free hit counter
পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ে দলে তিন নতুন মুখ
খেলা

পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ে দলে তিন নতুন মুখ

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে ৩টি টি-টিয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। শুরুতে মাঠে গড়াবে ২০ ওভারের ফরম্যাট। ৩ ম্যাচ টি-টোয়েন্টির এই লড়াইয়ের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। ঘোষিত দলে রাখা হয়েছে তিনজন তরুণ ক্রিকেটারকে। এছাড়াও দলে ফিরেছেন ব্রেন্ডন টেলর, ক্রেইগ আরভিন ও লুক জংওয়ে।

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে সেখান থেকে জিম্বাবুয়েতে খেলতে গেছে পাকিস্তান। শুরুতে দুই দল মুখোমুখি হবে টি-টোয়েন্টি সিরিজে। হারারেতে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামী ২১, ২৩ ও ২৫ এপ্রিল। একই ভেন্যুতে সাদা পোশাকের ৫ দিনের লড়াই আগামী ২৯ এপ্রিল ও ৭ মে।

আপাতত ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল দিয়েছে জেডসি। যেখানে প্রথমবারের মতো স্কোয়াডে ডাক পেয়েছেন ব্যাটসম্যান তাদিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা ও স্পিনার তাপিওয়া মুফুদজাকে। সবশেষ আফগানিস্তান সিরিজে দলে ছিলেন না টেলর ও আরভিন। পাকিস্তানের বিপক্ষে সিরিজে ফিরেছেন অভিজ্ঞ এই দুই ক্রিকেটার। সঙ্গে প্রায় ৫ বছর পর লুক জংওয়েকে সুযোগ দিয়েছে জেডসি।

জিম্বাবুয়ের ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল-

শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, ব্রেন্ডন টেলর, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জংওয়ে, তিনাশে কামুনহুকামওয়ে, ওয়েসলে মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিওয়া মুফুদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগ্রাভা, ডোনাল্ড টিরিপানো।

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

জিম্বাবুয়ে দলে ফিরেছেন টেইলর-আরভাইন

News Desk

রিজওয়ান ঝড়ে উড়ে গেলো দক্ষিণ আফ্রিকা

News Desk