Image default
খেলা

টাইগারদের অ্যালেক্স ল্যাঞ্জকে ‘বেপরোয়া’ তাণ্ডবের পরে ঢিবির উপর চিবিয়ে ফেলা হয়, তারপর নাবালকদের কাছে পাঠানো হয়

টাইগারস রিলিফ পিচার অ্যালেক্স ল্যাঞ্জকে তার ম্যানেজার তিরস্কার করেছিলেন এবং পরে তাকে ট্রিপল-এ-তে নামিয়ে দেওয়া হয়েছিল যখন তিনি একটি ফাইনাল আউটিংয়ের সময় ঢিবির উপর ক্ষেপেছিলেন।

রয়্যালসের বিরুদ্ধে বুধবার সপ্তম ইনিংসে ল্যাঞ্জ দুই রান দেওয়ার পর, তিনি টাইগারদের ডাগআউটের দিকে “বেপরোয়াভাবে” প্রায় 90 মাইল বেগে একটি বেসবল চালু করেন, প্যালে স্পোর্টস রেডিও ডেট্রয়েট অনুসারে।

ল্যাঞ্জ রেফারির কাছ থেকে একটি নতুন বল নেওয়ার চেষ্টা করছিলেন এবং অর্ধেক জুড়ে তার লড়াই বাড়তে থাকায় ধৈর্য হারাচ্ছেন বলে মনে হচ্ছে।

এজে হিঞ্চ তার কলস গলে যাওয়ার সাথে সাথে সান্ত্বনা দেওয়ার জন্য ঢিবির দিকে হাঁটছেন।

এরপর পুরনো বলটি নিয়ে টাইগারদের ডাগআউটের পেছনে জালে জড়ান তিনি। বল জালের বাইরে গিয়ে মাঠে ফেরে।

টাইগারদের ম্যানেজার এজে হিঞ্চ দৃশ্যত বিচলিত হয়ে ঢিবির কাছে আসেন এবং খারাপ আচরণের জন্য বড় রাইটিতে আনলোড করতে এগিয়ে যান।

ব্যালির সম্প্রচারটি বিস্ফোরণটি মিস করেছে কারণ এটি পুনরায় চালানোর জন্য কাটা হয়েছিল, তবে প্লে-বাই-প্লে ধারাভাষ্যকার জেসন বেনেটি ঘটনাগুলি বর্ণনা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন।

“এখন, সেই ইনিংসে লিডঅফ রানের পর, সে দুটি রান ছেড়ে দিয়েছে,” বেনেটি বলেছেন। “তিনি ববির (উইট জুনিয়র) ডাবলের পরে একটি নতুন বেসবল চেয়েছিলেন, এবং পুরানো বেসবলটি তিনি টাইগারদের ডাগআউটের উপর দিয়ে ঘন্টায় 90 মাইল বেগে ছুঁড়েছিলেন। এটি জালে আঘাত করে এবং মাঠের নিচে গড়িয়ে পড়ে এবং ব্যাট বয়কে করতে হয়েছিল আমি মনে করি A.J বলেছে, ‘যথেষ্ট হয়েছে, তোমাকে এখানে একত্র করতে হবে, এই খেলা এখনো শেষ হয়নি।’

টাইগারদের প্লে-বাই-প্লে ঘোষকও রিপোর্ট করেছেন যে সোমবার ল্যাঙ্গে একই রকম বিস্ফোরণ ঘটেছিল যখন টানা হাঁটা নিয়ে তার হতাশা ফুটে ওঠে।

আমি এখনও অ্যালেক্স ল্যাঞ্জের জালে বল ছুঁড়ে ফেলার কোনো ফুটেজ দেখিনি, কিন্তু কেসি টিভি সম্প্রচার তা সঙ্গে সঙ্গে আলোচনা করেছে…এবং ঠোঁট-পাঠকদের জন্য, হিঞ্চ ল্যাঞ্জকে কী বলেছিল তা খুব ভালোভাবে দেখার বিষয়। pic.twitter.com/nU4ssl2548

– ক্রিস ব্রাউন (@ChrisBrown0914) 23 মে, 2024

“আমি জানি না যে আমি কখনও একটি কলসিকে এমন শক্ত বল ছুঁড়তে দেখেছি যখন সে একটি নতুন বেসবল চায়,” বেনেটি বলেছিলেন। “তারা সাধারণত এটিকে সেখানে ফেলে দেয়, এবং বলটি জাল থেকে বাউন্স করার সাথে সাথে, আমি এজে হিঞ্চকে সিঁড়ি বেয়ে উপরে যেতে দেখেছি এবং এটি পরিবর্তনের মতো দেখাচ্ছে না।”

হিঞ্চের পাহাড়ে যাওয়া প্রায় আট সেকেন্ড স্থায়ী হয়েছিল এবং সেখানে কোনো কথোপকথন হয়নি। হিঞ্চ ডাগআউটে ফিরে আসার আগে ল্যাঞ্জ কথা বলতে পারেনি, দেখে মনে হচ্ছে সে এখনও গরম ধূমপান করছে।

টাইগারদের ম্যানেজার এজে হিঞ্চ অ্যালেক্স ল্যাঞ্জের উপর ক্ষিপ্ত ছিলেন। জিটি

টাইগাররা বৃহস্পতিবার ল্যাঞ্জকে ট্রিপল-এ টলেডোতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে।

হিঞ্চ বলেছিলেন যে পদত্যাগটি ল্যাঞ্জের ক্ষোভের সরাসরি ফলাফল নয়।

“আমি সুস্পষ্ট প্রশ্নের উত্তর দেব: গতকাল যা ঘটেছিল, এটি কি কিছুর প্রতিক্রিয়া? বা আসলে, “তার পুরো বড় লিগ ক্যারিয়ার, থ্রোয়িং এবং হিট স্ট্রাইক সম্পর্কে।”

অ্যালেক্স ল্যাঞ্জের 2023 সালে 26টি সেভ রয়েছে। ডেভিড স্মিথ/সিএসএম/শাটারস্টক

ল্যাঞ্জ 2023 সালে আরও কাছাকাছি ছিল এবং জেসন ফোলির কাছে দায়িত্ব নেওয়ার সাথে বসন্তের প্রশিক্ষণের পরে নিম্ন-লিভারেজ ভূমিকায় স্থানান্তরিত হওয়ার আগে এই ভূমিকাটি ধরে রাখার আশা করা হয়েছিল।

“তার ভূমিকা একটু পরিবর্তিত হয়েছে,” হিঞ্চ বলেছেন। “এটা ছিল কারণ তিনি স্ট্রাইক জোনে লড়াই করেছিলেন, এবং এটি গতকাল অব্যাহত ছিল এবং তিনি বুলপেনে ইনিংস বিভাগে আরও এবং আরও নীচে নেমে যেতে শুরু করেছিলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে তার জন্য কাজ করার সেরা জায়গা হল টলেডো।”

বুধবার রয়্যালসের কাছে হারের শুরুতে ল্যাঙ্গের বিরুদ্ধে চার রানের অভিযোগ আনা হয়।

পাঁচটি খেলায় এটি দ্বিতীয়বার যে ল্যাঞ্জ চারটি অর্জিত রানের অনুমতি দেয়, তার ERA 0.64 থেকে 4.34 পর্যন্ত ফুলে যায়।



Source link

Related posts

হারের পর শ্রীলঙ্কা ‘অব্যবস্থাপনার’ অভিযোগ করেছে

News Desk

কলেজ খেলাধুলা রাজস্ব ভাগাভাগি সঙ্গে একটি ভূমিকম্প পরিবর্তনের দ্বারপ্রান্তে আছে

News Desk

ড্যাবটকে হারিয়ে সমতায় ফেরে পাকিস্তান

News Desk

Leave a Comment