Image default
খেলা

জোশ হার্ট নিক্সের সর্বশেষ চোট উদ্বেগ হয়ে উঠেছে

নিক্সের ইনজুরি রিপোর্টে পুরানো নাম পরিবর্তন করা হয়নি, তবে কিংসের বিরুদ্ধে বৃহস্পতিবার হোম খেলার জন্য একটি নতুন মূল খেলোয়াড় যোগ করা হয়েছে।

জুলিয়াস রান্ডেল (কাঁধ) এবং ওজি অনুনোবি (কনুই) নিক্সের লাইনআপের বাইরে রয়েছেন, তবে ওয়ার্কহরস উইং জোশ হার্টের ডান কব্জিতেও মচকে গেছে এবং বৃহস্পতিবারের খেলার জন্য সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

হার্ট পুরো মৌসুমে মাত্র একবার চলে গেছে — জাদুকরদের বিপক্ষে 18 জানুয়ারি — হাঁটুর রক্ষণাবেক্ষণের কারণে।

এই সিজনে 74টি গেমে তার গড় 33.2 মিনিট, কিন্তু 27 জানুয়ারী হিটের বিরুদ্ধে জয়ের পর রেন্ডল এবং অনুনোবি প্রথম লাইনআপ থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে 29টি খেলায় এই সংখ্যাটি প্রতি গেমে 41.0-এ চলে যায়।

নিক্স গার্ড জোশ হার্ট (3) বাস্কেটবল পাস করছেন যখন মিয়ামি হিট গার্ড টেরি রোজিয়ার (2) এবং সেন্টার বাম আদেবায়ো (13) রক্ষা করছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

হার্ট, যিনি সেই সময়ের মধ্যে তার ক্যারিয়ারের প্রথম ছয়টি ট্রিপল-ডাবল রেকর্ড করেছিলেন, মঙ্গলবার মিয়ামিতে হারের সময় 46 মিনিট খেলেছিলেন, কিন্তু খেলায় মাত্র তিনটি শট নেন।

“(আমার মানসিকতা) ভাল। আমাকে শারীরিকভাবে কাজ চালিয়ে যেতে হবে, তাই এটি আরেকটি নোট,” হার্ট বলেছিলেন, যাকে মঙ্গলবার সকালের শুটিং সেশনে একটি কব্জি পরা অবস্থায় দেখা গিয়েছিল। “এই মুহুর্তে, আপনাকে কেবল লড়াই করার চেষ্টা করতে হবে। ক্লান্তি, এবং আঘাত মাধ্যমে যুদ্ধ. প্রত্যেকেই কিছু অনুভব করে, তাই আপনি এটির উপর বীণা দিতে পারবেন না।

মিচেল রবিনসন বাম পায়ের গোড়ালি মচকে যাওয়ায় আবারও সন্দেহজনক হিসেবে তালিকাভুক্ত হয়েছেন।

গত চারটি খেলার মধ্যে তিনটিতে তিনি হাজির হয়েছেন গত ডিসেম্বরে একই গোড়ালিতে অস্ত্রোপচারের পর থেকে তিন মাস অনুপস্থিত থাকার পর, যার মধ্যে মঙ্গলবারের হারে বেঞ্চ থেকে 10 গোলবিহীন মিনিট।

কেভিন হুয়ের্টার (কাঁধ) এবং মালিক মঙ্ক (হাঁটু) কিংসের হয়ে আউট হয়েছেন।

অভিজ্ঞ গোলটেন্ডার অ্যালেক বার্কস এই গ্রীষ্মে তার মুলতুবি অনিয়ন্ত্রিত ফ্রি এজেন্সির আগে অক্টাগন থেকে ক্লাচ স্পোর্টসে এজেন্সিগুলি পরিবর্তন করেছেন, একটি সূত্র নিশ্চিত করেছে।

চেজ সেন্টারে প্রথমার্ধে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স গার্ড ব্র্যান্ডিন পডজেমস্কি (2) নিউ ইয়র্ক নিক্সের গার্ড অ্যালেক বার্কস (18)। চেজ সেন্টারে প্রথমার্ধে গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স গার্ড ব্র্যান্ডিন পডজেমস্কি (2) নিউ ইয়র্ক নিক্সের গার্ড অ্যালেক বার্কস (18)। জন হেফটি – ইউএসএ টুডে স্পোর্টস

গত মৌসুমে ক্যাম রেডডিশ ট্রেড করার পর নিক্স তাদের রোস্টারে ক্লাচের সম্ভাবনা ছিল না, তবে দলের সভাপতি লিওন রোজ উভয় পক্ষের মধ্যে সমস্যা সমাধানের জন্য ফেব্রুয়ারিতে ক্লাচের প্রেসিডেন্ট রিচ পলের সাথে দেখা করেছিলেন।

32 বছর বয়সী বার্কস মঙ্গলবারের হারের মধ্যে মাত্র তিন মিনিট খেলেছে এবং পিস্টন থেকে ফেব্রুয়ারী বাণিজ্যের পর নিক্সের সাথে 20টি গেমে মেঝে থেকে মাত্র 31.4 শতাংশ শুটিং করছে।

– স্টেফান বন্ডি দ্বারা অতিরিক্ত প্রতিবেদন

Source link

Related posts

প্রাক্তন কলেজ মহিলা বাস্কেটবল তারকা হ্যালি ক্যাভেন্ডার লিঙ্কগুলি হিট করেছেন: ‘শোর জন্য ড্রাইভ করুন, ময়দার জন্য শুট করুন’

News Desk

সর্বোচ্চ উইকেট শিকারিদের একজন হতে চান তাসকিন

News Desk

ইউএস ওপেনের 15 তম হোল গল্ফের তৃতীয় বড় চ্যাম্পিয়নশিপে একটি আকর্ষণীয় টেক প্রদান করে

News Desk

Leave a Comment