জেটস সেভেন-রাউন্ড এনএফএল মক ড্রাফট 1.0: গ্যাং গ্রিন অপরাধ চালায়
খেলা

জেটস সেভেন-রাউন্ড এনএফএল মক ড্রাফট 1.0: গ্যাং গ্রিন অপরাধ চালায়

ক্যালেন্ডারটি এপ্রিলে উল্টে গেছে এবং এর অর্থ হল 2024 NFL খসড়া দ্রুত এগিয়ে আসছে।

25 এপ্রিল জেটগুলি কী করতে পারে এবং বছরের প্রথম সাত রাউন্ডের মক ড্রাফ্ট সহ খসড়াটি কল্পনা করার চেষ্টা করার সময় এসেছে৷

জেনারেল ম্যানেজার জো ডগলাস ফ্রি এজেন্সির মাধ্যমে দলের অনেক চাহিদা মেটাতে ভালো কাজ করেছেন।

খসড়ার ক্ষেত্রে এটি তাকে অনেক নমনীয়তা দেয়।

অ্যারন রজার্সকে তার চারপাশে একটি সম্পূর্ণ রোস্টার দেওয়ার জন্য জেটদের এখনও কিছু খেলোয়াড়কে সাইন করতে হবে।

মালিক উডি জনসনের মন্ত্র এই মরসুমে “গালাগালি, অপব্যবহার, অপব্যবহার” হয়েছে এবং আমরা এই মক ড্রাফ্টে এটি শুনেছি।

শীর্ষ পাঁচটি বাছাই হল সমস্ত আক্রমণাত্মক লাইনম্যান যা সেই ইউনিটটিকে এনএফএল র‌্যাঙ্কিংয়ের নীচের অংশে উঠতে সাহায্য করার জন্য।

আমাদের সাহায্য করার জন্য আমরা PFF মক ড্রাফ্ট সিমুলেটর ব্যবহার করেছি এবং জেটসের 2024 খসড়ার জন্য আমরা যা নিয়ে এসেছি তা এখানে:

প্রথম রাউন্ড, মোট 10 তম: থ্যালেস ভয়াগা, ওটি, ওরেগন

ওরেগন রাজ্যের আক্রমণাত্মক লাইনম্যান তালিস ফোগা কম্বিনের সময় অনুশীলন করছে। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

ডগলাস বিনামূল্যে এজেন্সি চলাকালীন দুটি শুরু শুরু অবতরণ. তিনি মরগান মোজেসের জন্য ব্যবসা করেন এবং টাইরন স্মিথকে এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেন। যাইহোক, আমি মনে করি তাদের এখানে হস্তক্ষেপ করা উচিত। মূসা এবং স্মিথ উভয়েরই বয়স 33 বছর এবং চোটের প্রশ্ন রয়েছে। মোসেস বুকের অস্ত্রোপচার বন্ধ করে আসছেন এবং স্মিথ সাম্প্রতিক বছরগুলিতে বেশ কয়েকটি আঘাতের সাথে মোকাবিলা করছেন।

নটরডেমের জো অল্ট এই সিমুলেশনের বাইরে ছিলেন। আমি ফুয়াগার সাথে গিয়েছিলাম কিন্তু তারা এখানে পেন স্টেটের ওলু ফাশানু বা আলাবামার জেসি ল্যাথামকে নিয়ে যেতে পারে। ওয়াশিংটনের ট্রয় ভোটানোও শক্তি পাচ্ছে, তবে কিছু দল তাকে রক্ষক হিসাবে বিবেচনা করতে পারে।

ভাল খেলোয়াড়দের মধ্যে একজন নেমে গেলে আমি একটি প্রশস্ত রিসিভার ব্যবহার করতে প্রলুব্ধ হব, কিন্তু মারভিন হ্যারিসন, রোমা উডুনজে এবং মালিক নাবার্স এই সময় বোর্ডের বাইরে ছিলেন, পাশাপাশি ব্রক পাওয়ারস।

তৃতীয় রাউন্ড, সামগ্রিকভাবে 72 তম, ডেভনটেজ ওয়াকার, WR, উত্তর ক্যারোলিনা রাজ্য

জেটস মাইক উইলিয়ামসকে ফ্রি এজেন্সিতে যোগ করেছে, কিন্তু তিনি এসিএল সার্জারি বন্ধ করছেন এবং এই মরসুমে 30 বছর বয়সী হবেন। এটি একটি দীর্ঘমেয়াদী উত্তর নয়. ওয়াকার এই অপরাধের প্রয়োজন উল্লম্ব হুমকি হতে পারে.

উত্তর ক্যারোলিনা স্টেট ওয়াইড রিসিভার ডেভনটেজ ওয়াকার এপি

উত্তর ক্যারোলিনা স্টেটে টাচডাউন রিসেপশনে তার গড় 30.7 গজ। তিনি একজন স্পিডস্টার, 4.36 40-ইয়ার্ড ড্যাশ চালাচ্ছেন। ওয়াকারের রানিং রুট উন্নত না হলেও জেটদের ভালো রুট রানার আছে। রজার্সের জন্য মাঠ প্রসারিত করার জন্য তাদের কাউকে দরকার।

চতুর্থ রাউন্ড, মোট 111 নং, Audric Estime, RB, Notre Dame

ACL অস্ত্রোপচারের এক বছর পর এবং তার চারপাশে আরও শক্তিশালী অপরাধ সহ জেটদের জন্য ব্রিস হলের একটি দানব মৌসুমে থাকা উচিত। তবে জেটদের এখনও তার পিছনে অনেক কাজ করতে হবে। ইসরায়েল অবনীকান্দা একটি রকি হিসাবে প্রতিশ্রুতি দেখিয়েছিল তবে তাদের পিছনের ঘরে আরও যোগ করতে হবে।

নটরডেম অড্রিক এস্টিমে ফিরে যাচ্ছে এপি

ডগলাস একজন অভিজ্ঞ ফ্রি এজেন্টকে সাইন ইন করে এটি করতে পারে কিন্তু তিনি এখনও এটি করেননি, তাই আমরা এখানে এস্টিম নিয়ে যাচ্ছি। কৃতজ্ঞতা জেটদের জন্য একটি স্বল্পমেয়াদী ব্রুজার হতে পারে যারা অন্য দুটি রানিং ব্যাক যা করছে তার পরিপূরক হতে পারে।

চতুর্থ রাউন্ড, মোট 134 নং, জর্ডান ট্র্যাভিস, কিউবি, ফ্লোরিডা স্টেট

এই খসড়াতে জেট সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় প্রশ্নগুলির মধ্যে একটি হল তারা কোয়ার্টারব্যাক নেবে কিনা। তাদের রজার্স এবং টাইরড টেলর আছে কিন্তু তাদের পিছনে একজন উন্নয়নমূলক মিডফিল্ডার ব্যবহার করতে পারে। এটি একটি প্রারম্ভিক কোয়ার্টারব্যাকের জন্য প্রথম দিকে হতে পারে তবে ট্র্যাভিস এখানে অর্জন করার একটি আকর্ষণীয় সম্ভাবনা কারণ তিনি গত মৌসুমে একটি গুরুতর পায়ে আঘাত পেয়েছিলেন। এটা চুরি হতে পারে.

গ্যাং গ্রীন সম্পর্কে একটি অভ্যন্তরীণ দৃষ্টিকোণ পান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ব্রায়ান কস্টেলোর ইনসাইড দ্য জেটসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ফ্লোরিডা রাজ্যের কোয়ার্টারব্যাক জর্ডান ট্র্যাভিস এপি

রাউন্ড 6, নং 185 সামগ্রিক, এজে বার্নার, টিই, মিশিগান

মিশিগানে স্থানান্তর করার আগে তিনি ইন্ডিয়ানার অধিনায়ক ছিলেন এবং একজন ভালো ব্লকার হিসেবে পরিচিত। বার্নার প্রাথমিকভাবে একজন বিশেষ দলের খেলোয়াড় হবেন।

কানসাসের কেনি লোগান ইস্ট ওয়েস্ট শ্রাইন গেমের প্রথম খেলায় পশ্চিমের বিরুদ্ধে বল বহন করেন। এপি

৭ম রাউন্ড, মোট 256 নং, কেনি লোগান, এস, কানসাস

জেটদের খসড়ায় চূড়ান্ত দুটি বাছাই রয়েছে এবং রবার্ট সালেহকে কিছু রক্ষণাত্মক খেলোয়াড় দেওয়ার সময় এসেছে। জেটদের নিরাপত্তার জন্য কিছু গভীরতা প্রয়োজন, এবং সেখানেই তারা বিশেষ দলের খেলোয়াড়দেরও খুঁজছে।

7ম রাউন্ড নং 257 সামগ্রিকভাবে, ডালাস গ্যান্ট, এলবি, টলেডো

জেটগুলির বর্তমানে একটি সম্পর্কহীন মিস্টার পিক রয়েছে এবং আমি একটি লাইনব্যাকার বাছাই করতে যাচ্ছি৷ আবার, এটি এই মুহুর্তে বিশেষ দলগুলিতে নেমে আসে তবে জেটগুলি লাইনব্যাকার রুমে কিছু যুবককেও ব্যবহার করতে পারে।

Source link

Related posts

জাতীয় দলের ক্যাম্প ছেড়ে ডিপিএলে খেলছেন ৪ ক্রিকেটার

News Desk

মিথ্যে অভিযোগ করলে সব খুলে দেব— ফুটবলার আঁখি

News Desk

এক দিন পরই করোনা নেগেটিভ খালেদ মাহমুদ

News Desk

Leave a Comment