Image default
খেলা

টিকি বারবার আশা করে যে জায়ান্টরা জেজে ম্যাকার্থির খসড়া তৈরিতে পাস করেছে: ‘আমি তাকে চাই না’

টিকি বারবার জেজে ম্যাককার্থির কোন অংশ চায় না।

“এটা ঘটছে না। আমি শুধু বলছি। এটা ঘটছে না,” নাপিত বৃহস্পতিবার বলেছিলেন। “আমি এটা চাই না। ঘটবে না.”

2024 এনএফএল ড্রাফটে দ্যা জায়েন্টস একটি আকর্ষণীয় দল কারণ তারা কোয়ার্টারব্যাকে ড্যানিয়েল জোন্সের উত্তরসূরির খসড়া তৈরি সহ বিভিন্ন উপায়ে যেতে পারে।

ঐকমত্যটি মনে হচ্ছে যে জায়ান্টরা তাদের শীর্ষ তিনটি কোয়ার্টারব্যাক মিস করবে, কারণ মনে হচ্ছে বিয়াররা কালেব উইলিয়ামসকে প্রথম এবং কমান্ডার এবং প্যাট্রিয়টসকে খসড়া করবে, যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় বাছাই করবে এবং সম্ভবত ড্রেক মে এবং জেডেন ড্যানিয়েলসকে বেছে নেবে, কোন নির্দিষ্ট ক্রমেই .

JJ McCarthy এর খসড়া স্টক সম্পর্কে মিশ্র মতামত আছে. ট্রেভর রুজকোস্কি-ইউএসএ টুডে স্পোর্টস

এটা সম্ভব যে ভাইকিংস (নং 11) বা ব্রঙ্কোস (নং 12) এর মতো কোয়ার্টারব্যাক-অপ্রয়োজনীয় দলগুলি জায়ান্টদের থেকে এগিয়ে যেতে পারে — বা জায়ান্টদের স্লটে — ম্যাকার্থিকে খসড়া করতে।

এটি জায়ান্টদের কাছে ওহিও স্টেটের মারভিন হ্যারিসন জুনিয়র, এলএসইউর মালিক নাবার্স বা ওয়াশিংটনের রোমা উডুনজে-এর মতো একজন রিসিভার বেছে নেওয়ার সম্ভাবনা ছেড়ে দিতে পারে, যদি তারা নটরডেমের জো অল্টের মতো খসড়ার একটি স্ট্যান্ডআউট আক্রমণাত্মক ট্যাকল না পায়। শট শুরু খসড়ার চতুর্থ QB.

ম্যাককার্থি নং 4 কোয়ার্টারব্যাক হতে পারে – যদি তিনি উপরে না যান – এবং তার সিলিং সম্পর্কে কিছু বিতর্ক আছে বলে মনে হচ্ছে।

জেজে ম্যাকার্থি গত মৌসুমে মিশিগানকে চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মিশিগানে জিম হারবাঘের হয়ে খেলার সময় তিনি ভদ্র নম্বর পোস্ট করেননি, তবে কিছু স্কাউটিং রিপোর্ট ইঙ্গিত করে যে তারা তাকে প্রো লেভেলে আরও ভাল হওয়ার আশা করে।

ম্যাককার্থি গত বছর 2,291 গজ এবং 22 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিলেন, যদিও তিনি তার শেষ ছয়টি খেলার মধ্যে 225 গজ অতিক্রম করতে ব্যর্থ হন।

হারবাঘ যখন ম্যাককার্থির পক্ষে কথা বলেছে, বারবার বিশ্বাসী নয়।

টিকি বারবার আশা করেন জায়ান্টরা জেজে ম্যাককার্থির খসড়া তৈরি করবে না। @WFAN660/X

“জেজে ম্যাককার্থি জিনিস, আমি এটা শুনে ক্লান্ত হয়ে গেছি। জেজে ম্যাককার্থি জিনিসটি দিয়ে থামুন,” বারবার বলেছিলেন। “তার চলচ্চিত্র বলে না যে তিনি প্রথম রাউন্ডের কোয়ার্টারব্যাক। তার ফিল্ম বলে না, “আমাকে আমার সমস্ত সম্পদ থেকে মুক্তি দিতে হবে এবং এই লোকটিকে নিয়োগ করতে হবে,” কারণ তিনি যা করেন তার অনেক কিছুই অনুবাদ করে না। তিনি মিশিগানে যে চার্টটি চালিয়েছিলেন – এবং এটি সম্ভবত চার্টের একটি অভিযোগ এবং তার জন্য অগত্যা নয় – তবে তিনি আপনাকে যে জিনিসগুলি করতে হবে তা হাইলাইট করেছেন, দ্বিতীয় এবং তৃতীয় স্তরটি পড়ে, একাধিক কম্বো পাথ যা আপনাকে পেতে হবে অধিকার সে এসব কিছুই করেনি। তারা দৌড়ানোর উপর নির্ভর করত এবং তিনি এতে উন্নতি লাভ করেছিলেন কারণ তিনি ভাল ছিলেন — জিম হারবাও তাকে করতে চেয়েছিলেন।

“জেজে ম্যাককার্থির ব্যাপারটা, আমার কাছে, স্মোকস্ক্রিন মাত্র। সে ফুঁপিয়ে উঠছে কারণ জিম হারবাও তার সম্পর্কে কথা বলা বন্ধ করবে না। এখন হঠাৎ করেই, সে টপ-ফোর কোয়ার্টারব্যাক? আমি এটা কিনছি না। “

একটি আকর্ষণীয় বলিতে, ড্রাফ্টকিংসে ম্যাকার্থির ওভার/আন্ডার অনুপাত তার ড্রাফ্ট কিংস-এ 5.5, যা জায়েন্টস বাছাই করা ঠিক সেখানে।

Source link

Related posts

মডেল পলিনা গ্রেটস্কি 2024 মাস্টার্সের আগে নতুন ফটোতে তাদের সংগ্রহ প্রকাশ করেছেন

News Desk

শিরোপা জয়ে এগিয়ে মোহাম্মদিয়া

News Desk

সফরে গেলেও চুক্তিতে স্বাক্ষরে রাজি নন ৩৮ লঙ্কান ক্রিকেটার

News Desk

Leave a Comment