Image default
খেলা

জ্বর বনাম Sun WNBA, Odds: মঙ্গলবার ডেবিউ করার জন্য Caitlin Clark এর জন্য সেরা বাজি

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ডাব্লুএনবিএ মরসুম মঙ্গলবার চারটি গেমের সাথে শুরু হয়, যেখানে ইন্ডিয়ানা কানেকটিকাট সফরে কেটলিন ক্লার্কের দীর্ঘ প্রতীক্ষিত আত্মপ্রকাশের শিরোনাম।

দ্য ফিভার ক্লার্ক লটারি জিতেছে WNBA-এর অনন্য বিন্যাসের জন্য ধন্যবাদ যেখানে গত দুই মৌসুমে সবচেয়ে কম জয়ী মাত্র চারটি দলই লটারি বাছাইয়ের যোগ্যতা অর্জন করতে পারে।

এইভাবে, 13-27-এ তৃতীয়-নিকৃষ্ট রেকর্ড থাকা সত্ত্বেও, গত দুই বছরে ইন্ডিয়ানার 18-58 মার্ক লিগে সর্বনিম্ন হয়েছে, যার ফলে প্রথম বাছাই করার ক্ষেত্রে সর্বোচ্চ প্রতিকূলতা (44.2%)।

ক্লার্কের সংযোজন জ্বরের আশেপাশে খেলার উন্নতি করবে, তবে আপনি নিশ্চিত হতে পারেন যে প্রতিপক্ষ দলগুলি তাকে ধীর করার জন্য একটি সমন্বিত প্রচেষ্টা করবে।

দুটি প্রিসিজন গেমে, ক্লার্ক 3 থেকে 22-এর মধ্যে 7টি (31.8 শতাংশ) শট করেছে এবং একটি সান দলের মুখোমুখি হবে যেটি গত মৌসুমে প্রতিপক্ষের 3-পয়েন্ট শতাংশে প্রথম এবং 3-পয়েন্ট FG-তে দ্বিতীয় ছিল।

নাতিশা হেডম্যানকে মিনেসোটায় ট্রেড করার পর এবং টিফানি হেইসকে অবসর নেওয়ার পর দ্য সানও ব্যাককোর্টে পরিবর্তনের মধ্যে রয়েছে।

সূর্য বনাম WNBA জ্বরের পূর্বাভাস

(রাত ৮টা EST, ESPN)

তিয়াশা হ্যারিস এবং ডিজোনা ক্যারিংটন সম্ভবত বেঞ্চ থেকে শুরুর লাইনআপে চলে যাওয়ার মাধ্যমে বিদায়ী খেলোয়াড়দের প্রতিস্থাপন করবেন।

সূর্যের শুধুমাত্র একটি প্রাক-মৌসুম খেলা ছিল, যা একটি নতুন ইউনিট গঠন করার চেষ্টা করার সময় যথেষ্ট নাও হতে পারে।

ক্যাটলিন ক্লার্কের অভিষেকে পেনাল্টি শুটআউট আশা করবেন না। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

এটি উল্লেখ করা উচিত যে কানেকটিকাটের চারটি নির্বাচনের একটিও উদ্বোধনী খেলার তালিকায় তালিকাভুক্ত করা হয়নি।

কানেকটিকাটকে তার প্রতিরক্ষার উপর নির্ভর করার সাথে গেটের বাইরে মরিচা ধরার জন্য দেখুন। ক্লার্কের গেমগুলি প্রচুর মনোযোগ আকর্ষণ করার সম্ভাবনা রয়েছে, স্পোর্টস বাজির জন্য তাদের কিছু লাইন স্ফীত করার প্রবণতা রয়েছে। মোট 170.5 এ খোলা হয়েছে, এবং গত মৌসুমে একটি সান গেমে সর্বোচ্চ মোট ছিল 168.5।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

আপনি যখন কানেকটিকাটের রক্ষণাত্মক মানের সাথে তার ধীর গতিতে খেলার প্রবণতাকে একত্রিত করেন, তখন আন্ডার একটি বিবেচনার যোগ্য একটি বাজি।

খেলুন: জ্বর-সূর্যের নিচে 170.5 (-110, BetMGM)

Source link

Related posts

শীতকালীন অলিম্পিক: ড্রাগ টেস্টে ব্যর্থ হওয়ার পর রাশিয়ার কামিলা ভ্যালিভার জন্য এখন কী?

News Desk

মেটসের কার্লোস মেন্ডোজা একটি বিতর্কিত গেমের শেষের “বুল-ইন” কলের জন্য আম্পায়ারের কাছে ব্যালিস্টিক হয়ে যায়।

News Desk

টোকিও অলিম্পিকে সাঁতারে বিশ্বরেকর্ড চীনের

News Desk

Leave a Comment