Image default
খেলা

জেমেলে হিল ক্যাটলিন ক্লার্কের আবেশ কমিয়েছেন, ব্যাখ্যা করেছেন কীভাবে মিডিয়া কালো মহিলা বাস্কেটবল খেলোয়াড়দের কভার করে

প্রাক্তন ইএসপিএন জেমেল হিল মহিলাদের বাস্কেটবলের জনপ্রিয়তা বৃদ্ধির উপর কেটলিন ক্লার্কের প্রভাবকে ছোট করেছেন, পাশাপাশি কালো খেলোয়াড়দের একই কভারেজ না দেওয়ার জন্য মিডিয়ার সমালোচনা করেছেন।

স্বীকার করার সময় যে ক্লার্ক “জনসাধারণের কৌতূহল তৈরি করে,” হিল uproxx.com কে বলেছিল যে আইওয়া স্টেটের স্টার গার্ড আগ্রহের সামগ্রিক বৃদ্ধির তরঙ্গে চড়ছে।

“এই খেলাটি সম্পর্কে সবকিছুই এখন বছরের পর বছর ধরে প্রবণতা চলছে। এটি কেবল ক্যাটলিন ক্লার্কের সাথেই শুরু হয়নি, তারা এটির মতো আচরণ করছে,” হিল, যিনি এখন আটলান্টিকের জন্য লেখেন, আউটলেটকে বলেছিলেন। “তাই একটি মিথ্যা আখ্যান ইতিমধ্যে তৈরি করা হচ্ছে যা জনসাধারণের জন্য ক্ষতিকর।

সবার চোখ শেষ চারে কেইটলিন ক্লার্কের দিকে। জ্যাক বয়েডেন হোমস/দ্য রেকর্ড/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আপনি যদি WNBA রেটিং বা মহিলা কলেজ বাস্কেটবল রেটিংগুলি দেখেন, তারা অন্তত গত সাত থেকে (10) বছর ধরে বিস্ফোরিত হচ্ছে – অথবা যদি আপনি একটি ছোট সময় চান তাহলে পাঁচ থেকে সাতটিও। এবং তাই, এটি প্রমাণিত হয়েছে যে মানুষ সত্যিই খেলা উপভোগ করে।” “তারা এই খেলায় তারকাদের উপভোগ করে, কিন্তু তারা নিজেই খেলাটি উপভোগ করে। আমি পুরোপুরি নিশ্চিত নই যে মিডিয়া পার্থক্যটি বোঝে।”

হিল তখন বলেছিলেন যে মিডিয়া মহিলাদের খেলাধুলা কভার করার একটি “ভয়ংকর কাজ” করে এবং যখন তারা তা করে, তখন তারা ক্লার্ক বা ইউকন তারকা পেইজ বুয়েকার্সের মতো শ্বেতাঙ্গ খেলোয়াড়দের কভার করার কথা উল্লেখ করে “এক দিক থেকে অনেক দূরে চলে যাবে।” সাউথ ক্যারোলিনার সাবেক তারকা। এবং বর্তমান টেক্কা ফরোয়ার্ড, আজা উইলসন, ডিল করা হয়.

“(উইলসন) সম্ভবত এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড়,” হিল বলেছিলেন। “এবং আমি এমন আচরণ করার চেষ্টা করছি না যে সে কোনো কভারেজ পায় না, তবে রঙিন মহিলারা বা বিশেষত কালো মহিলারা যে কভারেজ পান, তাও কাছাকাছি নয়। এটি দুই থেকে এক।”

“আমি বলতে চাচ্ছি, মাত্র দুই বছর আগে আলিয়া বোস্টন ছিলেন সেরা কলেজ খেলোয়াড়। তিনি মিডিয়া কভারেজের দশমাংশও পাননি যেটি কেইটলিন ক্লার্ক করেছিলেন। এখন, কিছু লোক বলতে পারে, ‘ওহ, এটা তার খেলা।’ কিন্তু আমি মনে হয় না এটা ছিল।

“ক্যাটলিন ক্লার্ককে একজন মহান ব্যক্তি বলে মনে হচ্ছে, তবে এটি এমন নয় যে ক্যাটলিন ক্লার্ক পাগলের মতো কথা বলে বেড়াচ্ছেন। তারা কেবল তার শ্রেষ্ঠত্বের জন্য কভার করছে, এবং এটি যথেষ্ট ভাল। যদিও কালো ক্রীড়াবিদরা একই পরিমাণ কভারেজ বা এমনকি ন্যায্য কভারেজ পান বলে মনে হয় , তাদের অতিরিক্ত কিছু থাকা উচিত (বাস্কেটবলের বাইরে)।

জেমেলে হিল লস অ্যাঞ্জেলেসে 20শে মার্চ, 2024-এ সিটিজেন নিউজ হলিউডে BET+ “Diarara From Detroit”-এর লস অ্যাঞ্জেলেস প্রিমিয়ারে যোগ দেন। BET+ এর জন্য গেটি ইমেজ

হিল ক্লার্কের প্রশংসা করে বলেছেন, তিনি বিশ্বাস করেন যে তার খেলা WNBA-তে অনুবাদ করবে এবং লীগকে বৃদ্ধি করতে সাহায্য করবে।

ক্লার্কের শেষ খেলা, সোমবার রাতের এলিট এইটে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন LSU-এর বিরুদ্ধে জয়লাভ করে, মহিলাদের বাস্কেটবল দর্শকের রেকর্ড গড়েছে, 12.3 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে এবং মহিলাদের ক্রীড়া ইভেন্টে সবচেয়ে বেশি বাজি ধরেছে৷

আইওয়া, ক্লার্ক বুকার্স এবং ইউকন শুক্রবার ফাইনাল ফোর-এ মুখোমুখি হবে, রবিবার জাতীয় চ্যাম্পিয়নশিপে NC স্টেটের বিরুদ্ধে অপরাজিত দক্ষিণ ক্যারোলিনার বিজয়ী বিজয়ী।

কেইটলিন ক্লার্ক এলিট এইট অনুসরণ করে জুতা স্বাক্ষর করেছে। জ্যাক বয়েডেন হোমস/দ্য রেকর্ড/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আমার জন্য, ক্যাটলিন ক্লার্ক সবসময় স্টেফ কারি ছিলেন। তিনি সবসময়ই ছিলেন,” হিল বলেছিলেন। “এবং আপনি যদি লেব্রন (জেমস) কে এই প্রজন্মের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় হিসাবে বিবেচনা করেন, যা সঠিক হবে, প্রতিটি স্তরে বাস্কেটবলের উপর সবচেয়ে বড় প্রভাব ফেলবে। এটা স্টেফ কারি এর ছিল. আমি মনে করি ক্যাটলিন ক্লার্ক এটি চালিয়ে যাবে কারণ এমনকি সে যেভাবে খেলে এবং সে যেভাবে খেলে তা স্টেফ কারির কারণে।

“আমি কেবল কল্পনা করতে পারি যে কত ছোট মেয়ে এবং তরুণ ক্রীড়াবিদ আপনার সমস্ত কিছু অনুলিপি করার চেষ্টা করে এবং আমি মনে করি এটি এই খেলাটির জন্য একটি দুর্দান্ত জিনিস।”

Source link

Related posts

লেওয়ান্ডভস্কির ইতিহাস গড়া হ্যাটট্রিকে বড় জয় বার্সার

News Desk

নেইমারকে ছাড়াই ব্রাজিলের গোলে উৎসব

News Desk

মেটস বনাম ব্রেভস খেলা বৃষ্টির কারণে স্থগিত

News Desk

Leave a Comment