free hit counter
খেলা

টিকে থাকার লড়াইয়ে ১৫২ রান তুললো ক্যারিবীয়রা

সুপার টুয়েলভে ওঠার লড়াইয়ে টিকে থাকার উদ্দেশ্যে জিম্বাবুয়েকে ১৫৩ রানের টার্গেট দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বুধবার (১৯ অক্টবর) হোবার্টের বেলেরিভ ওভালে টস জিতে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ।

ব্যাট করতে নেমে ভালো শুরুর আভাস দেন দুই ওপেনার কাইল মায়ার্স ও জনসন চার্লস। তবে, ইনিংসের চতুর্থ ওভারে দলীয় ২৮ রানে কাইল মায়ার্সের উইকেট হারায় ক্যারিবিয়ানরা। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে এভিন লুইসকে সঙ্গে নিয়ে ৪৯ রানের জুটি গড়েন জনসন চার্লস। দলীয় ৭৭ রানে ১৮ বলে ১৫ রান করে সাজঘরে ফেরেন এভিন লুইস।



এরপর দলীয় ৯০ থেকে ১০১ রানের মধ্যে চার ব্যাটারকে হারিয়ে চাপে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। অধিনায়ক নিকোলাস পুরান ৯ বলে ৭, শামারাহ ব্রুকস ৩ বলে ০ ও জেসন হোল্ডার ৩ বলে ৪ রান করে সজঘরে ফিরে যান।

অন্যদিকে, জনসন চার্লস দলীয় ৯৭ রানে ৩৬ বলে ৪৫ রান করে আউট হন। এরপর রভম্যান পাওয়েল  আকিল হোসেনকে সঙ্গে নিয়ে ৪৯ রানের জুটি গড়ে চাপ কিছুটা সামাল দেন।

ইনিংসের শেষ ওভারের চতুর্থ বলে দলীয় ১৫০ রানে ২১ বলে ২৮ রান করে আউট হন রভম্যান পাওয়েল। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে ক্যারিবিয়ানরা। জিম্বাবুয়ের পক্ষে সিকান্দার রাজা ৩টি ও মুজারবানি নেন ২টি উইকেট

Source link

Bednet steunen 2023