জায়ান্টস এবং ডিঅ্যান্ড্রে হপকিন্স প্রশিক্ষণ শিবিরের কাছে মোকাবেলা করতে সম্মত: রিপোর্ট
খেলা

জায়ান্টস এবং ডিঅ্যান্ড্রে হপকিন্স প্রশিক্ষণ শিবিরের কাছে মোকাবেলা করতে সম্মত: রিপোর্ট

দেখে মনে হচ্ছে ডিএন্ড্রে হপকিন্স কোণার চারপাশে প্রশিক্ষণ শিবির সহ একটি নতুন বাড়ি খুঁজে পেয়েছে।

রবিবার একাধিক রিপোর্ট অনুসারে হপকিন্স টেনেসি টাইটানসের সাথে একটি চুক্তিতে সম্মত হয়েছে। এ টু জেড স্পোর্টসের মতে, আগামী কয়েক দিনের মধ্যে চুক্তিটি আনুষ্ঠানিক হয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যারিজোনা কার্ডিনালের ডিঅ্যান্ড্রে হপকিন্স ফ্লোরিডার জ্যাকসনভিলে 2021 সালের 26 সেপ্টেম্বর টিআইএএ ব্যাঙ্ক ফিল্ডে জ্যাকসনভিল জাগুয়ারদের বিরুদ্ধে বল চালাচ্ছেন। (মাইকেল রিভস / গেটি ইমেজ)

NFL নেটওয়ার্ক অনুসারে, 31 বছর বয়সী প্রায় $26 মিলিয়ন মূল্যের একটি দুই বছরের চুক্তিতে টাইটানসে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

স্টার লেভেল রিসিভার ফ্রি এজেন্ট রোস্টারে থাকা বড় নামগুলোর মধ্যে ছিল। ক্লাবের সাথে কয়েক বছর থাকার পর মে মাসে হপকিন্সকে অ্যারিজোনা কার্ডিনালস ছেড়ে দেয়। ইঙ্গিত পাওয়া যায় যে তিনি একজন সুপার বোল প্রতিযোগীর সাথে চুক্তিবদ্ধ হতে চেয়েছিলেন। নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস হপকিন্সের প্রতি আগ্রহী দলগুলির মধ্যে ছিল বলে জানা গেছে।

হপকিন্স 2013 সালে হিউস্টন টেক্সানদের দ্বারা প্রথম রাউন্ডের নির্বাচন ছিল এবং 2019 মৌসুমে দলের হয়ে খেলেছিলেন। তিনি হিউস্টনের হয়ে চারবারের প্রো বোলার ছিলেন এবং হিউস্টনের শেষ তিনটি সিজনে তিনি প্রথম-দলের নির্বাচন ছিলেন।

ডিঅ্যান্ড্রে হপকিন্স ফোন নেয়

অ্যারিজোনা কার্ডিনালের ওয়াইড রিসিভার ডিঅ্যান্ড্রে হপকিন্স লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিরুদ্ধে 13 ডিসেম্বর, 2021-এ অ্যারিজোনার গ্লেনডেলে স্টেট ফার্ম স্টেডিয়ামে। (ক্রিশ্চিয়ান পিটারসেন/গেটি ইমেজ)

টম ব্র্যাডির অন্য সম্ভাব্য প্রত্যাবর্তনে অ্যান্টউইন উইনফিল্ড জুনিয়র: ‘এনিথিং ইজ পসিবল’

কার্ডিনাল 2020 মৌসুম শুরু হওয়ার আগে হপকিন্সকে একটি বিশাল বাণিজ্যে অধিগ্রহণ করে। তিনি অ্যারিজোনায় তার প্রথম মৌসুমে একজন পেশাদার বোলার ছিলেন কিন্তু আঘাত এবং সাসপেনশন তার শেষ দুই বছর বাধাগ্রস্ত করেছিল।

গত মৌসুমে নয়টি খেলায়, হপকিন্স 717 গজ এবং তিনটি টাচডাউনের জন্য 64টি পাস ধরেছিল।

জায়ান্ট গত মৌসুমে 7-10 ছিল এবং পয়েন্ট স্কোরে 28 এবং গজে 30 ছিল। 2018 সালের পর এই প্রথম দলটি প্লে-অফ মিস করেছিল। সে অপরাধে যোগ দেয় যার বেশিরভাগই ডেরিক হেনরি বলের আক্রমণাত্মক দিকের প্রধান চালক হিসেবে ছিলেন। রবার্ট উডস গত বছর 17 গেমে 527 গজ নিয়ে দলের সেরা রিসিভার ছিলেন। উডস অফসিজনে টেক্সাসে যোগ দিয়েছিলেন।

টেনেসিকে তাদের প্রারম্ভিক কোয়ার্টারব্যাক হিসাবে রায়ান ট্যানহিল, মালিক উইলিস এবং উইল লেভিসের মধ্যে বেছে নিতে হবে।

মাইক ভ্রাবেল তাকিয়ে আছে

টেনেসি টাইটানসের প্রধান কোচ মাইক ভ্রাবেল ফ্লোরিডার জ্যাকসনভিলে 7 জানুয়ারী, 2023-এ TEA ব্যাঙ্ক ফিল্ডে জ্যাকসনভিল জাগুয়ারদের বিরুদ্ধে খেলা চলাকালীন উপস্থিত হন। (মাইক কার্লসন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

টাইটানস রুকি শনিবার প্রশিক্ষণ শিবিরে রিপোর্ট করবে এবং বাকি দল 25 শে জুলাই রিপোর্ট করবে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

“আমি এই পুরস্কার জিততে যাচ্ছি, আপনি দুই বছর আগে হাসতেন।”

News Desk

যে কোনো অবস্থাতেই অলিম্পিক আয়োজন করবে জাপান

News Desk

স্টেফানোস সিটসিপাস এবং পলা বাডোসা তাদের সম্পর্ক পুনর্নবীকরণের পরে ফ্রেঞ্চ ওপেনে মিশ্র দ্বৈতে প্রবেশ করেছেন

News Desk

Leave a Comment