-এ নিউ জার্সির নেওয়ার্কের প্রুডেন্সিয়াল সেন্টারে UFC 302 ইভেন্টের সময় দেখছেন। (জেফ বোটারি/জুফা এলএলসি গেটি ইমেজের মাধ্যমে)

“কিন্তু এটি প্রথম দিন থেকেই একটি কারচুপির সিদ্ধান্ত ছিল, একজন বিরোধপূর্ণ বিচারকের সাথে যাকে কখনই এই মামলার বিচার করার অনুমতি দেওয়া উচিত ছিল না। কখনই নয়,” তিনি বলেছিলেন। “এবং আমরা আমাদের সংবিধানের জন্য লড়াই করব। এটি এখনও শেষ হয়নি।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ট্রাম্প UFC ইভেন্টগুলিতে আধা-নিয়মিত উপস্থিতি করেছেন। তিনি হোয়াইটের ঘনিষ্ঠ বন্ধু, যিনি 2016 সালের রিপাবলিকান ন্যাশনাল কনভেনশনে ট্রাম্পের পক্ষে কথা বলেছিলেন।

ফক্স নিউজের ব্রুক সিংম্যান এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

জন সিনার রেসেলম্যানিয়াকে লন্ডনে আনার আহ্বান ব্রিটিশ পার্লামেন্টের সমর্থন পায়

News Desk

রাশি ধানের প্রধানরা ছয়-কার দুর্ঘটনার সাথে লিঙ্ক করার পরে ‘কর্তৃপক্ষের সাথে সহযোগিতা করছেন’: অ্যাটর্নি

News Desk

টিভিতে দেখুন আজকের খেলা

News Desk

Leave a Comment