জোয় চেস্টনাট মনে করেন যে গত বছরের প্রতিযোগীতার প্রতিবাদী তার জন্য  হট ডগ খরচ করেছেন, এমএলই প্রধান বলেছেন
খেলা

জোয় চেস্টনাট মনে করেন যে গত বছরের প্রতিযোগীতার প্রতিবাদী তার জন্য $5 হট ডগ খরচ করেছেন, এমএলই প্রধান বলেছেন

মঙ্গলবারের নাথনের হট ডগ ইটিং প্রতিযোগিতা জয়ের জন্য জোয় চেস্টনাট আবারও প্রিয় কারণ তিনি 16 তমবারের মতো শিরোপা জিততে চান৷

গত বছর চেস্টনাটের চ্যাম্পিয়নশিপ রেস প্রায় নষ্ট হয়ে গিয়েছিল যখন একজন প্রাণী অধিকার বিক্ষোভকারী কার্যধারা ব্যাহত করার চেষ্টা করেছিল। কিন্তু পায়ে চোট পাওয়া চেস্টনাট প্রতিবাদকারীকে শ্বাসরোধে রাখে এবং 10 মিনিটের মধ্যে 63টি হট ডগ এবং বান শেষ করার আগেই তাকে নামিয়ে দেয়।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জোয় চেস্টনাট নিউ ইয়র্কে 4 জুলাই, 2022-এ কনি আইল্যান্ডে নাথানের বিখ্যাত 4 জুলাই হট ডগ ইটিং কনটেস্টের সময় তার 15 তম চ্যাম্পিয়নশিপ শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে। (Getty Images এর মাধ্যমে Yuki Iwamura/AFP)

চতুর্থ জুলাই উত্সব শুরু হওয়ার আগে, মাস্টার ডাইনিং অ্যাসোসিয়েশনের সভাপতি রিচ শিয়া ইএসপিএনকে বলেছিলেন যে চেস্টনাট “দাবি করেছেন যে এই বিভ্রাটের কারণে তিনি পাঁচটি হট ডগের জন্য ছোট ছিলেন।”

চেস্টনাট 10 মিনিটের মধ্যে সবচেয়ে বেশি হট ডগ খাওয়ার বিশ্ব রেকর্ড করেছে 76টি। তিনি 2021 সালে নিউইয়র্কের কনি আইল্যান্ডে একটি ইভেন্টে রেকর্ডটি তৈরি করেছিলেন।

তিনি টিএমজেড স্পোর্টসকে বলেছেন যে এই বছরের ইভেন্টের আগে তিনি “ভালো বোধ করছেন”।

ব্র্যাটওয়ার্স্টের কাছে ভদকা পান: আমেরিকানরা 4 জুলাই প্রকাশ করে, কুকআউট হতে হবে

তিনি বলেন, গত বছরের তুলনায় আমি সুস্থ আছি। “আমার পা ভালো লাগছে। আমি খুশি। তাই চতুর্থ জুলাই ভালো যাবে।”

নতুন কোনো প্রতিবাদ আসবে কিনা তা স্পষ্ট নয়। ডাইরেক্ট অ্যাকশন এভরিহোয়ার, যা গত বছর ঝামেলার দায় নিয়েছে, ইএসপিএনকে বলেছে তারা নিশ্চিত করতে পারেনি যে অন্য কোনও প্রতিবাদ অনুষ্ঠিত হবে কিনা।

“একটি প্রতিবাদ পরিকল্পনা করা হয়েছে কিনা তা আমি নিশ্চিত করতে পারছি না, তবে আমি দেখতে চাই যে এই তীব্র মাংসপেশী ইভেন্টে প্রাণীদের মতামত বাড়তে থাকবে,” বলেছেন ডাইরেক্ট অ্যাকশন এভরিহোয়ার মুখপাত্র ক্যাসি কিং।

জোয়ি চেস্টনাট উদযাপন করছে

জোয় চেস্টনাট 4 জুলাই, 2022-এ কনি দ্বীপে নাথান’স বিখ্যাত হট ডগ প্রতিযোগিতার সময় 10 মিনিটে 63টি হট ডগ খেয়ে প্রথম স্থান অর্জন করে। (Getty Images এর মাধ্যমে Tayfun Coskun/Anadolu Agency)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

এই বছরের অনুষ্ঠানের জন্য নিরাপত্তা বাড়ানো হবে বলে জানা গেছে। মহিলাদের অংশ শুরু হয় সকাল 10:45 ET এ এবং পুরুষদের অংশ দুপুরে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

এখনো ঘোর কাটেনি কোরেয়ার

News Desk

ফ্ল্যাশিং অয়েলার্স ফ্যান একটি রহস্য রয়ে গেছে কারণ পর্ণ সাইটগুলি তার জন্য মরিয়া হয়ে অনুসন্ধান করছে৷

News Desk

টি-টোয়েন্টি বিশ্বকাপ যাবে ব্রাজিল ও আর্জেন্টিনায়

News Desk

Leave a Comment