Image default
খেলা

জেটরা লন্ডনে ভাইকিংসের সাথে খেলে। এখন টিকিট পান

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। আমরা এই অংশীদারিত্ব থেকে এই বিষয়বস্তু ভাগ করে নেওয়ার বিনিময়ে এবং/অথবা আপনি যখন কেনাকাটা করেন তখন রাজস্ব পেতে পারি৷

অ্যারন রজার্স এবং জেটস লন্ডন যাচ্ছে।

NFL মরসুমের 5 সপ্তাহে, গ্যাং গ্রিনস – দর্শক হিসাবে – রবিবার, অক্টোবর 6 তারিখে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ‘হোম’ মিনেসোটা ভাইকিংসের সাথে লড়বে৷

রবার্ট সালিহের দল ‘অ্যাওয়ে টিম’ হলেও টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামের সাথে তাদের কিছুটা পরিচিতি রয়েছে। গত তিন বছরে ৬২,৮৫০ আসনের স্টেডিয়ামে এটি তাদের দ্বিতীয় খেলা। অতি সম্প্রতি, তারা 2021 সালের অক্টোবরে সেখানে আটলান্টা ফ্যালকন্সের কাছে 27-20 হেরেছে।

এই ম্যাচআপের জন্য, জেট এবং ভাইকিংদের ইতিহাসের একটি বিট আছে; দুই বছরেরও কম সময় আগে ২০২২ সালের ডিসেম্বরে মিনেসোটার ইউএস ব্যাংক স্টেডিয়ামে তাদের দেখা হয়েছিল। ভাইকিংস সেই প্রতিযোগিতা জিতেছিল ২৭-২২ ব্যবধানে।

যাইহোক, রজার্স গ্রীন বে প্যাকার্সের সাথে তার মেয়াদে মিনেসোটার সাথে প্রায়শই পায়ের আঙ্গুলের সাথে পায়ের আঙুলে গিয়েছিল। তার ক্যারিয়ারের সময়কালে, 40 বছর বয়সী এনএফসি উত্তর দলের বিরুদ্ধে 29টি নিয়মিত সিজন গেমে 57 টাচডাউন এবং মাত্র আটটি বাধা সহ 17-11-1 রেকর্ড রয়েছে।

লন্ডনে একটি লাইভ AFC/NFC ম্যাচ দেখতে চান?

আজ থেকে, আপনি Vivid Seats-এর মতো সাইটগুলিতে Jets-Vikings Week 5 গেমের টিকিট পেতে পারেন।

উজ্জ্বল আসনের সাথে পরিচিত না?

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

লন্ডনে ভাইকিংয়ের জন্য প্লেনের টিকিট

লন্ডনের টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামের সমস্ত বিভাগের সম্পূর্ণ বিবরণ নীচে পাওয়া যাবে।

টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামের বসার তালিকা

টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে আগে কখনো ম্যাচ দেখেননি?

স্টেডিয়ামের নকশাটি ঘনিষ্ঠভাবে দেখার জন্য, আপনি এখানে স্টেডিয়ামের একটি মানচিত্র খুঁজে পেতে পারেন:

লাইভ আসন

জেট 2024 টিকেট

যারা এই বছর মেটলাইফ স্টেডিয়ামে জেটগুলি ধরার পরিকল্পনা করছেন, তারা এই মরসুমে বাড়িতে কারা খেলবেন তা এখানে রয়েছে (যদিও আমাদের এখনও খেলার সময় নেই):

নিউ ইয়র্ক জেটস সিজনের টিকিট এখানে পাওয়া যাবে।

ভাইকিংস প্লেন সম্পর্কে

অতি সম্প্রতি, দুটি ফ্র্যাঞ্চাইজি 2024 এনএফএল ড্রাফটে বাছাই করেছে যা মিনেসোটাকে প্রথম খসড়ায় 10 তম সামগ্রিক বাছাইয়ের সাথে রেখেছে, যেটি তারা মিশিগানের কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থিকে ধরার জন্য ব্যবহার করেছিল। জেটরা পেন স্টেটের আক্রমণাত্মক লাইনম্যান ওলু ফাশানুকে 11 তম পিক নিয়ে নিয়েছিল।

এটা এখনও পরিষ্কার নয় যে ভাইকিংস ম্যাকার্থি বা অফসিজন সাইননি স্যাম ডারনল্ড বুলপেনে শুরু করবে কিনা।

2024 NFL আন্তর্জাতিক গেমস

এনএফএল-এর এই বছর আরও চারটি আন্তর্জাতিক ম্যাচ রয়েছে, যদি আপনি বিদেশে ফুটবল দেখতে চান।

এখানে কে খেলছে, কোথায় খেলছে এবং কখন খেলছে।

আপনি কি এই বছরও একটি কনসার্টে যাওয়ার আশা করছেন (সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে?)?

আপনার জন্য সঠিক শো খুঁজতে আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকাটি দেখুন।

এই নিবন্ধটি ম্যাট লেভি লিখেছেন, নিউ ইয়র্ক পোস্টের লাইভ ইভেন্ট রিপোর্টার। লেভি আপনার পছন্দের মিউজিক্যাল এবং কৌতুক শিল্পীদের জন্য সাম্প্রতিক সফরের ঘোষণা, ব্রডওয়ে খোলা, খেলাধুলা ইভেন্ট এবং আরও লাইভ শো সম্পর্কে আপ টু ডেট থাকে — এবং অনলাইনে দুর্দান্ত টিকিটের দাম খুঁজে পায়। 2022 সালে The Post-এ শুরু করার পর থেকে, Levy Bruce Springsteen-এর পর্যালোচনা করেছেন এবং SNL খ্যাতির মেলিসা ভিলাসেনরের সাক্ষাৎকার নিয়েছেন, কয়েকজনের নাম। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

কার্ডিনালের মাইলস মিকোলাস ইচ্ছাকৃতভাবে বাচ্চাদের ইয়ান হ্যাপের দিকে নিক্ষেপ করার জন্য পাঁচটি গেম স্থগিত করেছে

News Desk

আপনি যেকোনো গেমে BetMGM বোনাস কোড ব্যবহার করে 20% ডিপোজিট বা $1.5k ডিপোজিট দাবি করতে পারেন

News Desk

টাইগার উডস তার মাস্টার্স ক্যারিয়ারের সেরা ৫টি মুহূর্ত

News Desk

Leave a Comment