Image default
খেলা

জাস্টিন জেফারসন, ভাইকিংস ঐতিহাসিক চুক্তি সম্প্রসারণে সম্মত

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

জাস্টিন জেফারসন এবং মিনেসোটা ভাইকিংস সোমবার চার বছরের চুক্তি সম্প্রসারণে সম্মত হয়েছে, তাকে এনএফএল-এর অন্যতম ধনী খেলোয়াড় বানিয়েছে।

দলটি ঘোষণা করেছে যে চুক্তিটি 2028 মৌসুমের মাধ্যমে ভাইকিংসের সাথে তারকা-স্তরের রিসিভার রাখবে বলে জানিয়েছে যে চুক্তিটি $110 মিলিয়ন গ্যারান্টি সহ $140 মিলিয়ন। এটি তাকে লিগের ইতিহাসে সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড়ে পরিণত করেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিনেসোটা ভাইকিংসের 18 নং জাস্টিন জেফারসন, 24 ডিসেম্বর, 2023 মিনিয়াপোলিসে ইউ.এস.ব্যাঙ্ক স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে টাচডাউন রিসেপশন স্কোর করার পর কেজে অসবোর্ন, 17 নং অভিনন্দন জানিয়েছেন৷ (স্টিফেন মাতুরিন/গেটি ইমেজ)

“আমার পরিবার এবং তাদের সমর্থন ছাড়া আমি এই অবস্থানে থাকব না। আমার মধ্যে ভিত্তিগত কৃতজ্ঞতা এবং প্রতিযোগিতামূলক আগুন জাগিয়ে তোলার জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ,” দলের মাধ্যমে এক বিবৃতিতে জেফারসন বলেছেন। “আমি উইলফ পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, কেভিন ও’কনেল, কুয়েসি অ্যাডোফো-মেনসাহ এবং পুরো ভাইকিংস সংস্থাকে আমার উপর বিশ্বাস করার জন্য এবং এই দলটিকে নেতৃত্ব দেওয়ার জন্য আমাকে বিশ্বাস করার জন্য। একটি দল হিসাবে শুরু থেকেই আমার সমস্ত সতীর্থ এবং কোচদের। লুইসিয়ানা বাচ্চা, এনএফএল-এর সমস্ত পথ, সবসময় আমার পাশে থাকার জন্য এবং আমাকে ঠেলে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, অবশেষে, ভাইকিংসের ভক্ত সর্বত্র, আপনি প্রতিদিন SKOL-কে আমার সেরাটা দিতে থাকবেন।

ভাইকিংসে যোগদানের পর থেকে, জেফারসন এনএফএল-এর সেরা প্লেমেকিং ওয়াইড রিসিভারদের একজন।

তিনি 60টি গেম খেলেছেন এবং 5,899 গজ এবং 30 টাচডাউনে 392টি ক্যাচ নিয়েছেন। 2022 সালে তিনি বছরের সেরা আক্রমণাত্মক খেলোয়াড় নির্বাচিত হন কারণ তিনি অভ্যর্থনা (128) এবং রিসিভিং ইয়ার্ডে (1,809) লীগে নেতৃত্ব দিয়েছিলেন। সে বছর তার আটটি টাচডাউন ক্যাচ ছিল।

ইনজুরি জেফারসনের 2023-এর প্রচারাভিযানকে বাধাগ্রস্ত করেছিল। তার 68টি ক্যাচ এবং পাঁচটি টাচডাউন ছিল।

জাস্টিন জেফারসন উদযাপন করছেন

জাস্টিন জেফারসন, মিনেসোটা ভাইকিংসের 18 নং, ডেট্রয়েটে 7 জানুয়ারী, 2024-এ ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে খেলার তৃতীয় কোয়ার্টারে টাচডাউনের পরে উদযাপন করছেন। (নিক আন্তায়া/গেটি ইমেজ)

জেসন কেলসি পা ধোয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক তুলেছেন

“তার ক্যারিয়ারের প্রথম চারটি মরসুমের মাধ্যমে, জাস্টিন নিজেকে সেরা ওয়াইড রিসিভার এবং এনএফএলের অন্যতম টেকসই খেলোয়াড় হিসাবে প্রতিষ্ঠিত করেছেন,” ভাইকিংস সহ-মালিক মার্ক এবং জিগি উইল্ফ একটি যৌথ বিবৃতিতে বলেছেন। “তিনি একজন বিশেষ প্রতিভা, একজন প্রতিশ্রুতিবদ্ধ সতীর্থ এবং ভাইকিংসের জন্য একজন চমৎকার প্রতিনিধি। জাস্টিন এই চুক্তিটি অর্জন করেছেন এবং আমরা রোমাঞ্চিত যে তিনি দীর্ঘ সময়ের জন্য মিনেসোটা ভাইকিং হবেন।”

ব্যবস্থাপনা পরিচালক Kwesi Adofo-Mensah চুক্তি সম্পন্ন করার জন্য তার সাথে কাজ করার জন্য জেফারসন এবং তার প্রতিনিধিদের ধন্যবাদ জানান।

“আমি মিনেসোটাতে আসার মুহূর্ত থেকে, জাস্টিন ধারাবাহিকভাবে প্রমাণ করেছেন যে তিনি মাঠে এবং বাইরে এনএফএল-এর অন্যতম সেরা খেলোয়াড়, এবং আমরা তাকে দীর্ঘ সময়ের জন্য আমাদের দলের ভিত্তিপ্রস্তর হিসাবে পেয়ে উত্তেজিত, “Adofo বলেন. – মেনসাহ যোগ করেছেন। “প্রক্রিয়া এবং আমাদের লক্ষ্যের প্রতি তার আনন্দময় উত্সর্গের সাথে তিনি আমাদের সংস্কৃতির জীবন্ত মূর্ত প্রতীক। আমরা জাস্টিন এবং তার পরিবারের জন্য বেশি উত্তেজিত হতে পারি না।”

জেফারসন 2024 সালে কিছুটা ভিন্ন পরিস্থিতিতে শুরু করবেন। অফসিজনে কার্ক কাজিনরা যখন আটলান্টা ফ্যালকন্সের উদ্দেশ্যে রওনা হবেন তখন তার কাছে বল নিক্ষেপ করার জন্য নতুন কেউ থাকবে।

জাস্টিন জেফারসন হাসছেন

জাস্টিন জেফারসন, মিনেসোটা ভাইকিংসের 18 নং, মিনিয়াপোলিসে 12 নভেম্বর, 2023-এ ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে নিউ অরলিন্স সেন্টসের বিরুদ্ধে খেলার আগে তার সতীর্থদের শুভেচ্ছা জানাচ্ছেন। (স্টিফেন মাতুরিন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মিনেসোটা খসড়ায় মিশিগানের জেজে ম্যাককার্থীকে বেছে নিয়েছে। দলটি স্যাম ডার্নল্ডকেও সই করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জামালের সমর্থন ডেনমার্ক, জেমির ইংল্যান্ড

News Desk

সাকিবের কাছে বিপিএল 'যা-তা', মাশরাফির কাছে 'হ-য-ব-র-ল'

News Desk

পাকিস্তানকে ১৫৩ রানের টার্গেট কিউইদের

News Desk

Leave a Comment