Image default
খেলা

জয়ে রাঙা ম্যাচ জলে শেষ

মাহমুদুল হাসান জয় বাংলাদেশের তরুণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম সম্ভাবনাময় ব্যাটসম্যান। কেন তাকে এমন মনে করা হয় তা যেন সোমবার বিকেএসপিতে আরও একবার প্রমাণ করলেন তিনি। তবে জয়ের ব্যাটে রঙিন হওয়া ম্যাচ শেষ হয়েছে জলে ভেসে। বৃষ্টিতে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের লেজেন্ডস অব রূপগঞ্জ ও ওল্ড ডিওএইচএস ম্যাচ।

বিকেএসপির তিন নম্বর মাঠে সোমবার আগে ব্যাট করতে নামে ওল্ড ডিওএইচএস। ৪ উইকেটে ১৭১ রান করে তারা। বৃষ্টির জন্য এরপর আর খেলা হয়নি। ওল্ড ডিওএইচএসকে দারুণ শুরু এনে দিয়েছিলেন দুই ওপেনার আনিসুল ইসলাম ইমন ও ও রাকিন আহমেদ।

৪ চারে ১৯ বলে ২৫ রান করেন ইমন আর ৩ চার ও ২ ছক্কায় ৩৩ বলে ৪৬ রান করে আউট হয়ে যান রাকিন। তিন নম্বরে খেলতে নামা জয় ব্যাট হাতে আলো ছড়ান। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার ৭ চার ও ২ ছক্কায় ৫৫ বলে করেন অপরাজিত ৭৮ রান। এরপরই বৃষ্টিতে পণ্ড হয়ে যায় ম্যাচটি।

বৃষ্টিতে ভেস্তে গেছে বিকেএসপির আরেক ম্যাচও। প্রাইম দোলেশ্বরের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ব্রাদার্স ইউনিয়ন ১২৭ রান তুললে বৃষ্টি শুরু হয়। ২ চার ও ছক্কায় ২৩ বলে তাদের পক্ষে ৩১ রান আসে অধিনায়ক মিজানুর রহমানের ব্যাট থেকে। ৫০ বলে ৪৮ রান করেন জুনায়েদ সিদ্দিকী।

Related posts

জিতেও স্বস্তিতে নেই ফ্রান্স, ইনজুরিতে বিশ্বকাপ শেষ আরেকজনের

News Desk

মেটস ACE কোডাই সেঙ্গা চোট থেকে সেরে উঠার সময় “কিছু অগ্রগতি” করছে

News Desk

Tyrese Maxey 76ers-এর বন্য শুরুর পরে গেম 5-কে ওভারটাইমে বাধ্য করার জন্য পাগল 3-পয়েন্টার দিয়ে নিক্সকে স্তব্ধ করেছে

News Desk

Leave a Comment