Image default
খেলা

টম ব্র্যাডির নেটফ্লিক্স স্পেশাল থেকে কেন তিনি অনুপস্থিত ছিলেন এলি ম্যানিংয়ের একটি ভাল কারণ রয়েছে

এলি ম্যানিং রবিবার রাতে নেটফ্লিক্সের “সর্বকালের সর্বশ্রেষ্ঠ রোস্ট: টম ব্র্যাডি” থেকে অনুপস্থিত ছিলেন, এমনকি নিউ ইয়র্ক জায়ান্টস গ্রেট তার ক্যারিয়ারে কিংবদন্তীর পক্ষে একটি কাঁটা ছিল।

ব্র্যাডি উপস্থাপনার সময় তার বক্তৃতার শেষে ম্যানিং এবং জায়ান্টস ভক্তদের অন্তর্ভুক্ত করেছিলেন। তার বার্তা? “এফ— তুমি।” ম্যানিংয়ের জায়ান্টরা দুটি সুপার বোলে প্যাট্রিয়টসকে টপকে যায় এবং ব্র্যাডিকে বড় খেলায় তাদের দুটি হারের খেসারত দেয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের টম ব্র্যাডি #12, ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে 29 আগস্ট, 2019-এ জিলেট স্টেডিয়ামে একটি প্রি-সিজন খেলার পর নিউ ইয়র্ক জায়ান্টসের এলি ম্যানিং #10-কে অভ্যর্থনা জানাচ্ছেন। (অ্যাডাম গ্লানজম্যান/গেটি ইমেজ)

কেন তিনি লস অ্যাঞ্জেলেসে এই ইভেন্টে ছিলেন না তার জন্য ম্যানিংয়ের একটি দুর্দান্ত প্রতিক্রিয়া ছিল।

“আমি গত রাতে টম ব্র্যাডির BBQ-এ যোগ দেওয়ার কথা ভেবেছিলাম, কিন্তু আমি তাকে তৃতীয়বার রোস্ট করতে চাইনি!!” এক্স-এ লেখা।

সাতবারের সুপার বোল বিজয়ী উপস্থিত সবাইকে রোস্ট করার সুযোগ নেওয়ার আগে পেটন ম্যানিং রোস্ট মোডে ছিলেন এবং ব্র্যাডিকে মঞ্চে স্বাগত জানান।

2018 সালের প্রিসিজনে এলি ম্যানিং এবং টম ব্র্যাডি

ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে 30 আগস্ট, 2018-এ একটি প্রি-সিজন খেলার পর নিউ ইয়র্ক জায়ান্টসের এলি ম্যানিং #10 নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস-এর টম ব্র্যাডি #12 কে অভ্যর্থনা জানাচ্ছেন। (জেফ জেলিভানস্কি/গেটি ইমেজ)

টম ব্র্যাডি নেটফ্লিক্স রোস্টে একটি ভিউ নেন বিশেষ: “রজার গুডেল কোথায়?”

বিল বেলিচিক এবং রবার্ট ক্রাফট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অফসিজনে দু’জন আলাদা হয়ে যাওয়ার পর এই প্রথম এই দুজন একে অপরের সাথে ছিলেন বলে মনে হচ্ছে। দেশপ্রেমিকরা জেরোড মায়োর জন্য বেলিচিককে বাণিজ্য করেছিল।

কৌতুক অভিনেতা কেভিন হার্ট বেলিচিক এবং ক্রাফ্টকে কয়েক ঘন্টার জন্য হ্যাচেট কবর দিতে রাজি করান এবং তাদের একসাথে একটি ছবি তুলতে বাধ্য করেন।

রবার্ট ক্রাফট, বিল বেলিচিক এবং কেভিন হার্ট

বিল বেলিচিক, কেভিন হার্ট এবং রবার্ট ক্রাফ্ট গ্রোট দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম চলাকালীন মঞ্চে কথা বলেছেন: নেটফ্লিক্সের জন্য টম ব্র্যাডি 05 মে, 2024 ইঙ্গলউড, ক্যালিফোর্নিয়ার কিয়া ফোরামে একটি জোক ফেস্ট। (নেটফ্লিক্সের জন্য ম্যাট উইঙ্কেলমেয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্রাফ্ট রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কাছে তার সুপার বোল রিং ফেরত দেওয়ার আবেদনও করেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

পাকিস্তানে নিরাপত্তা নিয়ে চিন্তিত অজিরা

News Desk

এটা বাঁচা মরার ম্যাচ নয় : কোহলি

News Desk

প্রাক্তন তারকা লাইনব্যাকার বলেছেন যে সুপার বোল চ্যাম্পিয়নের ঘটনাটি এনএফএলের তরুণ খেলোয়াড়দের জন্য একটি অনুস্মারক হিসাবে কাজ করা উচিত

News Desk

Leave a Comment