Image default
খেলা

টাইলর মেগিলের মেটস প্রত্যাবর্তন গার্ডিয়ানদের সাথে তাদের সিরিজ ওপেনারের জন্য সেট করা হয়েছে

মিয়ামি – টেলর মিগুয়েল মেটস কর্মকর্তাদের জন্য একটি শীতকালীন সংবেদন ছিল তার দুটি অত্যন্ত লোভনীয় নতুন পিচের বিকাশের সাথে, কিন্তু সেগুলি সত্যিই পরীক্ষা করার আগেই তার কাঁধে অস্বস্তি তৈরি হয়েছিল।

এটি 31 মার্চ মিগুয়েলের মরসুমের প্রথম শুরুর সময় ঘটেছিল।

সেই সময়ে, ডানহাতি এই ব্যাটসম্যান ভেবেছিলেন যে তিনি আহত তালিকায় একটি সংক্ষিপ্ত সময়ের মুখোমুখি হবেন, কিন্তু এখন প্রায় সাত সপ্তাহ হয়ে গেছে।

নিউ ইয়র্ক মেটস স্টার্টিং পিচার টেলর মিগুয়েল বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

সোমবার, তিনি আনুষ্ঠানিকভাবে মেটস রোস্টারে ফিরে আসবেন যখন তিনি ক্লিভল্যান্ডে দলের হোম ওপেনারকে পিচ করতে সক্রিয় হবেন।

28 বছর বয়সী মিগুয়েলের জন্য, এটি একটি ক্যারিয়ারে আরেকটি নতুন সূচনা হবে যা আঘাত এবং অকার্যকর প্রসারণের কারণে তার পূর্ণ সম্ভাবনায় পৌঁছায়নি।

“এটা সত্যিই খারাপ ছিল যে এটি আমার বছরের প্রথম খেলায় হয়েছিল, কিন্তু আমি পুনর্বাসনে ভাল অনুভব করছিলাম,” মিগুয়েল শুক্রবার মেটস মার্লিনদের মুখোমুখি হওয়ার আগে বলেছিলেন।

মেগিল ব্রিউয়ারদের বিরুদ্ধে পিচিং করছিলেন এবং চতুর্থ ইনিংসে একটি কার্ভবল ছুঁড়েছিলেন যা ভাল হয়নি। মিগুয়েল ইনিংসটি সম্পূর্ণ করেন কিন্তু দলের কর্মকর্তাদের সতর্ক করেন এবং তার আউটিং শেষ করেন।

“এটি অবশ্যই খারাপ ছিল,” মিগুয়েল বলেছিলেন। “এটা আমার বছরের প্রথম খেলায় ঘটেছিল। আমার একটি ভাল বসন্ত এবং নতুন পিচ ছিল এবং আমি কেবল সেখানে গিয়ে দেখতে চেয়েছিলাম এবং খেলা চলাকালীন কী হয় তা দেখতে চেয়েছিলাম। এটা দুর্ভাগ্যজনক যে এটি ঘটেছে।”

মিগুয়েলের কাঁধে স্ট্রেন ধরা পড়েছিল এবং তাকে বলা হয়েছিল যে কার্ভবল নিক্ষেপ করার জন্য ব্যবহৃত নীচের হাতের স্লটটি আঘাতকে প্ররোচিত করেছিল।

নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মিগুয়েল তার পুনর্বাসনের শুরুতে কার্ভবল নিক্ষেপে ফিরে আসেন এবং বলেছিলেন যে এতে কোন সমস্যা নেই।

বেশিরভাগ ক্ষেত্রে, তিনি অফ সিজনে যে কাটার এবং স্প্লিটার তৈরি করেছিলেন তা দেখাতে আগ্রহী।

দেখা যাচ্ছে যে মিগুয়েল (যার কাছে একটি ছোট লিগ বিকল্প বাকি আছে) সে তার অন্তর্গত দেখানোর জন্য একটি সিরিজ শুরু করবে।

সাম্প্রতিক দিনগুলিতে মেটস জোসে পোটোকে ট্রিপল-এ সিরাকিউসে বেছে নিয়েছিল কারণ তাদের জোয়ে লুচেসির জন্য একটি রোস্টার স্পট দরকার ছিল, যিনি ফিলিসের বিরুদ্ধে বুধবার শুরু করেছিলেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

ম্যানেজার কার্লোস মেন্ডোজা মিগুয়েলকে উল্লেখ করে বলেন, “এই লোকটি এখন বছরের পর বছর ধরে এই ঘূর্ণনের অংশ। “তিনি সুস্থ এবং আমি সত্যিই সোমবার তাকে পাওয়ার জন্য অপেক্ষা করছি কিন্তু এগিয়ে যাচ্ছি।”

বড় ছবিতে, মিগুয়েলের পিছনে এটি বুটু এবং ডেভিড পিটারসন (27 মে আইএল থেকে অপসারণের জন্য যোগ্য)।

মেটসও কোডাই সেঙ্গার জন্য একটি পুনর্বাসনের জন্য অপেক্ষা করছে, কিন্তু ডান-হাতি খেলোয়াড়কে ছোটখাট লিগ গেমগুলিতে পিচিং শুরু করার পরে প্রায় এক মাস শক্তিশালী করতে হবে।

নিউ ইয়র্ক মেটস কোডাই সেঙ্গা নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

মেটস লুইস সেভেরিনো, শন ম্যানিয়া, জোসে কুইন্টানা এবং রকি ক্রিশ্চিয়ান স্কটকে মিগুয়েলের আগে ঘূর্ণনে ব্যবহার করছে, যারা তাদের জায়গা ধরে রাখতে পারফর্ম করতে হবে তা তারা জানে।

“আমাদের অনেক পিচিং গভীরতা এবং অনেক ভাল পিচিং আছে, তাই … আমাদের অনেক ছেলেই এগিয়ে যেতে পারে এবং পিচ করতে পারে,” মিগুয়েল বলেছিলেন।

“পোট্টো আমার পাছায় লাথি মারছে, এবং আমি তার জন্য খুব খুশি – এবং আমরা (পিটারসন)ও এসেছি। সে তার পুনর্বাসনের শুরুতে দুর্দান্ত এবং সুস্থ ছিল, তাই আমাদের পিচিং স্টাফ সত্যিই শক্তিশালী ছিল। আমি শুধু আমার অংশটুকু করতে হবে এবং বাইরে গিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে এবং দলকে সাহায্য করতে হবে।”

যতটা সে তার স্প্লিটারে মুগ্ধ, যেটি সেনজা তাকে তার গ্রিপ দেখানোর পর গত মৌসুমে তার সাথে টিঙ্কার করা শুরু করেছিল, মিগুয়েল বাম-হাতি হিটারদের বিরুদ্ধে একটি অস্ত্র হিসাবে তৈরি করা কাটারটির সাথে আরও খুশি বলে মনে হচ্ছে।

এটি একটি গ্রেড মিগুয়েল আশা করেন যে তিনি গত মৌসুমে অর্জন করতে পারবেন, যখন তিনি ক্লাবের হয়ে 25 শুরুতে 4.70 ERA-এ পিচ করেছিলেন।

“গত বছর সমস্যাটি ছিল আমার পরিবর্তন কারণ (বিরোধীরা) ডুব দিতে পেরেছিল এবং এটিকে দূরে সরিয়ে দিতে পেরেছিল,” মিগুয়েল বলেছিলেন। “যদি এটি একটি পরিবর্তন বা ফাস্টবলের মতো আসে এবং এটি কেটে যায় (বাম দিকে), এটি তাদের প্লেটে সৎ রাখতে পারে এবং প্রচুর বৈচিত্র্য খুলতে পারে।”

Source link

Related posts

শন ম্যানিয়া মেটস জয়ে শক্তিশালী কিন্তু এখনও হাঁটার সাথে লড়াই করছে: ‘অগ্রহণযোগ্য’

News Desk

টি-টোয়েন্টি খেলতে দুবাই যাচ্ছেন জাহানারা-রুমানা

News Desk

পাণ্ডব ছাড়াও চ্যাম্পিয়ন হওয়া যায়, প্রমাণ করলো কুমিল্লা

News Desk

Leave a Comment