Image default
খেলা

জেসন কেলসি হ্যারিসন বাটকারের বক্তৃতা প্রকাশ করেছেন যে তিনি এবং তার স্ত্রী কাইলি দিয়েছেন একটি “স্যান্ডউইচ” কৌতুক অন্তর্ভুক্ত।

জেসন কেলস এই মাসে বেনেডিক্টাইন কলেজে খেলোয়াড়ের বিতর্কিত সূচনা বক্তৃতার পরে শুক্রবার চিফস হ্যারিসন বাটকারকে আচ্ছন্ন করে এমন প্রতিক্রিয়াকে সম্বোধন করেছিলেন।

“নিউ হাইটস” পডকাস্টের একটি সাম্প্রতিক পর্বের সময়, অবসরপ্রাপ্ত ঈগলস সেন্টার বাটকারকে ঘিরে বিতর্কের বিষয়ে তার মতামতের প্রস্তাব দিয়েছে, যিনি তার যৌনতাবাদী এবং এলজিবিটিকিউ-বিরোধী মন্তব্যের জন্য নিন্দিত ছিলেন এবং তার স্ত্রী কাইলিকে প্রকাশ করেছেন — যার সাথে তিনি তিনটি অল্পবয়সী কন্যা ভাগাভাগি করেছেন . – তিনি এই বিবৃতি দ্বারা “একটু হতাশ” ছিল.

জেসন বলেন, “সবসময় এমন মতামত থাকবে যে প্রত্যেকে শেয়ার করবে যেগুলির সাথে আপনি একমত হবেন না এবং সে সম্পর্কে কোন ভুল করবেন না, তিনি তার প্রারম্ভিক বক্তৃতায় যেগুলি বলেছিলেন তার অনেক কিছুই আমি সমর্থন করি না,” জেসন বলেছিলেন।

জেসন কেলসি 24 মে, 2024-এ “নিউ হাইটস” পডকাস্টে উপস্থিত হয়েছেন। নতুন উচ্চতা/ইউটিউব

জেসন কেলসি এবং তার স্ত্রী কাইলির তিনটি ছোট মেয়ে রয়েছে। কেকেলসি/ইনস্টাগ্রাম

“…এবং আমার জন্য, আমি কারও কথা শুনতে পারি এবং এটিকে খুব মূল্যবান বলে মনে করতে পারি, যেমন তারা যখন পরিবারের গুরুত্ব সম্পর্কে কথা বলে, একজন মহান মা কী করতে পারেন তার গুরুত্ব সম্পর্কে কথা বলেন, এবং এটিও স্বীকার করে যে প্রত্যেককে একজন হতে হবে না। গৃহকর্মী যদি তা না হয়।” তারা জীবনে কী করতে চায় যখন আপনি কারও কথা শোনেন, আপনি আপনার পছন্দের জিনিসগুলি শোষণ করেন এবং আপনি অন্য জিনিসগুলি শোনেন এবং বলেন, ‘আচ্ছা, আমি এটি পছন্দ করি না।’

বাটকার, 28, তার এখন ভাইরাল বক্তৃতা চলাকালীন রাজনীতি, ধর্ম এবং সাংস্কৃতিক বিষয় সহ বেশ কয়েকটি বিষয়ের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিলেন। তিনি মহিলাদের প্রতি মনোযোগ আকর্ষণ করেছিলেন এবং তাদের “সকলের সবচেয়ে গুরুত্বপূর্ণ আদালতের মধ্যে একটিকে আলিঙ্গন করতে উত্সাহিত করেছিলেন: গৃহকর্তা।”

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী ইসাবেলই প্রথম হবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন এবং আমি এখন সেই মানুষটি হতে সক্ষম আমার একজন স্ত্রী আছে যে তার আহ্বানের দিকে ঝুঁকেছে… এটা বলা যাবে না যে আমার সমস্ত সাফল্য সম্ভব হয়েছিল একটি মেয়ের দ্বারা যার সাথে আমি মিডল স্কুলে ক্লাসে দেখা করেছি, যেটি বিশ্বাসের মেয়ে হয়ে উঠেছে, “আমার স্ত্রী হও এবং আলিঙ্গন কর সবার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ আদালতের মধ্যে একটি: গৃহকর্মী,” বাটকার সে সময় বলেছিলেন।

হ্যারিসন বাটকার বেনেডিক্টিন কলেজে তার বক্তৃতার সময়। বেনেডিক্টিন কলেজ

“নতুন উচ্চতায়” জেসন এবং ট্র্যাভিস কেলস। নতুন উচ্চতা/ইউটিউব

কাইলি, যিনি এই মাসে তার আলমা মাতার ক্যাব্রিনিতে তার শুরুর বক্তৃতার জন্য প্রশংসা পেয়েছিলেন, বাটকারের মন্তব্যে হতাশ হয়েছিলেন, জেসন অনুসারে, যিনি তখন রসিকতা করেছিলেন যে তিনি তাকে একটি স্যান্ডউইচ তৈরি করতে বলেছিলেন।

আমি মনে করি আমার স্ত্রী কিছু মন্তব্য দ্বারা একটু হতাশ ছিল. প্রথমে আমি বলেছিলাম, শোনো, আপনাকে রান্নাঘরে ফিরে যেতে হবে এবং আমাকে একটি স্যান্ডউইচ তৈরি করতে হবে। “আমি এখনই গেমটি শুনছি,” জেসন বলেছিলেন, যাকে তার ভাই, চিফস ট্র্যাভিস কেলস, ​​কোর্স বন্ধ করার জন্য তিরস্কার করেছিলেন।

ট্র্যাভিস, 34, বলেছিলেন: “আমরা খুব ভাল করছিলাম, আমরা এটিকে হত্যা করছিলাম,” যার উত্তরে জেসন বলেছিলেন: “আমি আশা করি সে এটি শুনেনি।”

জেসন কেলসি তার স্ত্রী কাইলির সাথে। প্রাইম ভিডিওর জন্য গেটি ইমেজ

কাইলি, যিনি 2018 সালে জেসনকে বিয়ে করেছিলেন, ক্যাব্রিনি গ্র্যাজুয়েটদের তাদের জীবনের পরবর্তী অধ্যায়গুলি নেভিগেট করার সময় তারা কে তাদের প্রতি সত্য থাকতে বলেছিলেন।

2017 সালে স্নাতক হওয়া কাইলি বলেন, “আপনার সাথে কথা বলে এমন জিনিসগুলি খুঁজুন, এবং আপনি যেভাবে আছেন সেইভাবে আপনি দুর্দান্ত।

ঠিক যেমন ট্র্যাভিস, যিনি একজন ব্যক্তি হিসাবে বাটকারের প্রশংসা করেছিলেন কিন্তু তার মতামতের সাথে একমত নন, জেসন শুক্রবার অনুরূপ অনুভূতির প্রস্তাব করেছিলেন।

“আমরা আমাদের সমস্ত ক্যারিয়ারে এমন লোকদের সাথে খেলেছি যাদের সাথে আমরা সব কিছুর সাথে মিলিত হতে পারি না আমি জানি না যে আমি কখনও এমন একজন সতীর্থের সাথে খেলেছি যা আমরা দুজনেই ভেবেছিলাম,” জেসন বলেছিলেন এটাই এর সৌন্দর্য, আপনি একসাথে কাজ করার একটি উপায় খুঁজে পান, আপনি একসাথে বেড়ে উঠার একটি উপায় খুঁজে পান।”

Source link

Related posts

নিক্স বনাম বুলস ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, শুক্রবারের জন্য সেরা বাজি

News Desk

ওমানের কাছে হেরে বিশ্বকাপ বাছাই মিশন শেষ বাংলাদেশের

News Desk

হাসিতে জিতল মোহনবাগান

News Desk

Leave a Comment