জেটস এএফসি ইস্টের সুযোগ শেষ পর্যন্ত কাজে লাগাতে হবে
খেলা

জেটস এএফসি ইস্টের সুযোগ শেষ পর্যন্ত কাজে লাগাতে হবে

এখন শুধু জুন, মিনিক্যাম্প শেষ, এবং একটি দীর্ঘ, গরম গ্রীষ্ম প্লেনগুলির জন্য অপেক্ষা করছে। সুযোগের ধাক্কা কে শুনতে পাবে: এএফসি ইস্ট সত্যিই এই মরসুমে দখলের জন্য প্রস্তুত।

“অবশ্যই বিভাগটি ভাল হতে চলেছে,” ডিজে রিড বুধবার বলছিলেন। “মিয়ামি ভাল হবে, স্পষ্টতই বাফেলো কিছু মূল টুকরা অনুপস্থিত কিন্তু তারা এখনও ভাল হবে, তারা সেখানে জোশ অ্যালেন রেখেছেন।

“তবে আমি অবশ্যই মনে করি যে বিভাগটি জেতার যোগ্য। আমি মনে করি আমাদের এখানে অনেক গেম জেতার জন্য একটি দুর্দান্ত দল রয়েছে।”

জেট কর্নারব্যাক ডিজে রিড অনুশীলন শেষে মিডিয়ার সাথে কথা বলেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

চিরকালের জন্য প্রথমবারের মতো দেশপ্রেমিকদের সম্পর্কে কোন উল্লেখ করা হয়নি, যাদের কোচ জেররড মায়ো এবং বিল বেলিচিক নয়। ডলফিনরা একটি উষ্ণ আবহাওয়ার আক্রমণাত্মক দল যার গতি রয়েছে যেটি এখনও প্রমাণ করতে পারেনি যে এটি বড় ছেলেদের পরাজিত করতে পারে। অ্যালেন বিলের প্রতিযোগীকে রেখেছেন – এএফসি চ্যাম্পিয়নরা – টানা চার বছর ধরে – কিন্তু রকি কিওন কোলম্যানকে স্টেফন ডিগসকে প্রতিস্থাপন করার দায়িত্ব দেওয়া হবে এবং সেকেন্ডারি মূল অভিজ্ঞদের হারিয়েছে।

একবার অ্যারন রজার্স মঙ্গল গ্রহ থেকে ফিরে আসেন, বা তিনি যেখানেই থাকুন না কেন, 2002 সাল থেকে জেট এবং তাদের অনুরাগীদের প্রথম ডিভিশন শিরোনামের জন্য তিনি ঋণী।

বাধ্যতামূলক মিনিক্যাম্পে তার অমার্জনীয় অনুপস্থিতি ছাড়াও, উডি জনসন, জো ডগলাস এবং রবার্ট সালেহ সকলেই রজার্সের ঝুড়িতে তাদের সাদা এবং সবুজ ডিম রেখেছেন, এবং তিনিই সেই ব্যক্তি যাতে তারা যাতে মিশে না যায় তা নিশ্চিত করার দায়িত্ব দেওয়া হয়। শেষ 13টি খেলা। প্লে অফ বার্থ ছাড়া ঋতু প্লেনে ডিমের কুসুম ছেড়ে দেয়।

ইতিহাস আমাদের মনে করিয়ে দেয় যে জেটস, মারফির আইনের বাড়ি, যেখানে কিছু ভুল হতে পারে তা ভুল হবে। এমনকি রজার্স – চারটি স্ট্রাইকআউট, একটি ছেঁড়া অ্যাকিলিস টেন্ডন – জেটগুলির সাথে তার প্রথম অভিজ্ঞতায় অনাক্রম্য ছিল না।

প্রতি জুনে 32টি ফ্র্যাঞ্চাইজির জন্য চিরন্তন আশা জাগে এবং 1969 সালের 12 জানুয়ারিতে ব্রডওয়ে জো নামথ জেটস ভক্তদের যা দিয়েছিলেন তার জন্য রিড আকাঙ্ক্ষা করে। তারপর থেকে জেটসের প্রতিটি জেনারেল ম্যানেজার, কোচ এবং খেলোয়াড় যা তাড়া করছেন।

ওটিএ প্রশিক্ষণের সময় জেট অ্যারন রজার্স। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

“আমি সত্যিই আমাদের এখানে একটি চ্যাম্পিয়নশিপ জিততে সাহায্য করতে চাই,” রিড বলেছেন। “তাই আমি প্রতিদিন প্রশিক্ষণ দিই, এই কারণেই আমি আমার পরিবার থেকে দূরে এই সমস্ত ত্যাগ স্বীকার করি।

“আমি সত্যিই এই লোম্বার্ডিকে জেটসে আনতে চাই।

“এটি এমন কিছু যা আমি সত্যিই কল্পনা করি এবং স্বপ্ন দেখি।”

সান ফ্রান্সিসকোতে দুই মৌসুম এবং সিয়াটলে দুই মৌসুমের পর জেটসের সাথে রিড তার তৃতীয় মৌসুমে প্রবেশ করবে।

“নিউইয়র্কে জেতা আলাদা,” তিনি বলেছিলেন।

নিউইয়র্কেও তিনি হেরেছেন। একটি মাছি হিসাবে খাগড়া হয় 14-20.

“আমার এখানে আমার প্রথম বছরের কথা মনে আছে, এবং আমি মনে করি আমরা 5-2 বা এরকম কিছু শুরু করেছিলাম, এবং নিউইয়র্কের পরিবেশ এবং শক্তি…শুধু নিউইয়র্কে জেতা অন্য সব জায়গার চেয়ে আপনার সাথে সৎ হতে আলাদা। আমি শুধু মিডিয়ার সাথেই ছিলাম, শুধু ভক্তদের সাথে… ম্যান, এখানে জিততে হবে।

জেটস ওয়ার্ল্ড 40 বছর বয়সী ভবিষ্যত প্রথম ব্যালট হল অফ ফেম কোয়ার্টারব্যাকের চারপাশে ঘোরাফেরা করে যা মনে করে অ্যারন রজার্স হতে কেমন লাগে এবং টাইরড টেলরকে দুর্গ ধরে রাখার জন্য অন্তত যথেষ্ট দীর্ঘ সময় ধরে সোজা থাকে।

“তিনি যা করেন, এটি প্রতিলিপি করা যায় না,” রিড বলেছিলেন। “তিনি আক্ষরিক অর্থে তার চারপাশের সবাইকে আরও ভাল করে তোলে, যা আমি আগে কখনো দেখিনি। যখন AR কোয়ার্টারব্যাকে থাকে, এমনকি রিসিভাররাও একটু ভালো বোধ করে, টাইট এন্ডগুলো একটু ভালো দেখায়, দৌড়ে পিঠ… খেলা যখন তিনি এখানে আছেন।” যা তার আছে, কিন্তু প্রতিভাও, তিনি এত প্রতিভাবান, এত স্মার্ট, তাই গণনা করেছেন যে তিনি প্রথম ব্যালট হল অফ ফেমার৷

জেটস কোচ রবার্ট সালেহ মিনিক্যাম্পে মালিক উডি জনসনের সাথে কথা বলেছেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

গ্যাং গ্রীন সম্পর্কে একটি অভ্যন্তরীণ দৃষ্টিকোণ পান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ব্রায়ান কস্টেলোর ইনসাইড দ্য জেটসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

যদি রজার্স সুস্থ থাকতে পারে (এবং BS-কে লকার রুম থেকে বের করে আনতে পারে) এবং 40-বছর-বয়সী কোয়ার্টারব্যাকের ছেঁড়া অ্যাকিলিস টেন্ডনের মতো মরিচা ধরে না। …যদি 33 বছর বয়সী, ইনজুরিতে জর্জরিত LT Tyron Smith সুস্থ থাকতে পারেন। …যদি আঘাতে জর্জরিত WR মাইক উইলিয়ামস গ্যারেট উইলসন এবং ব্রিস হলের জন্য জিনিসগুলি খোলার জন্য সুস্থ থাকতে পারেন। …আঘাতে জর্জরিত হলে আরজি আলিজাহ ভেরা-টাকার সুস্থ থাকতে পারেন। …যদি Haason Reddick এর চুক্তির পরিস্থিতি একটি বিক্ষিপ্ত হয়ে ওঠে। প্রচুর IF

কিন্তু রজার্স যদি সর্বোপরি সুস্থ থাকতে পারে, এই প্রতিরক্ষা এবং কিকিং স্টাইল দিয়ে, তাহলে যমজ ডগলাস এবং সালেহের জন্য আর কোন অজুহাত থাকবে না।

রজার্সের অনুপস্থিতি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রিড বলেন: “সালেহ বলেছেন এআর-এর কাছে গুরুত্বপূর্ণ কিছু রয়েছে যা আমাদের কোয়ার্টারব্যাক। যদি এটি তার কাছে গুরুত্বপূর্ণ হয় তবে এটি আমাদের কাছে গুরুত্বপূর্ণ। এটি আসলেই বড় বিষয় নয়।”

জেট খেলোয়াড়রা মিনিক্যাম্প চলাকালীন দর্শকদের সামনে অনুশীলন করছে। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

রজার্স বিল্ডিংয়ের সবাইকে সম্মোহিত করে থাকতে পারে। ভিক্ষুকরা, অবশ্যই, চয়নকারী হতে পারে না। প্লেন বিছানা তৈরি করেছে। 55 বছরের সুপার বোল খরা শেষ করা অবশ্যই আরও বড় চুক্তি হবে। এই মুহূর্তে এটি একটি সেতু অনেক দূরে.

13 বছরের খরার অবসান।

21 বছরের ডিভিশন চ্যাম্পিয়নশিপের খরার অবসান।

যদি এখন না তবে কবে?

Source link

Related posts

বিশ্ব রেকর্ড স্পর্শ করলেন জকোভিচ

News Desk

2023-2025 টেস্ট টুর্নামেন্টে বাংলাদেশের প্রতিপক্ষ কারা?

News Desk

পাল্লেকেলেতে সিরিজ খোয়ালো টাইগাররা

News Desk

Leave a Comment