জোনাথন প্যাপেলবন স্টিফেন এ এর ​​সমালোচনা করেছেন।  মাইক ট্রাউটের ইনজুরিতে “বর্ণবাদী” স্মিথ
খেলা

জোনাথন প্যাপেলবন স্টিফেন এ এর ​​সমালোচনা করেছেন। মাইক ট্রাউটের ইনজুরিতে “বর্ণবাদী” স্মিথ

প্রাক্তন এমএলবি প্লেয়ার এবং বর্তমান এনইএসএন বিশ্লেষক জোনাথন প্যাপেলবন ইএসপিএন প্রেসিডেন্ট স্টিফেন এ। স্মিথ।

Papelbon এই সপ্তাহে “ফার্স্ট টেক”-এ জনপ্রিয় বিনোদনকারীর মন্তব্যের বিষয়ে স্মিথের প্রতিক্রিয়া জানাচ্ছিল যেখানে স্মিথ অ্যাঞ্জেলস তারকা ভুক্তভোগী ছেঁড়া মেনিস্কাসের জন্য মাইক ট্রাউটের সমালোচনা করেছিলেন।

মন্তব্যগুলি ভালভাবে গ্রহণ করা হয়নি, তবে প্যাপেলবন তাদের অন্য স্তরে নিয়ে গিয়েছিলেন, স্মিথকে “বর্ণবাদী” এবং সেইসাথে “জেনোফোব” এবং “ভুয়া ব্যক্তি” বলে অভিহিত করেছিলেন এবং দাবি করেছিলেন যে স্মিথের দিনগুলিতে তাকে ফিলিসের ক্লাবহাউস থেকে নিষিদ্ধ করা হয়েছিল। টীম. 2000 এর দশকের শেষের দিকে ফিলাডেলফিয়া ইনকোয়ারার।

বৃহস্পতিবার “ফাউল টেরিটরি”-তে একটি উপস্থিতির সময় প্যাপেলবন বলেছিলেন, “গেমের জন্য এটির প্রয়োজন নেই।” “সবাই মিডিয়ার কথা শুনতে চায়, আমি তা বুঝতে পেরেছি। কিন্তু দিনের শেষে, আপনি যা বলেন তার জন্য আপনাকে জবাবদিহি করতে হবে। এবং যদি না ESPN তাকে বোকা বাজে কথা বলে তার জন্য দায়বদ্ধ না করে, অনুমান করুন কি? তিনি যাচ্ছেন এটা করতে থাক.”

প্রাক্তন প্রধান লীগার পরে দাবি করেছিলেন যে একজন ক্লাব হাউস পরিচারক তাকে বলেছিলেন যে স্মিথকে ম্যানেজারের অফিস এবং প্রশিক্ষকের ঘরে স্নুপিং করতে ধরার পরে তাকে ক্লাবহাউস থেকে নিষিদ্ধ করা হয়েছিল।

“আমি সর্বদা এই লোকটির দিকে তাকাতাম যেন সে একটি সম্পূর্ণ, সত্যই ছায়াময় রসিক, ” প্যাপেলবন বলেছিলেন। “যখন আপনাকে একটি শীর্ষ ক্লাব থেকে বের করে দেওয়া হবে, আপনার আর কখনও সাংবাদিক হতে পারবেন না।”

জনাথন প্যাপেলবন স্টিফেন এ-এর কাজের সমালোচনা করেছিলেন। স্মিথ সাম্প্রতিক
মাইক ট্রাউট সম্পর্কে মন্তব্য. স্ক্রিন গ্রিপ

আক্রমণগুলি সেখানেই শেষ হয়নি, কারণ প্যাপেলবন ইএসপিএন ব্যক্তিত্বকে “ডোনাল্ড ট্রাম্পের চেয়ে বেশি নার্সিসিস্টিক” এবং “সবচেয়ে নার্সিসিস্টিক ব্যক্তি যা আপনি কখনও দেখতে পাবেন” হিসাবে বর্ণনা করেছেন।

তাহলে স্মিথ যা কিছু বলছেন তা নিয়ন্ত্রণ করার জন্য প্যাপেলবনের প্রস্তাব কি?

“আমি ইএসপিএনকে এটি সম্পর্কে কিছু করার জন্য চ্যালেঞ্জ করি,” তিনি বলেছিলেন। “আমি ইএসপিএনকে চ্যালেঞ্জ করছি যে হয় তাকে চাকরি থেকে বরখাস্ত করুক বা তার বেতন কমিয়ে ফেলুক বা এই বিষয়ে কিছু করুক, কারণ সত্যি বলতে কেউ তার কথা শুনতে চায় না কারণ সবাই জানে এটা শুধুমাত্র অনুসারীদের সম্পর্কে, সে সত্যিই তা করে না সত্যিই জানি সে কি বলছে… এটা আরেকটা বোকা।”

স্টিফেন এ.  স্মিথ স্টিফেন এ এর ​​সমালোচনা ছেঁড়া মেনিস্কাসের জন্য স্মিথ মাইক ট্রাউট। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

আশা করবেন না স্মিথ পাপেলবনের মন্তব্য সম্পর্কে নীরব থাকবেন।

Source link

Related posts

অ্যালেক্স ওয়েনবার্গ বিতর্কের পর ক্র্যাকেন তার টিকটোক পৃষ্ঠা থেকে সমস্ত “বুকটোক” সামগ্রী মুছে ফেলছে

News Desk

জনাথন কুইক আমেরিকান গোলরক্ষকের জন্য জয় চিহ্নিত করে মাস্টারটন পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন

News Desk

রিয়াল মাদ্রিদের ভাণ্ডারে চ্যাম্পিয়ন্স লিগের ১৪তম শিরোপা

News Desk

Leave a Comment