free hit counter
খেলা

জানা গেলো সাকিবের দেরি হওয়ার কারণ

ত্রিদেশীয় শুরু হতে বাকী ২৪ ঘণ্টারও কম সময়। আর ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তবে, এখনও দলের সঙ্গে যোগ দিতে পারেননি অধিনায়ক সাকিব আল হাসান। আর তাই বুধবারের (৫ অক্টোবর) তিন অধিনায়কের ফটোসেশনে সাকিবের পরিবর্তে ছিলেন বাংলাদেশ দলের সহ-অধিনায়ক নূরুল হাসান সোহান।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শেষে মঙ্গলবার (৪ অক্টোবর) দলের সঙ্গে সাকিবের যোগ দেওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় তা পারেননি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, ভিসা জটিলতা ও অ্যাভেইলাবল টিকিট না পাওয়ায় সাকিব এখনো দলের সঙ্গে যোগ দিতে পারেরনি। ৬ অক্টোবর সন্ধ্যািয় নিউজিল্যালন্ডে পৌঁছাবেন তিনি।



সিপিএল শেষে ৩০ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দিতে চেয়েছিলেন সাকিব। তাই তাহিতি হয়ে ক্রাইস্টচার্চে পৌঁছানোর একটি টিকিটও কাটেন তিনি। তবে, ভিসা জটিলতার কারণে বোডিং করতে দেওয়া হয়নি তাকে।

আর তাই দুই দিন পর একই এয়ারলাইন্সে ভিসা সমস্যা সমাধানের পর লস অ্যাঞ্জেলস থেকে রওনা দেন সাকিব। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ক্রাইস্টচার্চে পৌঁছাবেন তিনি।

Source link

Bednet steunen 2023