Image default
খেলা

টাইগার উডস এবং এলিন নর্ডেগ্রেন এখন ‘বন্ধু’ কারণ তারা বাচ্চাদের সাথে সহ-অভিভাবকত্ব নেভিগেট করেছে: রিপোর্ট

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

টাইগার উডস এবং এলিন নর্ডেগ্রেনের মধ্যে হাই-প্রোফাইল বিভাজনটি 10 ​​বছরেরও বেশি পুরানো এবং তারা তাদের দুই সন্তানের হেফাজতে ভাগ করে নেওয়ায় বেশিরভাগই সেতুর নীচে জল ছিল বলে মনে হয়।

দুজনকে এই সপ্তাহের শুরুতে ফ্লোরিডায় তাদের ছেলে চার্লিকে সমর্থন করতে দেখা গিয়েছিল, যিনি তার উচ্চ বিদ্যালয়ের সাথে একটি পদক এবং রাষ্ট্রীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে প্রেমময় বাবা-মা দুজনেই চার্লির সাথে হাসছেন।

নর্ডেগ্রেন এই মাসের শুরুতে কগনিজেন্ট ক্লাসিকের জন্য যোগ্যতা অর্জন সহ গল্ফ ইভেন্টগুলিতে চার্লিকে দেখার জন্যও হাত দিয়েছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টাইগার উডসের মেয়ে স্যাম উডস এবং তার মা এলিন নর্ডেগ্রেন 20 ডিসেম্বর, 2020-এ ফ্লোরিডার অরল্যান্ডোতে রিটজ-কার্লটন অরল্যান্ডো গল্ফ ক্লাবে PNC চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্বের সময় দেখছেন। (মাইক এরমান/গেটি ইমেজ)

নর্ডেগ্রেনের ঘনিষ্ঠ একটি সূত্র পিপল ম্যাগাজিনের সাথে সাম্প্রতিক সাক্ষাত্কারে গল্ফ কিংবদন্তির সাথে তার সম্পর্ক বর্ণনা করেছে।

সূত্রটি ম্যাগাজিনকে বলেছে, “তারা এখন বন্ধু। অতীতে যা ঘটেছে সবই অতীত।” “তারা দুজনেই প্রাপ্তবয়স্ক হওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং বাচ্চাদের জন্য সবচেয়ে ভালো কাজ করবে। তাই তারা ভালোভাবে চলতে পারে। টাইগার ইলেইন সম্পর্কে সত্যিই দারুণ কিছু বলে। সে তার সম্পর্কে কখনো অভিযোগ করে না। … বাচ্চারা তাদের দুজনকেই ভালোবাসে।”

উডস থেকে তার বিবাহবিচ্ছেদের পর, নর্ডেগ্রেন জর্ডান ক্যামেরনের প্রাক্তন এনএফএল দলে চলে আসেন। তার এবং ক্যামেরনের একসঙ্গে তিনটি সন্তান রয়েছে। তিনি এবং প্রাক্তন মডেল একসাথে হওয়ার আগে ক্যামেরনও একজন বাবা ছিলেন।

2016 সালে এলিন নর্ডেগ্রেন

এলিন নর্ডেগ্রেন 7 মে, 2016-এ কেনটাকির লুইসভিলে চার্চিল ডাউনসে 142 তম কেনটাকি ডার্বিতে যোগ দেন৷ (জোই ফোলি/ফিল্ম ম্যাজিক)

পিজিএ ট্যুর গলফার জর্ডান স্পিথ একজন ‘কঠিন’ কাউবয় ফ্যান হিসেবে স্বীকার করেছেন

সূত্রটি ম্যাগাজিনকে বলেছিল যে নর্ডেগ্রেন তার “মধুরতম স্বপ্ন” যাপন করছিলেন যে তিনি সর্বদা চেয়েছিলেন এমন একটি বড় পরিবার থাকার।

2010 সালে উডস এবং নর্ডেগ্রেন একটি হাই-প্রোফাইল বিভক্তির অংশ ছিল যখন উডস তাদের ফ্লোরিডা বাড়ির কাছে একটি একক-কার দুর্ঘটনার পরে তার অবিশ্বাস প্রকাশ করেছিলেন।

এলিন নর্ডেগ্রেন এবং চার্লির সাথে টাইগার উডস

মঙ্গলবার ফ্লোরিডার পাম বিচ গার্ডেনে 2023 বেঞ্জামিন স্কুল বয়েজ গল্ফ স্টেট চ্যাম্পিয়নশিপ উদযাপন করার জন্য একটি পার্টির সময় এলিন নর্ডেগ্রেন তার ছেলে চার্লি উডসের সাথে একটি ছবির জন্য পোজ দিয়েছেন, যেমন তার বাবা টাইগার উডস হাসছেন। (গ্রেগ লাভট/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তারপর থেকে দুজনের মধ্যে উত্তেজনা অবশ্যই শান্ত হয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

চীফ রাশি রাইস ডালাসে ছয়টি গাড়ি দুর্ঘটনার আগে 119 মাইল প্রতি ঘন্টা গাড়ি চালাচ্ছিলেন: পুলিশ

News Desk

অ্যাথলেটিক্স ভক্তরা উদ্বোধনী দিনে পার্কিং লটে অবস্থান করে দলকে বয়কট করে

News Desk

ব্রাজিলকে হারিয়ে ইতিহাস গড়েও বিদায় ক্যামেরুনের

News Desk

Leave a Comment