Image default
খেলা

জেটস কোচ রবার্ট সালেহ শন পেটনের সমালোচনা করার পরে ফিরে এসেছেন: ‘ঘৃণা দূরে রাখুন’

সপ্তাহ 4-এ নিউইয়র্ক জেটস এবং ডেনভার ব্রঙ্কোসের মধ্যে সন্দেহাতীত শোডাউনটি একটি অবশ্যই দেখার মতো গেম হতে চলেছে কারণ স্পষ্টতই নতুন কোচ শন পেটন জেটস আক্রমণাত্মক সমন্বয়কারী ন্যাথানিয়েল হ্যাকেটের সমালোচনার সাথে কথার যুদ্ধ শুরু করেছিলেন।

বৃহস্পতিবার প্রকাশিত ইউএসএ টুডে সাক্ষাত্কারে পেটন হ্যাকেট এবং ব্রঙ্কোসের সাথে তার প্রথম বছর আনলোড করেছেন। তিনি ডেনভারে গত মৌসুমে 4-11 রেকর্ড কম্পাইল করার পরে বরখাস্ত করা প্রাক্তন কোচকে ডেকেছিলেন।

ডেনভার ব্রঙ্কোসের প্রধান কোচ শন পেটন ওটিএ চলাকালীন মিডিয়াকে সম্বোধন করছেন। (গেটি ইমেজ)

“এনএফএল দল বা সংস্থা যখন বিব্রত হয় তখন এটি প্রায়শই ঘটে না,” পেটন আউটলেটকে বলেছিলেন। “এবং এখানে তাই ঘটেছে। এটির একটি অংশ তাদের নিজেদের দোষ ছিল যে সিজন জেতার চেষ্টায় অত্যধিক সময় ব্যয় করা (অভিজ্ঞতাপূর্ণ) – জনসম্পর্ক, আড়ম্বর এবং পরিস্থিতি, মিছিল করা মানুষ এবং এই সমস্ত জিনিস।”

সিয়ান পেটন ব্রঙ্কোসের 2022 মরসুমকে এনএফএল ইতিহাসের সবচেয়ে খারাপ কোচিং চাকরি বলে অভিহিত করেছেন

“আমরা এর কিছুই করছি না। জেটরা এই বছর এটি করেছে। আপনি দেখছেন।”

পেটন রাসেল উইলসনের হতাশ বছর সম্বোধন করার সময় হ্যাকেট এবং অন্যদের দোষারোপ করেছেন বলে মনে হচ্ছে।

“এটা নিয়ে অনেক ময়লা আছে। ট্রেনিং রুম, বোর্ডরুম, অপরাধে যা অনুমোদিত এবং সহ্য করা হয়েছিল তার 20টি নোংরা হাত রয়েছে। আমি হ্যাকেটকে জানি না। অনেক লোকের হাত নোংরা ছিল। শুধু রাসেল নয়। তিনি শুধু উল্টে যাননি, এখনও এটির মালিক।”

নাথানিয়েল হ্যাকেট সাইডলাইন থেকে দেখছেন

ডেনভার ব্রঙ্কোসের কোচ নাথানিয়েল হ্যাকেট 20 নভেম্বর, 2022 তারিখে ডেনভারে মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডে দ্বিতীয়ার্ধের সময় লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে সাইডলাইন থেকে দেখছেন। (জাস্টিন এডমন্ডস/গেটি ইমেজ)

বার্তাটি, উদ্দেশ্য হোক বা না হোক, জেটস কোচ রবার্ট সালেহ পেয়েছিলেন, যিনি বৃহস্পতিবার এটিকে তার দলের প্রশংসা হিসাবে গ্রহণ করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“ঠিক আছে, আমি এটি সম্পর্কে শনকে স্বীকার করতে যাচ্ছি না। আপনি জানেন, তিনি কিছু সময়ের জন্য লিগে আছেন। তিনি যা খুশি বলতে পারেন,” সালেহ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন।

“কিন্তু এখানে যা ঘটছে তার পরিপ্রেক্ষিতে, আমি একরকম এই বলে বেঁচে আছি, ‘যদি আপনার কোনো বিদ্বেষী না থাকে, আপনি পপ করতে যাচ্ছেন না,’ তাই ঘৃণা দূরে থাক। স্পষ্টতই, আমরা কিছু ঠিক করছি যদি আপনি আমাদের সম্পর্কে কথা বলতে হবে যখন আমরা আপনার সাথে চতুর্থ সপ্তাহ পর্যন্ত খেলব না।”

অফসিজনে হ্যাকেটকে জেটরা নিয়োগ করেছিল, একটি পদক্ষেপ যা নিঃসন্দেহে সংস্থাটিকে চারবারের মেজর লিগ প্লেয়ার অব দ্য ইয়ার অ্যারন রজার্সকে সাহায্য করেছিল।

রবার্ট সালেহ গণমাধ্যমের সাথে কথা বলছেন

নিউ ইয়র্ক জেটসের কোচ রবার্ট সালেহ নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে 26 জুলাই, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ শিবিরের পরে সাংবাদিকদের সাথে কথা বলছেন। (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

সালেহ আরও বলেন, “আমি মনে করি হ্যাকেট এখানে দারুণ কাজ করছে। কোচিং স্টাফরা দারুণ কাজ করছে। আমরা আমাদের দিকে মনোনিবেশ করছি।”

“আমি দেখতে পাচ্ছি, বাইরে অনেক গোলমাল আছে, অনেক লোক আছে যারা আমাদের ঘৃণা করে এবং অনেক লোক আমাদের ঘৃণা করার জন্য খুঁজছে। অনেক কাক আমাদের ঘাড়ে খোঁচাচ্ছে। কিন্তু আপনি যা করতে পারেন তা হল আপনার ডানা ছড়িয়ে , উঁচুতে উড়তে থাকুন যতক্ষণ না ওই কাকগুলো নিচে পড়ে দম বন্ধ করে শ্বাস নেওয়ার ক্ষমতা না পায়।

Jets এবং Broncos যখন 8 অক্টোবর মাইল হাই স্টেডিয়ামে মুখোমুখি হবে তখন জিনিসগুলি বেছে নেওয়ার সুযোগ পাবে৷

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

Source link

Related posts

শততম ম্যাচে হাফিজের সামনে মালিকের রেকর্ড ভাঙার হাতছানি

News Desk

লেকার্স কিংবদন্তি শাক জেনি বাসের কাছ থেকে স্নাব করার পরে এক-শব্দের প্রতিক্রিয়া জারি করেছেন

News Desk

স্কালোনির নামে রাস্তার নামকরণ

News Desk

Leave a Comment