Image default
খেলা

টি’উলভস’ রুডি গোবার্টকে হাতের সংকেত সহ প্লে অফ খেলায় রেফারিদের অর্থ দেওয়ার পরামর্শ দেওয়ার জন্য $75,000 জরিমানা করা হয়েছিল।

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

রুডি গোবার্ট লুকিয়ে রাখেন না যখন তিনি অনুভব করেন যে গেমটির অখণ্ডতা প্রশ্নবিদ্ধ।

মিনেসোটা টিম্বারওলভস প্লেয়ারকে সোমবার রেফারিদের দিকে আবার আর্থিক অঙ্গভঙ্গি করার জন্য $75,000 জরিমানা করা হয়েছিল, ইঙ্গিত করে যে তাদের খেলায় অর্থ রয়েছে।

বর্তমানে চারবারের বর্ষসেরা ডিফেন্সিভ প্লেয়ার 8 মার্চ প্রথম অঙ্গভঙ্গি করেছিলেন, যা সহকারী কোচ মিকা নুরি বলেছিলেন “অগ্রহণযোগ্য”।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিনেসোটা টিম্বারওলভস সেন্টার রুডি গোবার্ট (27) রকেট মর্টগেজ ফিল্ডহাউসে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে ফাউল করার পরে প্রতিক্রিয়া জানায়। (কেন ব্লেজ – ইউএসএ টুডে স্পোর্টস)

কিন্তু ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নুগেটসের বিরুদ্ধে T’Wolves’র দ্বিতীয় রাউন্ড সিরিজের খেলা 4 চলাকালীন, ফাউলের ​​জন্য ডাকা হলে তিনি আবার এটি করেছিলেন। মাত্র চার মিনিটের খেলা বাকি থাকতেই মিনেসোটা 109-97 পিছিয়ে।

এনবিএ এই পদক্ষেপটিকে “একটি অনুপযুক্ত এবং অপেশাদার অঙ্গভঙ্গি যা লিগ এবং গেমের কর্মকর্তাদের সততাকে প্রশ্নবিদ্ধ করে” বলে অভিহিত করেছে, এটিও উল্লেখ করেছে যে জরিমানা “গেম কর্মকর্তাদের প্রতি গোবার্টের অনুপযুক্ত আচরণের ইতিহাসকে বিবেচনা করে।”

রুডি গোবার্ট

মিনেসোটা টিম্বারওলভসের রুডি গোবার্ট #27 মিনেসোটা, মিনিয়াপোলিসে 12 মে, 2024-এ টার্গেট সেন্টারে ওয়েস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ডের প্লে অফের গেম 4-এ ডেনভার নাগেটসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ার্টারে প্রতিক্রিয়া দেখায়। (ডেভিড বার্ডিং/গেটি ইমেজ)

“রেফ, ইউ সাক” উচ্চারণ করা হয়েছে।

X এ মুহূর্ত দেখান

সিহকস কেনেথ ওয়াকার বলেছেন যে এনবিএ খেলোয়াড়দের এনএফএলে সহজ রূপান্তর হবে না: ‘এটি অন্য উপায়’

মিনেসোটা 115-107 হেরেছে, এবং সিরিজ এখন দুটিতে টাই হয়েছে। রোড টিম সিরিজের চারটি ম্যাচ জিতেছে।

প্রথমবার, গোবার্ট স্বীকার করেছিলেন যে তিনি অঙ্গভঙ্গি করতে ভুল করেছিলেন, কিন্তু বলেছিলেন যে এটি “সত্য”।

“আমার প্রতিক্রিয়া, যা আমি বিশ্বাস করি সত্য ছিল, কিন্তু এইভাবে প্রতিক্রিয়া দেখানোর সময় ছিল না,” তিনি সেই সময়ে বলেছিলেন। “এটা আমার দলের খেলার জন্য খরচ হয়েছে। এটা একটা অপরিপক্ক প্রতিক্রিয়া ছিল। এটা শুধু একটা সিদ্ধান্ত ছিল না। সবাই ভুল করে, কিন্তু যখন এটা বারবার হয়, সেটা অবশ্যই হতাশাজনক।”

রুডি গোবার্টের উপর ফাউল

মিনেসোটা টিম্বারওলভসের রুডি গোবার্ট #27কে মিনেসোটা, মিনিয়াপোলিসে 12 মে, 2024-এ টার্গেট সেন্টারে ওয়েস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ড প্লেঅফের গেম 4-এর দ্বিতীয় কোয়ার্টারে ডেনভার নাগেটসের জাস্টিন হলিডে #9 দ্বারা ফাউল করা হয়। (ডেভিড বার্ডিং/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গোবার্টকে এই মাসের শুরুতে ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার মনোনীত করা হয়েছিল, তিনি তৃতীয় খেলোয়াড় হয়েছিলেন (ডিকেম্বে মুটোম্বো, বেন ওয়ালেস) চারবার পুরস্কার জেতার জন্য।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নেপালকে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েরা

News Desk

এমএসজি নাটকের পরে প্লে-অফের সময় এমিলি রাতাজকোস্কি একটি রেঞ্জার্স জ্যাকেট দোলাচ্ছেন

News Desk

প্রাক্তন বোস্টন কলেজ এবং এনএফএল তারকা ফ্রেড উইলিস 75 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment