টটেনহ্যামের ভিক্টর উইম্পানিয়ামা তার গ্রীষ্মকালীন লিগে অভিষেক ম্যাচে মাঠে থেকে লড়াই করছেন
খেলা

টটেনহ্যামের ভিক্টর উইম্পানিয়ামা তার গ্রীষ্মকালীন লিগে অভিষেক ম্যাচে মাঠে থেকে লড়াই করছেন

থমাস অ্যান্ড ম্যাক সেন্টার গুঞ্জন করছিল যখন ফরাসি ফেনোম ভিক্টর উইম্পানিয়ামা শুক্রবার রাতে লাস ভেগাস, নেভাদার মেঝেতে নেমেছিলেন।

লেব্রন জেমসের পর থেকে সবচেয়ে উত্তেজনাপূর্ণ সম্ভাবনা দেখায় যে কেন তাকে 2023 সালের এনবিএ ড্রাফ্টে সান আন্তোনিও স্পার্সের শার্লট হর্নেটসের বিরুদ্ধে 76-68-এর জয়ে শীর্ষ বাছাইয়ের সাথে নির্বাচিত করা হয়েছিল।

সান আন্তোনিও স্পার্সের ভিক্টর উইম্বানিয়ামা 7 জুলাই, 2023-এ নেভাদার লাস ভেগাসের থমাস অ্যান্ড ম্যাক সেন্টারে সান আন্তোনিও স্পার্স এবং শার্লট হর্নেটের মধ্যে গ্রীষ্মকালীন লীগ বাস্কেটবল খেলার পরে মিডিয়ার সাথে কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে প্যাট্রিক টি ফ্যালন/এএফপি)

19 বছর বয়সী এই যুবক নয়টি পয়েন্ট স্কোর করেছেন এবং আটটি রিবাউন্ড করেছেন, কিন্তু তার শ্যুটিংয়ের সাথে লড়াই করেছেন, মেঝে থেকে 2-13 এবং তিন-পয়েন্ট লাইনের পিছনে থেকে মাত্র 1-6।

ভিডিওটিতে ভিক্টর উইম্পানিয়ামার নিরাপত্তা, ব্রিটনি স্পিয়ার্সের মধ্যে একটি কথিত চড় মারার ঘটনা দেখানো হয়েছে

“বিশেষ মুহূর্ত। প্রথমবারের মতো এই জার্সিটি পরা সত্যিই দুর্দান্ত ছিল,” উইম্পানিয়ামা বলেছেন, NBA.com-এ। “এটি সত্যিই একটি বড় সম্মানের। সামগ্রিকভাবে, আমি খুশি যে আমরা এই খেলাটি জিতেছি। সত্যি বলতে, আমি সত্যিই জানতাম না যে আমি আজ রাতে মাঠে কী করছিলাম। তবে আমি পরের গেমগুলির জন্য শেখার চেষ্টা করছি। গুরুত্বপূর্ণ বিষয় (অংশ) মৌসুমের জন্য প্রস্তুত হতে হবে।”

উইম্পানিয়ামা তার খেলাটি প্রথম দিকে দেখিয়েছিলেন – তিনি তিনটি অ্যাসিস্ট দিয়ে রাতটি শেষ করেছিলেন – এবং দ্রুত তার রক্ষণাত্মক উপস্থিতি দেখিয়েছিলেন, রাতে পাঁচটি ব্লক তুলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ভিক্টর উইমবানিয়ামা ব্রাইস ম্যাকগোয়েনসকে ফাউল করেন

সান আন্তোনিও স্পার্সের 1 নং ভিক্টর উইম্পানিয়ামা, লাসে 7 জুলাই, 2023-এ থমাস অ্যান্ড ম্যাক সেন্টারে চতুর্থ ত্রৈমাসিকের সময় শট নেওয়ার চেষ্টা করার সময় শার্লট হর্নেটের 7 নং ব্রাইস ম্যাকগোয়েনস ফাউল করেন। ভেগাস, নেভাদা। (ইথান মিলার/গেটি ইমেজ)

“তিনি একজন বৈধ 7-6 খেলোয়াড়,” ব্র্যান্ডন মিলার, হর্নেটসের শীর্ষ খসড়া বাছাই, পরে বলেছিলেন। “ভিক্টর একজন দুর্দান্ত লোক, মাঠের বাইরে দুর্দান্ত। তার একটি দুর্দান্ত কেরিয়ার হতে চলেছে, এবং কেবল তাকে একটি চ্যালেঞ্জে উঠতে দেখতে, আমি মনে করি এটি অনেক হৃদয় দেখায়।”

ড্রয়ের পর স্পার্স কর্তৃক আনুষ্ঠানিকভাবে ওয়েম্বানিয়ামাকে 7 ফুট 3 ইঞ্চি পরিমাপ করা হয়েছিল।

উইম্পানিয়ামা বলেছিলেন যে তিনি যখনই খেলা থেকে বেরিয়ে আসেন তখন তিনি ক্লান্ত হয়ে পড়েন এবং 82-গেমের এনবিএ মরসুমের জন্য প্রস্তুত করার জন্য তিনি তার কন্ডিশনিংয়ের দিকে মনোনিবেশ করবেন।

গ্রীষ্মকালীন লিগে অভিষেক হচ্ছে ভিক্টর উইম্পানিয়ামা

সান আন্তোনিও স্পার্সের #1 ভিক্টর উইম্পানিয়ামা, 7 জুলাই, 2023-এ লাস ভেগাস, নেভাদার থমাস অ্যান্ড ম্যাক সেন্টারে শার্লট হর্নেটের বিপক্ষে দ্বিতীয় কোয়ার্টারে বলকে ট্যাকল করছেন। (ইথান মিলার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ইএসপিএন-এর মতে, “আমি মনে করি অনেক কন্ডিশনিং করা দরকার,” উইম্পানিয়ামা বলেছেন। “বিশেষ করে আমাদের খেলার স্টাইল নিয়ে, আমরা অনেক দৌড়াই। এটা সত্যিই চাপের। যদিও আজ রাতে 40 মিনিট ছিল, যখন আমি স্থির হয়েছিলাম, আমি সবসময় ক্লান্ত এবং ক্লান্ত ছিলাম। তাই আমি মনে করি অনেক কন্ডিশনিং করতে হবে।”

রবিবার উইম্বানিয়ামা আবার স্পটলাইটে থাকবে, যখন স্পার্স পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারদের সাথে খেলবে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

ফর্মুলা 1 কিংবদন্তি মাইকেল শুমাখারের মালিকানাধীন 8টি ঘড়ি জেনেভায় নিলামে $4 মিলিয়নের বেশি পাওয়া গেছে।

News Desk

তুষারপাতের ভ্যালেরি নিশুশকিনকে ড্রাগ পরীক্ষায় ব্যর্থ হওয়ার অভিযোগে ছয় মাসের জন্য বরখাস্ত করা হয়েছে

News Desk

জিম হারবাঃ চার্জাররা এনএফএল ড্রাফটে সেরা নন-কোয়ার্টারব্যাক পেতে পারে

News Desk

Leave a Comment