Image default
খেলা

জোশ হার্ট টম থিবোডোকে নিক্স চুক্তির এক্সটেনশন পেতে চান যা তার ‘যোগ্য’

OG Anunoby এবং Isaiah Hartenstein এর মত তাদের নিজস্ব ফ্রি এজেন্টদের পাশাপাশি Jalen Brunson এর সম্ভাব্য সম্প্রসারণ সহ এই অফসিজন করার জন্য নিক্স এবং লিওন রোজের অনেক সিদ্ধান্ত আছে।

মৌসুম শেষ হওয়ায় দল এখন কী করে সেদিকেই নজর থাকবে তার।

যদিও তাদের কাছে প্রচুর ক্যাপ স্পেস নেই, নিক্স বাণিজ্য বাজারে এমন খেলোয়াড়দের খুঁজবে যাদের খসড়া মূলধন আছে যদি তারা পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নেয়।

Knicks’ Josh Hart দাতব্য বাণিজ্য ইভেন্টের জন্য BTIG-এ পৌঁছেছে। এলবি মিডিয়া

“যদি আমাকে কারও সাথে ফোনে যোগাযোগ করতে হয়, আমি সেখানে থাকব,” হার্ট ফ্রি এজেন্ট বা বাণিজ্য লক্ষ্য নিয়োগের বিষয়ে বলেছিলেন।

এই গ্রীষ্মে চার বছরের চুক্তি সম্প্রসারণের যোগ্য ডোনোভান মিচেলকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় ক্যাভালিয়াররা কিনা তা দেখা বাকি।

যদি ক্লিভল্যান্ড তাকে সরানোর জন্য বেছে নেয়, হার্ট উপকারী হতে পারে, যেহেতু তিনি এবং মিচেল একই নিয়োগকারী শ্রেণীর অংশ ছিলেন এবং মিয়ামিতে তাদের অফসিজন প্রশিক্ষণের বড় অংশ ব্যয় করেন।

এবং টম থিবোডোর এখনও তার পাঁচ বছরের চুক্তিতে এক বছর বাকি আছে, প্রধান কোচের নতুন চুক্তির বিষয়টি এই গ্রীষ্মে গুরুত্বপূর্ণ হবে।

হার্ট স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি থিবোদেউকে দীর্ঘ সময়ের জন্য চান।

থিবোডো শীঘ্রই একটি নতুন চুক্তি পাবে কিনা জানতে চাইলে, হার্ট বলেছিলেন: “তিনি এমন একজন যিনি খুব কঠোর পরিশ্রম করেন এবং আমাদেরকে প্রস্তুত করেন তবে এটি আমার হাতে নেই।”

নিক্সের জোশ হার্ট একটি দাতব্য বাণিজ্য ইভেন্টের জন্য বিটিআইজিতে পৌঁছেছে। এলবি মিডিয়া

এই সপ্তাহের শুরুতে, থিবোডো তার চুক্তির পরিস্থিতি সম্পর্কে বলেছিলেন: “এটি এমন কিছু যা আমার এজেন্ট যত্ন নেবে। নিক্স আমার কাছে দুর্দান্ত ছিল। তাই আমি সেখানেই থাকতে চাই।”

হার্ট, কোম্পানির ডাউনটাউন অফিসে বিটিআইজি-র চ্যারিটি ডে-তে বক্তৃতা করে, ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে যাওয়ার পথে এই মৌসুমে দলটি যা করেছে তার জন্য কৃতিত্ব গ্রহণ করে।

“আমরা একটি ভাল ভিত্তি তৈরি করেছি এবং এখন এগিয়ে যেতে পদক্ষেপ নিতে পারি,” হার্ট বলেছিলেন। “আমি মনে করি আমরা এই বছর যা দেখিয়েছি তা হল একটি সফল দল হতে যা লাগে, এমন একটি দল যা রান করতে পারে (প্লেঅফে)।”

নিক্স কোচ টম থিবোডো ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

শেষ খেলাটি হতাশার মধ্যে শেষ হয়েছিল, মূলত ইনজুরির কারণে যা লাইনআপকে ধ্বংস করেছিল। যাইহোক, হার্ট দলের সাথে তার প্রথম পূর্ণ বছর নিয়ে খুশি ছিলেন।

“এটি আশ্চর্যজনক ছিল,” হার্ট বলেছিলেন। “নিউ ইয়র্ক সত্যিই দল এবং আমাকে আলিঙ্গন করেছে। এটি নিক্স এবং নিউ ইয়র্কের জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়।”

Source link

Related posts

যে রেকর্ড নেই মেসি-রোনালদোর তা আছে ভ্যালেন্সিয়ার

News Desk

ব্লেক স্নেল জায়ান্টদের কঠিন প্রসারিত চলতে থাকায় আরেকটি আঘাতের সাথে মোকাবিলা করছেন

News Desk

নেইমারকে ইঙ্গিত করে বলেননি এমবাপ্পে 

News Desk

Leave a Comment