Image default
খেলা

জিএম বলেছেন, মিডল কমান্ডারকে ব্যাট করতে পাঠানো হয়েছিল কারণ তাকে “বেসে উঠতে হবে”।

ওকল্যান্ড অ্যাথলেটিক্স 2024 সালে পাঁচটি গেমের মাধ্যমে 1-4 রেকর্ডের সাথে একটি ধীরগতিতে শুরু করেছে।

তাদের তরুণ তালিকার প্রেক্ষিতে, এটি অনেকেই প্রত্যাশিত শুরু।

নতুন মৌসুমের শুরুতে একজন খেলোয়াড় ভালো পারফর্ম করলেও তার জন্য পুরস্কৃত হয়নি।

পরিবর্তে, তাকে অবনমিত করা হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওকল্যান্ড অ্যাথলেটিক্সের এস্টোর রুইজ ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডের ওকল্যান্ড কলিজিয়ামে 31 মার্চ, 2024-এ প্রথম ইনিংসে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে স্কোর করার জন্য তৃতীয় বেস রাউন্ড করে। (থেরন ডব্লিউ হেন্ডারসন/গেটি ইমেজ)

ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে A-এর উদ্বোধনী সিরিজে এস্টুরি রুইজ, সংস্থার অন্যতম সেরা তরুণ খেলোয়াড়, একটি ট্রিপল এবং একটি আরবিআই-এর সাথে 3-এর জন্য-7-এ গিয়েছিলেন। আউটফিল্ডারের .429 গড় ছিল দলের সেরা — যতক্ষণ না তিনি আর দলের সদস্য ছিলেন না।

ওকল্যান্ড তাকে ট্রিপল-এ-তে পাঠায় এবং জেনারেল ম্যানেজার ডেভিড ফ্রস্ট সিদ্ধান্তের ব্যাখ্যা দেন।

“আমরা বসন্তের সময় বেশ কয়েকবার Estey সম্পর্কে কথা বলেছি,” ফ্রস্ট MLB.com এর মাধ্যমে বলেছেন। “লাইনআপে তার জায়গা, এই দলে এবং প্রতিদিন তার খেলার গুরুত্ব। প্রথম চারটি ম্যাচের দিকে তাকালে, এটি এখানে ঘটবে না।”

পরিকল্পিত লাস ভেগাস স্টেডিয়াম উন্মোচন একটি উপস্থাপনা

“স্ট্রাইকআউট সীমিত করা এবং বেস করা এমন বিষয় যা আমরা গত সিজনে কথা বলেছি। এই বসন্তে তিনি কিছু ভাল সমন্বয় করেছেন। আমরা তার প্রস্থান বেগ এবং কিছু ভাল আঘাতের উন্নতি দেখেছি। কিন্তু বাস্তবতা হল, তার দক্ষতা ব্যবহার করার জন্য, সে পেয়েছে। ভিত্তি পেতে।”

“তাকে ধারাবাহিকভাবে এটি করতে সক্ষম হওয়া উচিত। আশা করি যে তিনি ট্রিপল-এ-তে প্রতিদিন অগ্রসর হচ্ছেন, সেখানে এটি বেশিক্ষণ থাকতে হবে না।”

যদিও MLB-তে দলগুলির জন্য রোস্টারের চালনা স্বাভাবিক, তবে A’রা এটির জন্য আগুনের মধ্যে রয়েছে কারণ তারা এই মৌসুমে একটি ভাল দল হবে বলে আশা করা হচ্ছে না। তারা গত মৌসুমে 50-112 এবং 2022 সালে 60-102 স্কোর করেছিল। তারা জয় পেতে সব ধরনের সাহায্য ব্যবহার করতে পারে, বিশেষ করে যদি একজন খেলোয়াড় মৌসুমটি ভালোভাবে শুরু করে।

এস্তোরে রুইজ ব্যাট সুইং করেন

ওকল্যান্ড অ্যাথলেটিক্সের এস্টোরে রুইজ ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডের ওকল্যান্ড কলিজিয়ামে 31 মার্চ, 2024-এ তৃতীয় ইনিংসে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে ট্রিপল হিট করেন। (থেরন ডব্লিউ হেন্ডারসন/গেটি ইমেজ)

কিন্তু সোমবার আউটফিল্ডার টাইলার নেভিনকে অধিগ্রহণ করেন, এবং ম্যানেজার মার্ক কোটসে এই বিষয়টির প্রতি ইঙ্গিত করেন যে মিগুয়েল আন্দুজার বসন্তের প্রশিক্ষণে আহত না হলে রুইজ দলকে তৈরি করতেন না।

“অবশ্যই আমরা আজ টাইলার নেভিনে একজন নতুন খেলোয়াড় পেয়েছি,” কোটসে এনবিসি স্পোর্টস বে এরিয়ার মাধ্যমে সাংবাদিকদের বলেছেন। “রস্টার বিল্ডিংয়ের ক্ষেত্রে, আমরা এস্টের সাথে মরসুম শুরু করেছি। বছরের শুরুতে মিগুয়েল আন্দুজারের সাথে আমাদের একটি বড় চোট ছিল, যা এস্টকে মৌসুম শুরু করার জন্য এই দলে থাকার সুযোগ দিয়েছে।”

রোস্টার নির্মাণের বাইরে, মালিক জন ফিশারের দলটিকে লাস ভেগাসে নিয়ে যাওয়ার আশা ওকল্যান্ডে একটি বিতর্কিত বিষয়। মালিকানা এবং ওকল্যান্ডের ফ্যান বেসের মধ্যে যে বিভাজন তৈরি হয়েছে তা তাদের জন্য এই জ্বালানীর মতো চালিত করে যারা বলে যে ফিশারের দলে প্রতিদ্বন্দ্বিতা করার কোন ইচ্ছা নেই।

কিছু A এর ভক্ত এমনকি নিশ্চিত যে রুইজ এবং সতীর্থ ব্রেন্ট রুকারকে পদত্যাগ করা হয়েছিল কারণ তারা প্রতিবাদ সংগঠক হিসাবে পোশাক পরেছিল, একটি তত্ত্ব যা সোশ্যাল মিডিয়ায় আগুন ধরেছে।

রকার 11টি অ্যাট-ব্যাটে নয়বার আঘাত করেছিলেন, যা ব্যাখ্যা করে কেন ওকল্যান্ড তাকে পদচ্যুত করতে চেয়েছিল। কিন্তু তিনি 30 হোমার এবং 69 আরবিআই সহ .246/.329/.488 হিট করার পর গত মৌসুমে একজন অল-স্টার ছিলেন, যার ফলে কেউ কেউ বিশ্বাস করেন যে তিনি প্রধান লিগগুলিতে তার সমস্যাগুলি বের করার জন্য সময় পাওয়ার যোগ্য।

এস্টোরে রুইজ ডাগআউট থেকে দেখছেন

ওকল্যান্ড অ্যাথলেটিক্সের এস্টোর রুইজ ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডে 4 সেপ্টেম্বর, 2023-এ ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ডাগআউট থেকে দেখছেন। (লাচলান কানিংহাম/গেটি ইমেজ)

রুইজের আক্রমণাত্মক সংখ্যাগুলি ভাল ছিল, কিন্তু তার রক্ষণাত্মক মেট্রিক্স, একটি এলাকা যার জন্য তিনি গত মৌসুম থেকে সমালোচিত হয়েছেন, বছরের শুরুতে ভাল ছিল না। এর একটি প্রধান উদাহরণ হল গার্ডিয়ানস বাম-হাতি হিটার উইল ব্রেননের একটি লাইন ড্রাইভ, যার 99% ক্যাচের সম্ভাবনা ছিল, স্ট্যাটকাস্ট অনুসারে। পরিবর্তে, বল পড়ে গেল আরবিআইয়ের স্ট্রাইকে।

এই মরসুমে পাঁচটি প্রচেষ্টায়, রুইজের সাফল্যের হার নেতিবাচক 36% রয়েছে, যার মধ্যে তার পথের অন্য একটি আঘাতকে ভুল দেখানো অন্তর্ভুক্ত, স্ট্যাটাকাস্ট বলে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মালিকানা এবং ভক্তদের মধ্যে বিবাদের সাথে একটি দলের জন্য রুইজের পদত্যাগ হল আলোচনার সর্বশেষ বিষয়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

এনবিএ ফাইনালে সেল্টিককে বিপর্যস্ত করতে বেটরস ম্যাভেরিক্সকে পরাস্ত করে

News Desk

টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার সাথে ভারতের সহজ জয়

News Desk

আমরা পুনরায় নির্ধারিত মাইক টাইসন-জেক পল লড়াইয়ের জন্য সাশ্রয়ী মূল্যের টিকিট খুঁজে পেয়েছি

News Desk

Leave a Comment