জায়ান্টদের বিরুদ্ধে জয়ে রেডস রুকি এলি ডি লা ক্রুজ একটি রেকর্ড ভেঙেছেন
খেলা

জায়ান্টদের বিরুদ্ধে জয়ে রেডস রুকি এলি ডি লা ক্রুজ একটি রেকর্ড ভেঙেছেন

শর্টস্টপ এলি ডি লা ক্রুজ এখন পর্যন্ত মাত্র 37টি বড় লিগ গেম খেলেছেন, কিন্তু তিনি ইতিমধ্যেই সিনসিনাটি রেডস ইউনিফর্মে বেশ কিছু উত্তেজনাপূর্ণ মুহূর্ত তৈরি করেছেন।

এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে, রুকি ফেনম ইনফিল্ড অ্যাসিস্টে গতি নিক্ষেপ করার জন্য নিজের রেকর্ড সেট করতে এবং ভাঙতে সক্ষম হয়। সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে বৃহস্পতিবারের খেলার সময়, ডি লো ক্রুজ হোম প্লেটে 99.8 মাইল প্রতি ঘণ্টা থ্রো করে জায়ান্টসের কিকার উইলমার ফ্লোরেসের রান করার যে কোনো আশা শেষ করে দেন।

“আমি জানতাম যে আমি যত তাড়াতাড়ি সম্ভব এটি নিক্ষেপ করতে সক্ষম হব,” ডি লা ক্রুজ খেলার পরে একজন দোভাষীর মাধ্যমে বলেছিলেন। “আমি প্রতিবার প্রস্তুত আছি যা যা প্রয়োজন তা নিক্ষেপ করতে।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

20 জুলাই, 2023; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের এলি ডি লা ক্রুজ (44) গ্রেট আমেরিকান বল পার্কে অষ্টম ইনিংসের সময় সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে প্রথম বেস আউটে ছুড়ে দেন। (ডেভিড কোল – ইউএসএ টুডে স্পোর্টস)

21 বছর বয়সী দে লা ক্রুজ ইতিমধ্যেই তার এমএলবি ক্যারিয়ারে ঘন্টায় 95 মাইলের বেশি গতিতে মাঠে চারটি পাস ট্যাকল ফেলেছেন।

দে লা ক্রুজ আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে তিনি প্রয়োজনে দ্রুত নিক্ষেপ করতে পারেন। “আমাদের সেই লোকটিকে বাড়িতে নিয়ে আসতে হয়েছিল,” তিনি বললেন, “কিন্তু আপনি কি জানেন? আমি অবশ্যই এর চেয়ে কঠিন ছুঁড়তে পারি।”

রেডস গ্রাউন্ডস ক্রু আবহাওয়া বিলম্বের সময় “গাঁজা দানব”-এ যোগ দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে

যাইহোক, ডি লা ক্রুজের চিত্তাকর্ষক থ্রো খেলা চলাকালীন প্রারম্ভিক পিচার বা রিলিফ পিচার দ্বারা নিক্ষেপ করা যেকোনো পিচের চেয়ে দ্রুত স্কোর করেছিল। রিলিফ পিচার মাউরিসিও লাভরার পিচ 97.4 মাইল প্রতি ঘন্টায় এসেছিল – ডি লা ক্রুজের দুর্দান্ত পিচ থেকে খুব কম।

16 জুলাই, মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে একটি খেলা চলাকালীন, ডি লা ক্রুজ তৃতীয় বেসে চলে যান যেখানে তিনি একটি গ্রাউন্ড বল ফিল্ড করেছিলেন। মুহূর্ত পরে তিনি একটি অ্যাসিস্ট স্কোর করার জন্য 97.9 মাইল প্রতি ঘণ্টার গতি তৈরি করেন।

সেই সময়ে, থ্রোটি ছিল স্ট্যাটকাস্ট দ্বারা রেকর্ড করা সবচেয়ে দ্রুত রেকর্ড করা সহায়তা।

এলি ডি লা ক্রুজ প্রথমার্ধে হাঁটাহাঁটি করেন

সিনসিনাটি রেডসের এলি দে লা ক্রুজ (44) বৃহস্পতিবার, 20 জুলাই, 2023 তারিখে সিনসিনাটির ডাউনটাউনে গ্রেট আমেরিকান বল পার্কে সিনসিনাটি রেডস এবং সান ফ্রান্সিসকো জায়ান্টদের মধ্যে এমএলবি ন্যাশনাল লিগের খেলার প্রথম ইনিংসে হাঁটছেন৷ তিনটি ইনিংসের পরে রেডস 2-0 এগিয়ে৷

বৃহস্পতিবার ডি লা ক্রুজের রেকর্ড থ্রোতে শেষ হয় চতুর্থ ইনিংস। ফ্লোরেস প্রথম বেসে ছিলেন যখন জায়ান্টস আউটফিল্ডার লুইস মাতোস রেডস খেলোয়াড়ের গ্লাভসে একটি বেসবল আঘাত করেছিলেন টু-আউটের জন্য।

তৃতীয় ঘাঁটিতে থামার পরিবর্তে, প্লেয়ার বেসবলের সাথে ক্ষণিকের জন্য বদনাম করার পরে ফ্লোরেসকে হোম প্লেটে ছাড় দেওয়া হয়েছিল।

এলি দে লা ক্রুজ বিজয় উদযাপন করছেন

এলি ডি লা ক্রুজ #44, টিজে ফ্রিডল #29, ম্যাট ম্যাকলেন #9 এবং সিনসিনাটি রেডসের নিক সেনজেল ​​#15 19 জুলাই, 2023-এ সিনসিনাটি, ওহিওতে গ্রেট আমেরিকান বল পার্কে সান ফ্রান্সিসকো জায়েন্টসকে 3-2 গোলে পরাজিত করার পর উদযাপন করছেন। (ডিলান বয়েল/গেটি ইমেজ)

ডি লা ক্রুজ কাট ম্যান পজিশনে ছিলেন এবং আউটফিল্ড টার্ফের অগভীর বিভাগে তার সতীর্থের কাছ থেকে থ্রো পেয়েছিলেন। তারপর প্লেট এ দ্রুত পুট আগুন.

রেডস ক্যাচার লুক মেল সফলভাবে ট্যাগ প্রয়োগ করেছেন।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

রেডস ম্যানেজার ডেভিড বেল খেলার পর বলেন, “এলির ব্যাপারটাও হল যে সে আমাদের অনেক উপায়ে জিততে সাহায্য করে।” “হয়তো অনেক কিছুই নজরে পড়ে না, যদিও আমরা সবাই বুঝতে পারি যে তিনি কী অসাধারণ খেলোয়াড়। যে কোনো খেলায় প্লেট থেকে দৌড়ানো বিশাল ব্যাপার। এটি আজ একটি বড় খেলা।”

সিনসিনাটি সান ফ্রান্সিসকোকে 5-1 গোলে পরাজিত করে এনএল সেন্ট্রাল ডিভিশনে ব্রুয়ার্স থেকে 2.5 গেম পিছিয়ে আছে।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জেটরা কীভাবে তাদের 2024 সালের সময়সূচী পরিবর্তন করতে চায়

News Desk

টোকিও অলিম্পিকে প্রথম স্বর্ণ জিতল বারমুডা

News Desk

প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে জয়কে সেরা বলে বর্ণনা করেছেন জাভি

News Desk

Leave a Comment