Image default
খেলা

জ্যাক পল বলেছেন যে মাইক টাইসন ফ্লাইটের সময় স্বাস্থ্যের উদ্বেগ সম্পর্কে মিথ্যা বলছিলেন: ‘আপনি জিনিসগুলি তৈরি করতে পছন্দ করেন — আপ’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মাইক টাইসন রবিবার একটি ফ্লাইটে একটি সংক্ষিপ্ত চিকিৎসা ভয় পেয়েছিলেন, কিন্তু তার পরবর্তী প্রতিপক্ষকে তা বলবেন না।

বক্সিং কিংবদন্তির প্রতিনিধিরা নিউ ইয়র্ক পোস্টকে বলেছেন যে 57 বছর বয়সী মিয়ামি থেকে লস অ্যাঞ্জেলেসের একটি ফ্লাইটের সময় বমি বমি ভাব এবং মাথা ঘোরা হয়ে ওঠে।

যাইহোক, জেক পল বলেছেন যে এই গ্রীষ্মে তাদের উচ্চ প্রত্যাশিত লড়াই সম্পর্কে “কিছুই পরিবর্তিত হয়নি”।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বাম থেকে ডানে, মাইক টাইসন, নাকিসা বেদারিয়ান এবং জেক পল টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল এবং মাইক টাইসনের মধ্যে বক্সিং ম্যাচের জন্য প্রেস কনফারেন্সের সময় মঞ্চে দাঁড়িয়ে আছেন! আর্লিংটন, টেক্সাসে, 16 মে, 2024-এ। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

এই ঘটনাটি ডালাসে টাইসন এবং পল একে অপরের মুখোমুখি হওয়ার দুই মাসেরও কম সময় আগে ঘটেছিল যা সর্বকালের সবচেয়ে বেশি দেখা বক্সিং ম্যাচ হতে চলেছে এবং অন্তত একটি প্রজন্মের মধ্যে অবশ্যই সবচেয়ে প্রত্যাশিত।

যাইহোক, পল বি.এস

মাইক টাইসন জ্যাক পলের সাথে লড়াইয়ের আগে ফ্লাইটের সময় চিকিত্সার ভয়ে ভোগেন: রিপোর্ট

“ক্লিক/লাইক সম্পর্কে তথ্য জানার আগে আপনি s— করতে পছন্দ করেন। কিছুই পরিবর্তিত হয়নি,” 27 বছর বয়সী X-এ লিখেছেন।

টাচ উইকলি ম্যাগাজিনই প্রথম টাইসনের ভয়ের রিপোর্ট করেছিল, যেটিকে তারা “চিকিৎসা জরুরী” হিসাবে শ্রেণীবদ্ধ করেছিল।

“মাইকের বিমানে একটি মেডিকেল ইমার্জেন্সি ছিল এবং প্যারামেডিকরা বিমানে উঠেছিলেন,” একটি সূত্র ইন টাচ উইকলিকে জানিয়েছে। “প্যারামেডিকরা আসার আগে, ফ্লাইটটি একজন ডাক্তারকে অনুরোধ করে একটি ঘোষণা করেছিল – এমনকি বার্তাটি প্রত্যেকের স্ক্রিনে উপস্থিত হয়েছিল।”

প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসন একটি গাঢ় জ্যাকেট এবং সাদা শার্ট পরেন যখন তিনি লাস ভেগাসে লাস ভেগাস রাইডার এবং পিটসবার্গ স্টিলার্সের মধ্যে একটি এনএফএল ফুটবল খেলার আগে মাঠে দাঁড়িয়েছিলেন।

এই গ্রীষ্মে টেক্সাসে মাইক টাইসন বনাম জেক পল লড়াইকে একটি প্রদর্শনীর পরিবর্তে একটি প্রতিযোগিতামূলক বক্সিং ম্যাচ হিসাবে বিল করা হয়েছে এবং রাউন্ডগুলি ছোট হবে এবং গ্লাভসগুলি ভারী হবে৷ টেক্সাস ডিপার্টমেন্ট অফ লাইসেন্সিং অ্যান্ড রেগুলেশন এই সপ্তাহে টেক্সাসের আর্লিংটনের AT&T স্টেডিয়ামে 20 জুলাইয়ের জন্য নির্ধারিত একটি লড়াইয়ের শর্তাবলী অনুমোদন করেছে। (এপি ফটো/মার্ক জে. টেরেল, ফাইল)

মেডিকেল ভয়ের কারণে যাত্রীরা 25 মিনিটের জন্য বিমান ছাড়তে দেরি করে।

“তিনি ফার্স্ট ক্লাসে ছিলেন, কিন্তু আমরা এক্সিট লাইনে ছিলাম এবং ফ্লাইট অ্যাটেনডেন্ট অনেক কথা বলছিল,” একটি সূত্র ইন টাচ উইকলিকে বলেছে। “তারা আমাদেরকে বিমানে থাকতে বলেছিল এবং প্যারামেডিকরা ঢুকতে পারে। সে এমন কিছু বলেছিল: ‘সে সত্যিই একজন গুরুত্বপূর্ণ যাত্রী তাই আমরা নিশ্চিত করতে চাই যে সে ঠিক আছে।’ ‘মাইক টাইসন’ এবং তিনি হ্যাঁ সূচক মাথা নাড়লেন।

টাইসন এবং পল এই মাসের শুরুর দিকে হারলেম, নিউ ইয়র্ক এবং ডালাসে দুটি পৃথক প্রেস কনফারেন্সে তাদের প্রেস সফর করেছিলেন। প্রথমটি হাসি এবং ঠাট্টায় পূর্ণ ছিল, তবে দ্বিতীয়টি আরও গুরুতর ছিল, কারণ দু’জন বাউটে সম্ভাব্য নকআউট সম্পর্কে সাহসী ভবিষ্যদ্বাণী করেছিলেন।

টাইসন আবার রিংয়ে ফিরতে পারেন কিনা তা নিয়ে ভাবছেন যারা আছেন। তিনি পরের মাসে (৩০ জুন) 58 বছর বয়সী হবেন, এবং নিউইয়র্কে প্রেস করার সময় খোলাখুলিভাবে বলেছিলেন যে তার শরীর ব্যথা সহ “এখনই” এর মতো অনুভব করছে৷

এই ছিল নম্র টাইসন, কিন্তু তিনি কয়েক দিন পরে কথা বলছিলেন, পলকে ছিঁড়ে ফেলেছিলেন।

“সে কি আমাকে নক আউট করতে যাচ্ছে? অ্যান্ডারসন সিলভা। সে এমনকি তরুণ খেলোয়াড়দেরও ছিটকে দিতে পারে না, সে কীভাবে আমাকে আঘাত করবে?” টাইসন বলেছেন, এর আগে ন্যাট ডিয়াজের সাথে পলের লড়াইয়ের কথাও বলেছিলেন।

পল এবং টাইসন তাকিয়ে রইল

বাম থেকে ডানে, মাইক টাইসন, নাকিসা বেদারিয়ান এবং জেক পল টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল এবং মাইক টাইসনের মধ্যে বক্সিং ম্যাচের জন্য প্রেস কনফারেন্সের সময় মঞ্চে দাঁড়িয়ে আছেন! আর্লিংটন, টেক্সাসে, 16 মে, 2024-এ। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“তিনি কখনই একজন সত্যিকারের মানুষকে বরখাস্ত করেননি, আসুন। তিনি কখনই টমি ফিউরিকে বরখাস্ত করেননি। আমি জ্যাককে বরখাস্ত করব।”

ব্যস, চমৎকার খেলার পর আনুষ্ঠানিকভাবে দু’জনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা শুরু হয়েছে।

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ক্রিকেট বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী: বিবেচনা করার জন্য দুটি বিকল্প

News Desk

কার্যকর ইয়াঙ্কিজ দল শীঘ্রই আরও শক্তিবৃদ্ধি পাবে

News Desk

কেইটলিন ক্লার্ক ডব্লিউএনবিএ-তে একজন রুকি প্লেয়ার হওয়ার সাথে যে আঘাতগুলি আসে তা পরিচালনা করতে পারে

News Desk

Leave a Comment