টেরি পেগুলার মেয়ে লরা অভ্যন্তরীণ নাটকের ফিসফিস করে বিল এস্টেটে একটি বড় ভূমিকা পালন করে
খেলা

টেরি পেগুলার মেয়ে লরা অভ্যন্তরীণ নাটকের ফিসফিস করে বিল এস্টেটে একটি বড় ভূমিকা পালন করে

বিলের মালিক টেরি পেগুলা তার স্ত্রী কিমের ভীতিকর স্বাস্থ্য যুদ্ধের পরিপ্রেক্ষিতে তার মেয়ে লরাকে দলের মালিকানায় নিয়ে এসেছেন।

অ্যাথলেটিক বুধবার রিপোর্ট করেছে যে টেরি, 73, গত বছর লরার কাছে বিলগুলির একটি ছোট শতাংশ স্থানান্তর করেছিলেন, 2022 সালে কিমের হার্ট অ্যাটাকের প্রেক্ষিতে টেরি কিমের সংরক্ষক হিসাবে দায়িত্ব নেওয়ার তিন দিন পরে।

দ্য অ্যাথলেটিক প্রতি এই জুটির বিলের 50-50টি মালিকানা ছিল; তারা বাফেলো সাবেরেরও মালিক।

বাম থেকে ডানে: জেসিকা পেগুলা, ম্যাথিউ পেগুলা, টেরি পেগুলা, কেলি পেগুলা, লরা পেগুলা এবং কিম পেগুলা। এপি

দীর্ঘদিনের পেগুলা পরিবারের সহযোগী দ্য অ্যাথলেটিককে বলেছেন, “কিম ফিরবেন না” উভয় ফ্র্যাঞ্চাইজির সামনের অফিসে।

প্রতিবেদনে বলা হয়েছে যে 41 বছর বয়সী লরা, তার প্রথম বিবাহের টেরির মেয়ে, গত মাসে অরল্যান্ডোতে মালিকানা বৈঠকে এনএফএল কমিশনার রজার গুডেলের স্টেট অফ দ্য লিগের ভাষণে পরিবারের প্রতিনিধিত্ব করেছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে যে লরা গত এক বছরে “আরও দৃশ্যমান উপস্থিতি” হয়ে উঠেছে।

এর মধ্যে বিল এবং সাবার্স কর্মীদের সাথে প্রশ্নোত্তর সেশনে বসা, কমিশনার রজার গুডেলের স্টেট অফ দ্য এনএফএল অ্যাড্রেস চলাকালীন দলের প্রতিনিধিত্ব করা এবং সাবার্স গত মাসে লিন্ডি রাফকে তাদের নতুন প্রধান কোচ হিসাবে ঘোষণা করার সময় উপস্থিত থাকা একমাত্র বাচ্চা হওয়া অন্তর্ভুক্ত।

যাইহোক, দ্য অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে কর্মকর্তা সহ কর্মীরা বিভ্রান্ত এবং “কিমের রোগ নির্ণয় এবং লরার ভূমিকা সম্পর্কে অস্পষ্ট।”

টেনিস তারকা জেসিকা পেগুলা, টেরি এবং কিমের কন্যা, গত ফেব্রুয়ারিতে দ্য প্লেয়ার্স ট্রিবিউনের একটি নিবন্ধে তার 54 বছর বয়সী মায়ের অবস্থা সম্পর্কে কথা বলেছিলেন।

কিম পেগুলা এপি

টেরি এবং কিম পেগুলা গেটি ইমেজ

“তিনি উল্লেখযোগ্য অভিব্যক্তিপূর্ণ অ্যাফেসিয়া এবং উল্লেখযোগ্য স্মৃতি সমস্যা নিয়ে কাজ করছেন,” জেসিকা সেই সময়ে লিখেছিলেন। “তিনি পড়তে, লিখতে এবং ভালভাবে বুঝতে পারেন, কিন্তু উত্তর দেওয়ার জন্য শব্দগুলি খুঁজে পেতে তার অসুবিধা হয় এবং তার সাথে যোগাযোগ করতে অনেক ধৈর্যের প্রয়োজন হয়, কিন্তু আমি প্রতিদিন ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে আমরা এখনও যোগাযোগ করতে সক্ষম হয়েছি৷ তার সুস্থতা দেখে ডাক্তাররা এখনও বিস্মিত।

একই গল্পে, জেসিকা তার খেলার কেরিয়ার শেষ হওয়ার সময় বিল এবং সাবার্সের সভাপতি হওয়ার কথা লিখেছিলেন।

কিন্তু জেসিকার নিবন্ধটি প্রকাশিত হওয়ার পরপরই, দ্য অ্যাথলেটিক জানায় যে তার স্বামী, টেলর গাহেগেনকে কোম্পানির উন্নয়ন পরিচালক হিসেবে টেরি বরখাস্ত করেছেন।

সেই একই সময়ের মধ্যে, লরাকে বিলটিতে অংশীদারিত্ব দেওয়া হয়েছিল।

Source link

Related posts

অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে নাদালের বিশ্বরেকর্ড

News Desk

মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

News Desk

রেঞ্জার্স-হারিকেনস প্রচুর নতুন মোড় সহ একটি পরিচিত প্রতিদ্বন্দ্বিতা

News Desk

Leave a Comment