free hit counter
টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরাই ফেবারিট: ইমাদ ওয়াসিমও
খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরাই ফেবারিট: ইমাদ ওয়াসিমও

প্রায় পাঁচ বছর পর হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সবশেষ ২০১৬ সালে ভারতের মাটিতে হয়েছিল বিশ্বকাপের আসর। এবারও হওয়ার কথা ছিল ভারতেই। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভারত থেকে বিশ্বকাপটি সরিয়ে নেয়া হয়েছে আরব আমিরাত ও ওমানে।

ভারতের মাটিতে হওয়া বিশ্বকাপের সবশেষ আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। এর আগে ২০১২ সালে শ্রীলঙ্কার মাটিতে হওয়া কুড়ি ওভারের বিশ্বকাপেও শিরোপা জিতেছিল ক্যারিবীয়রা। তবে এবার আরব আমিরাতে বিশ্বকাপ হবে বিধায়, অনেকেই ফেবারিট হিসেবে মানছেন এশিয়ার দেশগুলোর কথা।

সে তালিকায় রয়েছেন পাকিস্তানের বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ইমাদ ওয়াসিমও। তার মতে, আরব আমিরাতের কন্ডিশন সবচেয়ে ভালো চেনে পাকিস্তান। তাই সেখানে হতে যাওয়া বিশ্বকাপে নিজেদেরকেই ফেবারিট হিসেবে ঘোষণা দিয়েছেন ৩২ বছর বয়সী অলরাউন্ডার ইমাদ ওয়াসিম।

ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে ইমাদ বলেছেন, ‘আমিরাতের কন্ডিশন আমাদের জন্য ঘরের মাঠের মতোই মনে হবে। কারণ সেখানে লম্বা সময় ধরে খেলছি আমরা। তাই বিশ্বকাপের আসরে আমরা ফেবারিট। আমাদের অনেক প্রতিভাসম্পন্ন খেলোয়াড় রয়েছে যারা চ্যাম্পিয়নশিপের দৌড়ে নিজেদের সেরাটা দিতে পারবে।

তিনি আরও যোগ করেন, ‘বিশ্বকাপের আগে আমাদের ২-৩টি টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। আমরা আপাতত সেই সিরিজগুলো জেতার দিকে মনোযোগ রাখছি। যাতে বিশ্বকাপে ভালো আত্মবিশ্বাস ও ছন্দ নিয়ে খেলতে পারি।

Related posts

চীনের সাথে করোনা টিকা ক্রয়ের চুক্তি সম্পন্ন হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

News Desk

আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না ভারতীয় ক্রিকেট বোর্ড

News Desk

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৭৩, শনাক্ত ৭৬১৪

News Desk
Bednet steunen 2023