Image default
খেলা

টম থিবোডেউ প্রকাশ করেছেন সবচেয়ে বড় বাধা জুলিয়াস র‍্যান্ডেলকে নিক্সকে ফিরিয়ে আনতে অতিক্রম করতে হবে

মিয়ামি — থিবোডো ছিল সবচেয়ে বিস্তৃত এখনও সবচেয়ে বড় বাধা জুলিয়াস র‌্যান্ডেলকে আবার খেলার আগে পরিষ্কার করতে হবে, বলেছিল যে পাওয়ার ফরোয়ার্ড এখনও তার আহত কাঁধে যথেষ্ট আত্মবিশ্বাসী নয় আশা প্রকাশ করার সময় — যদিও ঠিক আশাবাদী নয় — যে অল-স্টার আমি করব। শীঘ্রই খেলা

থিবোডো বলেন, “তার জন্য জিনিসটি হল তাকে প্রতিদিন কাজ করে যেতে হবে যতক্ষণ না সে এমন জায়গায় পৌঁছায় যেখানে সে তার অভ্যস্ত যোগাযোগ তৈরি করার ক্ষমতায় আত্মবিশ্বাসী বোধ করে,” থিবোডো বলেছিলেন। “আপনি যখন তার খেলা এবং তার খেলার দিকে তাকান, আপনি চান না যে সে তার খেলার ধরণ পরিবর্তন করুক। আমি মনে করি এটি গুরুত্বপূর্ণ।”

জুলিয়াস রান্ডেল জন জোন্স-ইউএসএ টুডে স্পোর্টস

“সুতরাং, আপনি যা করছেন তা করতে থাকুন। আপনার বিশ্বাস থাকতে হবে যে এটি পরিণত হবে। আমি যা করছি। হয়তো এটি আগামীকাল। হয়তো পরের দিন। কে জানে কখন হবে? কিন্তু লাগাতে থাকুন আপনি প্রতিদিন এতে যা পেয়েছেন। তাই অনুশীলন করুন।” আপনার পুনর্বাসন করুন। যতটা সম্ভব আপনার কাঁধকে শক্তিশালী করার চেষ্টা করুন এবং সেখান থেকে যান।

তার দীর্ঘ পুনরুদ্ধারের সময়, রেন্ডল প্রায় এক মাস ধরে প্যাডের সাথে হালকা সংস্পর্শে আটকে ছিলেন কারণ তিনি জানুয়ারিতে ভুগছিলেন এমন একটি স্থানচ্যুত কাঁধ থেকে সেরে উঠেছিলেন।

তিনি 29টি টানা খেলা মিস করেছেন, যার মধ্যে মঙ্গলবারের খেলাটি হিটের বিরুদ্ধে রয়েছে, যেখানে নিক্স আক্রমণাত্মকভাবে জালেন ব্রুনসনের উপর অনেক বেশি নির্ভর করেছিল।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

সাধারণত, স্থানচ্যুত কাঁধের সাথে, যোগাযোগের সময় পুনরাবৃত্তি এবং ব্যথার উচ্চ হার থাকে। রেন্ডল অস্ত্রোপচার না করা বেছে নিয়েছিলেন যাতে তিনি এই মরসুমে প্রত্যাবর্তনের চেষ্টা করতে পারেন, যদিও নিয়মিত মৌসুমে তার মাত্র সাতটি খেলা বাকি ছিল।

Randle পেইন্ট হাতুড়ি এবং আরো শারীরিক খেলা এই মৌসুমে তার খেলা নতুন করে উদ্ভাবন করেছে, 3-পয়েন্টারের আধিক্য এড়িয়ে যা তাকে গত মৌসুমে অল-স্টার গেমে নিয়ে গিয়েছিল।

তিনি গত বছরের প্লে অফে চোট পেয়ে খেলেন কিন্তু আঘাতপ্রাপ্ত গোড়ালিতে অকার্যকর হয়ে পড়েন।

28.8 পয়েন্টের গড় এবং নিক্সকে 9-5 রেকর্ডে নেতৃত্ব দেওয়ার পরে ব্রুনসনকে মার্চের ইস্টার্ন কনফারেন্স প্লেয়ার অফ দ্য মান্থ নির্বাচিত করা হয়েছিল।

“তার একটি MVP-টাইপ সিজন চলছে,” হিট কোচ এরিক স্পয়েলস্ট্রা বলেছেন। “তিনি এখন সেই স্তরে আছেন যেখানে আপনি তার কাছ থেকে জিনিসগুলি কেড়ে নিতে পারবেন না।”

ডালাসে ব্রুনসনের প্রাক্তন সতীর্থ লুকা ডনসিক ওয়েস্টার্ন কনফারেন্স পুরস্কার জিতেছেন।

জ্যালেন ব্রুনসন ইস্টার্ন কনফারেন্স প্লেয়ার অফ দ্য মান্থ নির্বাচিত হনজ্যালেন ব্রুনসন ইস্টার্ন কনফারেন্স প্লেয়ার অফ দ্য মান্থ নির্বাচিত হন ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মহিলাদের এলিট এইট টুর্নামেন্টে আইওয়া তারকাকে এলএসইউ-এর বিদায় দেখার সময় নিক্স খেলোয়াড়রা কেইটলিন ক্লার্ককে ভয় পেয়েছিলেন।

“আমি এটির ক্লিপগুলি দেখেছি, তবে এটি আমার প্রথমবার একটি সম্পূর্ণ খেলা দেখার সময় ছিল,” জোশ হার্ট বলেছিলেন। “তিনি অবিশ্বাস্য ছিলেন। তিনি যেগুলি পড়েন – এমনকি শটগুলিও না – তিনি পরিবর্তনের মধ্যে পড়েন, তার সতীর্থদের জন্য সহজ শট পান, সত্যিই অপরাধ চলে যায়। তাই এটি দেখতে সত্যিই মজা ছিল।”

ব্রনসনও ক্লার্ক জ্বরে আক্রান্ত হন।

“এটি অবিশ্বাস্য এবং দেখতে সত্যিই মজা,” তিনি বলেন.

Source link

Related posts

জয়ের ধারা অব্যাহত রাখতে চায় কুমিল্লা

News Desk

মূল দলে ফিরেছেন এমবাপ্পে

News Desk

লেব্রন জেমস বলেছেন যে তার ছেলে ব্রনিকে ইউএসসিতে খেলতে দেখে তাকে ‘উদ্বেগ’ দেয়

News Desk

Leave a Comment