Image default
খেলা

জেসন ডে এর মাস্টার্স পোশাক তাকে একটি রোস্ট করে তোলে

এটি শুধু অগাস্টা ন্যাশনালের নাটকই নয় যা বৃহস্পতিবার অনলাইনে বকবক করে।

অস্ট্রেলিয়ান গলফার জেসন ডে 2024 মাস্টার্সের উদ্বোধনী রাউন্ডে তার পোশাকে বেশ আলোড়ন সৃষ্টি করেছে, বিশেষ করে তার ট্রাউজার্স, যেটিকে X-তে “প্যারাসুট ট্রাউজার্স” এর সাথে তুলনা করা হয়েছে।

“দ্য মাস্টার্স, অন্যের মতো একটি ঐতিহ্য,” জেসন ডে এমসি হ্যামার প্যান্ট পরেন,” একজন গল্ফ ভক্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রসিকতা করেছেন।

জেসন ডে 2024 মাস্টার্সে তার প্যান্টের জন্য গল্ফ ভক্তদের দ্বারা উপহাস করা হয়েছে। গেটি ইমেজ

অন্য একজন ব্যবহারকারী রসিকতা করেছেন: “আরে জেসন ডে, @MCHammer ফোন করে তার প্যান্ট ফেরত চায়…”

দিন সম্পর্কে জোকস আসতে থাকে, যার স্বাক্ষরের চেহারা ম্যালবোন মাস্টার্স-এ তৈরি করেছিলেন, “একটি গল্ফ-অনুপ্রাণিত জীবনধারা ব্র্যান্ড”, যার জন্য তিনি একজন রাষ্ট্রদূত হিসেবে কাজ করেন।

“আমি বৈধভাবে উদ্বিগ্ন যে জেসন ডে এই বাতাসে এই প্যান্টগুলি নিয়ে যাত্রা করতে পারে,” ট্রে উইঙ্গো দিনের একটি ভিডিওর সাথে পোস্ট করেছেন যখন তার প্যান্ট বাতাসে চলে গেছে।

জেসন ডে 11 ​​এপ্রিল, 2024-এ মাস্টার্সে তার শট খেলেন। গেটি ইমেজ

2024 মাস্টার্সের প্রথম দিনে জেসন ডেকে তার ক্যারিয়ারের সাথে হাঁটতে দেখা যায়। গেটি ইমেজ

তিনি একটি পৃথক পোস্টে যোগ করেছেন: “কতজন প্রকৃত গল্ফার জেসন ডে এর প্যান্টে ফিট করতে পারে?”

শুক্রবার যখন তিনি সাহসী বিবরণ সমন্বিত একটি জ্যাকেট পরে মাস্টার্স চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনে এসেছিলেন তখন দিনটি সোশ্যাল মিডিয়ায় মন্তব্য তৈরি করতে থাকে।

বারস্টুল স্পোর্টসের ড্যান “বিগ ক্যাট” কাটজ এক্স-এ লিখেছেন, “কেউ কি জেসন ডে এর মতো পোশাক তৈরি করে? “আমার মনে হচ্ছে তাকে প্র্যাঙ্ক করা হচ্ছে।”

জেসন ডে 12 এপ্রিল, 2024-এ মাস্টার্সে তার চেহারা সম্পর্কে অনলাইনে মন্তব্য করতে থাকে। গেটি ইমেজ

দীর্ঘদিনের সিবিএস সম্প্রচারকারী ভার্ন লুন্ডকুইস্ট, যিনি এটিকে এই বছরের মাস্টার্সে একটি ক্যারিয়ার বলেছেন, যোগ করেছেন যে দিনটি জ্যাকেট এবং প্যান্টের মধ্যে “একটি ফ্যাশন বিবৃতি তৈরি করতে দৃঢ়প্রতিজ্ঞ বলে মনে হচ্ছে”।

দিনটি বৃহস্পতিবার দেরীতে শুরু হয়েছিল কারণ অগাস্টা, জর্জিয়া অঞ্চলে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুই ঘণ্টারও বেশি সময় দেরি হয়েছে।

তার টাইগার উডস এবং ম্যাক্স হোমার দলটি বিকেলের পরে শুরু হয়েছিল এবং দ্বিতীয় রাউন্ড শুরু হওয়ার আগে তাদের অবশ্যই শুক্রবার সকালে প্রথম রাউন্ডটি শেষ করতে হবে।

জেসন ডেকে ম্যালবোন জ্যাকেট পরতে দেখা গেছে। গেটি ইমেজ

আজ এটি 17টি গর্ত নিয়ে গঠিত।

ডে, 2015 পিজিএ চ্যাম্পিয়নশিপ বিজয়ী, 2011 সালে তার সেরা মাস্টার্স শেষ করেছিলেন যখন তিনি সহকর্মী অস্ট্রেলিয়ান অ্যাডাম স্কটের সাথে দ্বিতীয় হয়েছিলেন।

দিন বৃহস্পতিবার তার মাস্টার্স পোশাকের জন্য লক্ষ্য করা একমাত্র গলফার ছিলেন না।

স্প্যানিয়ার্ড সার্জিও গার্সিয়া একটি সবুজ শার্ট এবং উজ্জ্বল হলুদ শর্টস পরতেন, যখন তার স্ত্রী অ্যাঞ্জেলা একটি সমন্বিত চেহারা পরতেন যাতে একটি সবুজ ট্যাঙ্ক টপ এবং হলুদ স্কার্ট ছিল।

Source link

Related posts

আইপিএলে দল পেলেন এলিস

News Desk

শরীরে বাড়তি ওজন থাকার কারণে পৃথ্বিকে বাদ দিল ভারতীয় বোর্ড

News Desk

কাতারে পা রেখেছে আর্জেন্টিনা

News Desk

Leave a Comment