Image default
খেলা

জেসন টাটাম এবং জরু হলিডে থেকে সেল্টিকরা 2-0 থেকে পিছিয়ে আছে

বোস্টন সেল্টিকস রবিবার এনবিএ ফাইনালে ২-০ তে লিড নিয়েছিল, গেম 2-এ ডালাস ম্যাভেরিক্সকে 105-98-এ পরাজিত করেছে।

চতুর্থ ত্রৈমাসিকের শেষের দিকে সেল্টিকস মাভেরিক্সকে 9-0 গোলে ছাড়িয়েছে, ঘাটতি পাঁচ পয়েন্টে কেটেছে। পিজে ওয়াশিংটনের কাছ থেকে চুরি করার পর ডালাস তার লিডকে তিন পয়েন্টে কাটানোর সুযোগ পেয়েছিল। কিন্তু ওয়াশিংটনের শট ঠেকাতে দৌড়ে যান ডেরিক হোয়াইট ও জেলেন ব্রাউন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বোস্টনে, 9 জুন, 2024, রবিবার, এনবিএ ফাইনাল সিরিজের গেম 2-এর প্রথমার্ধে বোস্টন সেল্টিকস ফরোয়ার্ড জেসন টাটাম (0) ডালাস ম্যাভেরিক্স ফরোয়ার্ড পিজে ওয়াশিংটনের (25) বিরুদ্ধে ঝুড়িতে ড্রাইভ করছেন৷ (এপি ছবি/স্টিফেন সেন)

ব্রাউন সাত পয়েন্ট উপরে যেতে একটি ক্লাচ বিন্যাস অনুসরণ করে।

সেল্টিকদের তাদের হোম কোর্টে রক্ষা করার জন্য এটিই হবে।

ব্রাউনের জয়ে 21 পয়েন্ট, সাতটি অ্যাসিস্ট, চারটি রিবাউন্ড এবং তিনটি চুরি ছিল। তিনি 42 মিনিট খেলেন। Jrue হলিডে 26 পয়েন্ট এবং 11 রিবাউন্ড নিয়ে পথ দেখিয়েছিল।

জেসন টাটুম প্রায় বোস্টনকে ট্রিপল-ডাবল দিয়েছেন। এমনকি যখন তিনি কোর্টে 22 জন খেলোয়াড়ের মধ্যে ছয় ছিলেন, তখনও তিনি 18 পয়েন্ট স্কোর করতে, 12টি অ্যাসিস্ট ডিশ আউট করতে এবং নয়টি রিবাউন্ড দখল করতে সক্ষম হন।

লুকা ডনসিক পিছু হটলেন

বোস্টনে, 9 জুন, 2024, রবিবার, এনবিএ ফাইনাল সিরিজের গেম 2-এর প্রথমার্ধের সময় বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটাম (0) ডালাস ম্যাভেরিক্সের গার্ড লুকা ডনসিককে ডানদিকে চাপ দিচ্ছেন। (এপি ছবি/স্টিফেন সেন)

কেল্টিকসের জো মাজোলা এনবিএ ফাইনাল গেম 2-এর আগে রেসের প্রশ্নে বিশ্বাস-ভিত্তিক প্রতিক্রিয়া দিয়েছেন

ডালাস মাঠ থেকে 47.5% শট করেছে কিন্তু 3-পয়েন্ট রেঞ্জ থেকে মাত্র 23.1%। কিন্তু তাদের 15 টার্নওভার, বিশেষ করে খেলার দেরিতে, পার্থক্য তৈরিকারী হিসাবে প্রমাণিত হয়েছিল।

লুকা ডনসিক, যিনি ইনজুরির সিরিজের মধ্য দিয়ে খেলছিলেন, 32 পয়েন্ট স্কোর করেছিলেন, 11টি রিবাউন্ড করেছিলেন এবং 11টি অ্যাসিস্ট করেছিলেন। তিনি মাঠ থেকে 21-এর মধ্যে 12 এবং গভীর থেকে 9-এর মধ্যে 4 ছিলেন। কিন্তু ডনসিকের একটি টার্নওভার ছিল কারণ দলটি বল মেঝেতে রাখার জন্য ঝাঁকুনি দেয়, তাদের কিছুটা গতিকে বাধা দেয়।

ওয়াশিংটন 17 পয়েন্ট এবং সাতটি রিবাউন্ড স্কোর করেছে। Kyrie Irving যোগ 16 পয়েন্ট এবং ছয় রিবাউন্ড.

Jaylen Brown একটি কল সম্পর্কে আশ্চর্য হয়

বোস্টনে 9 জুন, 2024, রবিবার, ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে তাদের এনবিএ ফাইনাল সিরিজের গেম 2-এর প্রথমার্ধে বোস্টন সেলটিক্সের গার্ড জেলেন ব্রাউন একটি কল নিয়ে প্রশ্ন করছেন৷ (এপি ছবি/স্টিফেন সেন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বুধবার রাতে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে সিরিজটি ফিরে আসার সাথে সাথে ডালাসকে পুনরায় দলবদ্ধ হতে হবে এবং পুনরায় লোড করতে হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বঙ্গবন্ধু বলেছিলেন, ‘তোরা ভালো খেল’

News Desk

ভিনির প্রথম হ্যাটট্রিকের দিনে রিয়ালের গোল উৎসব

News Desk

জাতীয় দলে ফেরার প্রস্তাব ‘না’।

News Desk

Leave a Comment