Image default
খেলা

জ্যাক উইলসন ব্রঙ্কোস কিউবি প্রতিযোগিতা শুরু হওয়ার সাথে সাথে প্রথমবারের মতো ‘বিটারসুইট’ জেটস বাণিজ্য সম্পর্কে খোলেন

জ্যাক উইলসনের জন্য, এই অফসিজনে তার জেটদের সাথে বিচ্ছেদ যা তাকে ডেনভারে পৌঁছে দিয়েছে “তিক্ত মিষ্টি।”

“অবশ্যই সবকিছুতেই তিক্ত মিষ্টি মুহূর্ত রয়েছে,” উইলসন বৃহস্পতিবার এপ্রিলের বাণিজ্যের পর তার প্রথম মন্তব্যে বলেছিলেন। “আমি সেখানে আমার অভিজ্ঞতার জন্য এবং ছেলেদের জন্য কৃতজ্ঞ। আমি সেখানে ছেলেদের এবং সবকিছু মিস করি। কিন্তু একই সাথে, একটি নতুন শুরু ভালো। আমি একটি নতুন চ্যালেঞ্জ আক্রমণ করতে উত্তেজিত।”

জ্যাক উইলসন তার নতুন শুরু সম্পর্কে উত্তেজিত। @ব্রঙ্কো/ইউটিউব

জেটরা এই অফসিজনে উইলসনকে ব্রঙ্কোসের কাছে লেনদেন করেছে 2021 নম্বর 2 সম্ভাবনাকে নতুন সূচনা দেওয়ার জন্য যখন একবারের প্রতিশ্রুতিপূর্ণ সম্পর্ক আশানুরূপ কাজ করেনি।

উইলসন, 24, সুযোগ পেলে ভালো খেলতে পারেননি, 34টি গেমে 25টি ইন্টারসেপশনের তুলনায় 23 টাচডাউন ছুঁড়েছেন (33টি শুরু), যার মধ্যে আট-টাচডাউন, সাত-ইন্টারসেপশন গত বছর দেখানো হয়েছে।

তিনি মাত্র 57 শতাংশ সমাপ্তির শতাংশ পোস্ট করেছেন।

আক্রমণাত্মক লাইনের সমস্যা এবং হতাশাজনক আক্রমণাত্মক সমন্বয়কারীর সাথে জেটগুলি উইলসনের দলের সাথে তার সময়কালে একটি স্থিতিশীল পরিবেশ সরবরাহ করতে ব্যর্থ হয়েছিল।

যদিও জেটরা অ্যারন রজার্সের ব্যাকআপ হিসাবে উইলসনের শেখার ধারণাটি প্রচার করার চেষ্টা করেছিল, সেই ধারণাটি সর্বদাই মনে হয়েছিল যে এটি বাস্তবতার চেয়ে সেরা-কেস দৃশ্যকল্প হবে।

উইলসন তখন লড়াই করবেন – টানা দ্বিতীয় সিজনে বেঞ্চে বসে থাকবেন – রজার্স সিজনে চারবার তার অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার পরে।

#Broncos QB Zach Wilson ডেনভারে যাওয়ার পর প্রথমবারের মতো সাংবাদিকদের সাথে কথা বলেছেন। তিনি QB প্রতিযোগিতা, বাণিজ্যের প্রতি তার প্রতিক্রিয়া এবং নতুন করে শুরু করার সুযোগ সম্পর্কে কথা বলেন। pic.twitter.com/X5s3sHR7Gg

— রায়ান ম্যাকফ্যাডেন (@ryanmcfadden_) 23 মে, 2024

জেটরা অবশেষে উইলসনকে পেনিসের বিনিময়ে লেনদেন করে, সপ্তম রাউন্ডের বাছাইয়ের বিনিময়ে ষষ্ঠ রাউন্ড পিক ট্রেড করে।

“আমি মনে করি আপনি সবচেয়ে বেশি শিখেন যখন জিনিসগুলি সবসময় আপনার পথে যায় না,” উইলসন বলেছিলেন। “সুতরাং, আপনি এই অভিনেতাদের উপর ঝুঁকছেন, আপনি তাদের কাছ থেকে শিখছেন, এবং তিন বছরের চ্যালেঞ্জের পরে, আপনি অনেক কিছু শিখেছেন। তাই আশা করি আমি সেই জিনিসগুলি আমার সাথে চালিয়ে যেতে পারব।”

জ্যাক উইলসন জেটদের সাথে প্রত্যাশা পূরণ করেননি। এপি

উইলসনের সুযোগ ছাড়া জেটদের জন্য শুরু করার কোন পথ নেই, তবে তার অন্তত ব্রঙ্কোসের শুরুর কোয়ার্টারব্যাক হওয়ার সুযোগ রয়েছে।

যদিও ব্রঙ্কোস আশা করে প্রথম রাউন্ডের বাছাই করা বো নিক্স সেই কোয়ার্টারব্যাক হবে যা সাম্প্রতিক বছরগুলিতে তাদের অভাব ছিল, বছরের শুরুতে রুকিদের জন্য বসে থাকা অস্বাভাবিক নয়।

জ্যাক উইলসন ব্রঙ্কোসের শুরুর চাকরির জন্য অপেক্ষা করছেন। ইসাইয়া জে ডাউনিং – ইউএসএ টুডে স্পোর্টস

অভিজ্ঞ জ্যারেট স্টিদামও মিশেছেন।

উইলসন বলেন, “ব্যক্তিগতভাবে, আমি মনে করি প্রতিযোগিতা যে কারো মধ্যে সেরাটা বের করে আনে, এবং আমরা যা আছে তার জন্য আমি অপেক্ষা করছি।” “আমি উপরে থেকে নীচে মালিকানার প্রশংসা করি, শুধুমাত্র এখানে প্রতিযোগিতা করার সুযোগ পাওয়ার জন্য।”

উইলসন বলেছিলেন যে তার নতুন দলের সাথে তার স্বল্প সময় “অসাধারণ” ছিল এবং তিনি শন পেটনের সাথে কাজ করতে উত্তেজিত, যিনি নাথানিয়েল হ্যাকেটের প্রাক্তন জেটস আক্রমণাত্মক সমন্বয়কারী উইলসনকে বিখ্যাতভাবে ছিঁড়ে ফেলেছিলেন।

পেটন সম্পর্কে উইলসন বলেন, “আমি যতটা মনে করতে পারি সে স্পষ্টতই একটি দুর্দান্ত কাজ করেছে।” “সেদিন তাকে এবং ড্রু (ব্রিস) কে দেখতে এবং তারা যে দক্ষতার সাথে খেলেছে, তারা কতটা ধারাবাহিক ছিল, তাদের অপরাধ কতটা শক্তিশালী ছিল এবং প্রতিরক্ষা আপনাকে যা দেয় তার প্রতি তারা কতটা গ্রহণযোগ্য ছিল তা দেখতে আমি পছন্দ করি। আমি শুধু চালিয়ে যাওয়ার অপেক্ষায় রয়েছি। বেড়ে উঠুন এবং প্রতিদিন তার কাছ থেকে শিখুন।”



Source link

Related posts

বড় জয় দিয়ে শুরু চ্যাম্পিয়ন পর্তুগালের

News Desk

মোস্তাফিজের যে কথায় উজ্জীবিত হন মেহেদী

News Desk

মোটর মেকানিক থেকে জাতীয় চ্যাম্পিয়ন

News Desk

Leave a Comment