Image default
খেলা

জোনাথন কুইক তার সংরক্ষিত ভূমিকা সত্ত্বেও রেঞ্জার্সকে বিশেষ নেতৃত্ব প্রদান করে

হারিকেনের বিরুদ্ধে তাদের দ্বিতীয় রাউন্ড সিরিজের গেম 2-তে 80 মিনিট খেলার পর রেঞ্জার্সরা ম্যাডিসন স্কয়ার গার্ডেনের লকার রুমে ঢুকে পড়ে।

কিছু খেলোয়াড় হাইড্রেশন চেষ্টা করে। অন্যরা কিছু পুষ্টি নিতে গিয়েছিল। কেউ বেশি কিছু বলেনি।

রেঞ্জার্সরা দ্বিতীয় ওভারটাইম সময়ের জন্য বরফে ফিরে আসার আগে, জোনাথন কুইক উঠে দাঁড়ালেন — পুরো গোলকির গিয়ার পরা যা 11 এপ্রিল থেকে অ্যাকশন দেখেনি।

30 বছর বয়সী এই ফরোয়ার্ড খেলা জয়ী গোল করার দুই সপ্তাহ পর মঙ্গলবার দ্য পোস্টকে বলেন, “তিনি আমাদেরকে এক প্রকার থাপ্পড় দিয়েছিলেন।” প্যান্থারদের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্সের ফাইনালে তারা এখন যেখানে আছে।

প্যান্থারদের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের প্রস্তুতির জন্য রেঞ্জার্সের অনুশীলনের সময় জোনাথন কুইক গোলকিরে কাজ করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এটি প্রথমবার ছিল না এবং সম্ভবত শেষও নয়, যে কুইক ঠিক বলেছিল ঠিক সেই মুহুর্তে ব্লু শার্টগুলির যা শোনা দরকার ছিল৷

ভবিষ্যত হল অফ ফেম নেটমাইন্ডার একাধিক উপায়ে লকার রুমে সমর্থনের স্তম্ভ হয়েছে।

কুইক কথা বললে সবাই শোনে।

একটি জীবনবৃত্তান্ত যাতে তিনটি স্ট্যানলি কাপ, দুটি উইলিয়াম এম জেনিংস অ্যাওয়ার্ড, একটি কন স্মিথ অ্যাওয়ার্ড এবং যেকোনো আমেরিকান বংশোদ্ভূত গোলটেন্ডারের চেয়ে বেশি জয়ের দাবি রাখে। কিন্তু কুইকের প্রভাব তার 92 প্লে অফ অভিজ্ঞতা, X’s এবং O’স এবং বিরোধী গোলটেন্ডার সম্পর্কে তার যে কোনো ধারণার বাইরে চলে যায়।

কুইক তার রেঞ্জার্স মেয়াদের প্রথম দিন থেকে দলের মধ্যে বন্ধুত্ব গড়ে তোলার উদ্যোগ নিয়েছে এবং এটিই তার সতীর্থদের কাছে সবচেয়ে বেশি বোঝায় বলে মনে হয়। দলের মনোবলের অনেক মূল্য রয়েছে এবং কুইক এটিকে বাড়ানোর জন্য কাজ ছাড়া আর কিছুই করেনি।

যেহেতু সে বরফের উপর সরাসরি প্রভাব ফেলতে পারে না, আপনি ভালভাবে বিশ্বাস করেন যে Quick এখনও রেঞ্জারদের উপর প্রভাব ফেলার উপায় খুঁজে বের করবে নির্বিশেষে।

গত মরসুমে স্ট্যানলি কাপ জয়ের সময় গোল্ডেন নাইটসের তৃতীয় গোলকিপার হওয়ার পরে, যখন লস অ্যাঞ্জেলেসে কুইকের 16 বছরের ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল, মার্চ মাসে কিংস তাকে কলম্বাসে নিয়ে যাওয়ার পর শেষ হয়েছিল তখন এটি একটি ভূমিকা যা তিনি অপরিচিত নন। পরের দিন ভেগাসে স্থানান্তরিত হওয়ার আগে 1.

2012 সালে কিংস ডেভিলদের উপরে শিরোপা জেতার পরে জোনাথন কুইক স্ট্যানলি কাপ ধরে রেখেছেন। গেটি ইমেজ

“বছরের সময়, প্লে অফ জুড়ে আমি নেটে থাকতাম বা না থাকতাম, দল আমাকে সেদিন যা করতে বলেছিল, তাই না?” তিনি দ্রুত এই পোস্টসিজনের তুলনায় গত পোস্টসিজন সম্পর্কে বলেছিলেন। “আপনি শুধু আপনার যে কোনো উপায়ে সাহায্য করার চেষ্টা করছেন। বিশেষ করে, আপনি যখন বছরের এই সময়ে পৌঁছান, আপনার একই মানসিকতার 20-25 জন লোকের প্রয়োজন – আপনি আজকে আমাকে যা করতে চান, যে কোনো ধরনের মানসিকতা।”

“আমি এটিকে খুব একই রকম মনে করি এবং আমি নিজেকে একই ধরনের জিনিস করার চেষ্টা করি যা আমি অনুভব করেছি যে গত বছর দলটিকে সাহায্য করেছে।”

এটা বলার অপেক্ষা রাখে না যে কুইকের ক্যালিবার এবং উচ্চতার একজন খেলোয়াড়ের জন্য সাইডলাইনে নির্বাসিত হওয়া কতটা কঠিন।

এটি এমন একজন লোক যিনি বছরের পর বছর ধরে ফ্র্যাঞ্চাইজির মুখ হিসেবে কাজ করেননি এবং কিংসকে দুটি কাপে সমর্থন করেছিলেন, কিন্তু তিনি এমন একজন খেলোয়াড় যিনি লস অ্যাঞ্জেলেসে অবসর নেওয়ার এবং তার ক্যারিয়ারে মন্দার আগে স্থির হয়ে যাওয়ার আশা করেছিলেন। তাকে. মুখ

তাকে ভেগাসের ভূমিকার জন্য নিয়োগ করা হোক বা নিউ ইয়র্কে স্বেচ্ছায় চাকরির জন্য সাইন আপ করা হোক না কেন, কুইক এটিকে একইভাবে পরিচালনা করেছেন: একজন পরিপূর্ণ পেশাদার হিসাবে।

আর্তেমি প্যানারিন বলেছেন, “কখনও কখনও 2 নম্বর (গোলকি) হওয়াটা বিশেষভাবে কঠিন।” “আপনি যদি একজন ভালো মানুষ না হন, তাহলে আপনি ঘরে সেরা শক্তি রাখতে পারবেন না। কুইকির (সেটা) নেই। সে এটা করে একজন সত্যিকারের মানুষের মতো।”

কুইক এই ওয়াটারশেড ফ্লাইটে যাত্রী ছিলেন না।

তিনি স্কেটারদের জিজ্ঞাসা করেছিলেন যে তারা কী অনুশীলন করে এবং অনুশীলনের আগে এবং পরে তাদের একজন গোলকিপার প্রয়োজন কিনা। তিনি খেলার সময় পিরিয়ডের মধ্যে এবং বেঞ্চে যে জিনিসগুলি দেখেন সে সম্পর্কে কথা বলেছেন। যেকোন প্রশ্নের উত্তর দিতে তিনি সর্বদা উপস্থিত থাকেন।

হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 6 জয়ের পর জোনাথন কুইক (বাম) ইগর শেস্টারকিনকে অভিনন্দন জানাচ্ছেন। জেমস গুইলোরি – ইউএসএ টুডে স্পোর্টস

ইগোর শেস্টারকিন, যিনি রেঞ্জার্সের 10টি পোস্ট-সিজন গেমকে সমর্থন করেছিলেন, বলেছেন কুইক তাকে প্রতিদিন অনুশীলনের জন্য চাপ দেয়।

কুইকের উত্সাহের শব্দগুলি অফুরন্ত ছিল, সেইসাথে তার শান্ত উপস্থিতি।

ব্র্যাডেন স্নাইডার বলেন, “আমি ভুলে গেছি এটা কী খেলা ছিল, আমরা বাইরে এসে প্রথম খেলাটি খেলতে পারিনি যেমনটা আমরা চেয়েছিলাম”। “(দ্রুত করে) আপনাকে শান্ত করা এবং মনে করিয়ে দেওয়া যে আমরা একটি দল কতটা ভালো। আমরা জানি কীভাবে জিততে হয় এবং আমাদের মনে করিয়ে দেওয়া যে আমরা একটি দুর্দান্ত হকি দল যখন জিনিসগুলি মনে হয় আমরা নিচের দিকে আছি। খেলা।”

“তিনি যা বলেন সবকিছুই খুব সহজ, কিন্তু আপনাকে শুধু মনোযোগ দিতে হবে এবং সে যা বলে, সে সবই ঠিক।”

2012 সালে ডেভিলদের উপর স্ট্যানলি কাপ শিরোপা জেতার পরে জোনাথন কুইক কন স্মিথ ট্রফিতে ভূষিত হন। গেটি ইমেজ

কেরিয়ারের এই পর্যায়ে কুইক যেভাবে নিজেকে রেঞ্জার্সের কাছে প্রতিশ্রুতিবদ্ধ করেছেন তা তার সতীর্থদের নজরে পড়েনি।

যে কোনো খেলোয়াড়ের মতো যে তার জার্সিতে একটি চিঠি পরে, কুইক এই মরসুমে রেঞ্জার্সের নতুন মানসিকতা এবং মান স্থাপনে ঠিক ততটাই সহায়ক হয়েছে, রুমে থাকা ব্যক্তিদের মতে।

সর্বোপরি, নিয়মিত মরসুমে তার 26 শুরুতে, কুইককে তার 2014-এর একটি আধুনিক সংস্করণের মতো দেখাচ্ছিল, যিনি রেঞ্জার্সকে স্ট্যানলি কাপ জয় অস্বীকার করার জন্য তার মাথার উপর দাঁড়িয়েছিলেন।

ক্যাপ্টেন জ্যাকব ট্রুবা বলেন, “তিনি এখানে আসা, সমর্থন, যত্ন, আবেগ, এখানে থাকার আকাঙ্ক্ষা সব কিছু দিয়ে অর্জন করেছেন।” “আমি মনে করি না যে তার উচ্চতার কারও জন্য এটি এমন হওয়া উচিত, তবে এটি হয়েছে। আমি মনে করি যে সে কে এবং কেন তার সতীর্থরা তাকে ভালবাসে তার কারণ এটি। সে যেখানেই ছিল সেখানেই ভালবাসা। কাজ, সে কতটা পরিশ্রম করে সে বাঁচায়।” প্রশিক্ষণে আশ্চর্যজনক একজন মানুষকে এটা করতে হবে না যদি সে যত্ন না করে বা কাজ করতে চায় বা ভালো হতে চায়।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“আমি মনে করি আপনি এটিকে খেলোয়াড় এবং সতীর্থ হিসাবে দেখেন। এটি আপনাকে আপনার পাছাটা একটু বেশিই খোঁচাতে চায়।

আগস্টে যখন মৌসুমটি উত্তপ্ত হতে শুরু করে, কুইক এবং তার স্ত্রী, জ্যাকলিন অবিলম্বে দলকে টেক্সট পাঠাতে শুরু করেন পটলাক্স এবং পটলাকগুলির পরিকল্পনা করার বিষয়ে তারা হোস্ট করার পরিকল্পনা করছেন৷

তাদের পারিবারিক ঐতিহ্যগুলির মধ্যে একটি হল প্রতি বছর কতজন সতীর্থ থ্যাঙ্কসগিভিং ডিনারে অংশ নিতে পারে তা দেখা।

তারা দলের জন্য একটি নতুন বছরের ইভ পার্টির ব্যবস্থা করেছিল। বেশিরভাগ ছুটির দিনে, সাধারণভাবে, মনে হয় যেন কুইকস সর্বদা সকলকে একত্রিত করার জন্য পৌঁছায়।

মরসুম শুরু করার জন্য রোস্টারে একমাত্র রুকি হিসাবে, উইল কোয়েল বলেছিলেন যে তিনি পুরোনো খেলোয়াড়দের সাথে কী আশা করবেন তা জানেন না, তবে তিনি কুইককে দলের সেরা লোক হিসাবে বিবেচনা করেন। তিনি বলেন, কুইক ছিল টিম-ভোটেড এমভিপি অ্যাওয়ার্ডের জন্য তার প্রথম পছন্দ – যেটি ৩২ নম্বর খেলোয়াড় ব্যাপক ব্যবধানে জিতেছে।

এবং যখন ব্লেক হুইলার মেটলাইফ স্টেডিয়ামে স্টেডিয়াম সিরিজ ফ্যামিলি স্কেটের মাত্র দুই দিন আগে একটি ভয়ঙ্কর চোট পেয়েছিলেন, তখন কুইক হুইলারের ছেলে লুইকে তার সাথে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন।

“আমি এই যথেষ্ট চাপ দিতে পারি না, কিন্তু এটা কোন কাকতালীয় নয় যে সাফল্য তাকে অনুসরণ করে,” হুইলার বলেন। “আমার মনে হচ্ছে আমি এই বছর তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। সে এবং তার স্ত্রী জ্যাকি যেভাবে লোকেদের একত্রিত করেছে, তাতে জয়লাভের মতই মনে হচ্ছে। আমি যখন বলি এটা কোন কাকতালীয় ঘটনা নয়, আমি বলতে চাই যে সে যে সাফল্য পেয়েছিল, এমনকি যখন সে সেখানে গিয়েছিল। গত বছর ভেগাস, আমি মনে করি তার উপস্থিতি গুরুত্বপূর্ণ।” অত্যন্ত।

“আমি ব্যক্তিগতভাবে এটি সম্পর্কে যথেষ্ট কথা বলতে পারি না, তবে সামগ্রিকভাবে, তাদের পরিবার কেবল জিতেছে – জয়ের সংজ্ঞা তাদের পরিবার সম্পর্কে।”

Source link

Related posts

কানসাস সিটি চিফস প্রেসিডেন্ট হ্যারিসন বাটকার তার বিশ্বাস-ভিত্তিক স্নাতক বক্তৃতার পরে ক্ষমা চেয়েছিলেন

News Desk

নিরাপত্তার শঙ্কায় মাঝপথেই বন্ধ মেসিদের চ্যাম্পিয়ন প্যারেড

News Desk

এনএফএল প্রো বোলার বলেছেন টম ব্র্যাডি নেটফ্লিক্স বিশেষের সাথে ‘পিসি সংস্কৃতিকে হত্যা করেছে’

News Desk

Leave a Comment