Image default
খেলা

জনাথন টেলর বাণিজ্য সাধনার অনুমতি দিয়েছেন কারণ কোল্টস অসন্তুষ্ট দৌড়ে ফিরে যাওয়ার সাথে পথ পরিবর্তন করেছে: রিপোর্ট

এই অফসিজনে, ইন্ডিয়ানাপলিস কোল্টসের মালিক জিম ইরসে বলেছিলেন যে তিনি জোনাথন টেলরকে ফিরিয়ে দেওয়া প্রো বোলের জন্য একটি বাণিজ্য গ্রহণ করবেন না, যিনি একটি চুক্তি বিবাদের কারণে প্রশিক্ষণ শিবিরে দ্বিধাগ্রস্ত ছিলেন।

এখন, একাধিক প্রতিবেদন অনুসারে, ইরসে এবং কোল্টস সেই চিন্তা প্রক্রিয়া থেকে দূরে সরে যাচ্ছে, টেলরকে একটি চুক্তি করার অনুমতি দিয়েছে।

এনএফএল নেটওয়ার্ক রিপোর্ট করেছে যে “বেশ কিছু প্রতিভা মূল্যায়নকারী এবং মহাব্যবস্থাপককে আজকের আগে জানানো হয়েছিল যে টেলর উপলব্ধ,” একটি বড় এনএফএল টুইস্ট তৈরি করেছে কারণ সপ্তাহ 1 দুই সপ্তাহ দূরে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানাপলিস কোল্টসের জোনাথন টেলর টেক্সাসের আর্লিংটনে 4 ডিসেম্বর, 2022-এ AT&T স্টেডিয়ামে হাফ টাইম চলাকালীন ডালাস কাউবয়দের বিরুদ্ধে বল বহন করছেন। (কুপার নিল / গেটি ইমেজ)

ইএসপিএন রিপোর্ট করেছে যে ইন্ডি টেলরের জন্য একটি প্রথম রাউন্ডের খসড়া বাছাই বা “একটি বাছাইয়ের প্যাকেজ যা ঠিক তেমনই ভাল” খুঁজছে, এটি বোঝায় যে তারা তাকে সহজে দূরে পাঠাতে যাচ্ছে না।

টেলর তার রুকি চুক্তির শেষ বছরে প্রবেশ করার সাথে সাথে ক্লাবের সাথে একটি চুক্তি বিরোধের মধ্যে এই অসুবিধাজনক সময়ে কোল্টদের সাথে প্রকাশ্যে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন।

টেলর বিশ্বাস করেছিলেন যে তিনি একটি নতুন চুক্তির যোগ্য, কিন্তু ইরসে তার বিশ্বাসের সাথে দৃঢ় ছিলেন যে এই মুহুর্তে টেলরকে চুক্তি দেওয়া উচিত নয়। পিছনের বাজারে মন্দা দেখা দিয়েছে, স্যাকন বার্কলে এবং জোশ জ্যাকবসের মতো খেলোয়াড় – টেলরের মতো দুই শীর্ষ লাইনব্যাকার – তাদের নিজ নিজ দল থেকে কখনই এক্সটেনশন পাননি।

কোল্টস স্টার ফিরে যাচ্ছেন জোনাথন টেলর একটি চুক্তি এবং গোড়ালি পুনর্বাসন বিরোধের মধ্যে বর্তমানে দলের সাথে নেই

টেলর এবং ইরসে জুলাইয়ের শেষের দিকে কোল্টসের অনুশীলন মাঠের কাছে পার্ক করা একটি টিম বাসে দেখা করেছিলেন। বৈঠকের পরে, টেলর ইচ্ছা করেছিলেন যে তাকে ব্যবসা করা যেতে পারে, কিন্তু এনএফএল নেটওয়ার্ক অনুসারে ইরসে এটি বিবেচনা করবে না।

টেলর সম্প্রতি তার গোড়ালিতে অতিরিক্ত পুনর্বাসনের জন্য কোল্টস ছেড়েছিলেন যা মেরামতের জন্য অফ-সিজন অস্ত্রোপচারের প্রয়োজন ছিল, কিন্তু তিনি এই গত সোমবার ফিরে আসেন। যাইহোক, তিনি আবার দল ছেড়েছেন, এবং এখন তাকে চুক্তির সন্ধান করার অনুমতি দেওয়া হয়েছে।

ক্যাম্পে জোনাথন টেলর

ইন্ডিয়ানাপোলিস কোল্টস 29 জুলাই, 2023-এ ইন্ডিয়ানা, ওয়েস্টফিল্ডে প্রশিক্ষণ শিবিরে জোনাথন টেলর অনুশীলনে ফিরে আসছেন। (এপি ছবি/মাইকেল কনরয়)

দুই মৌসুম আগে, টেলর রাশিং ইয়ার্ডে 1,811 এবং 18 এর সাথে রাশিং ইয়ার্ডে NFL-এর নেতৃত্ব দিয়েছিলেন। গত মৌসুমে গোড়ালির ইনজুরির কারণে তিনি 192টি প্রচেষ্টায় 11টি খেলায় চারটি টাচডাউন সহ 861 গজ সংগ্রহ করেছিলেন।

এই ধরনের উত্পাদন টেলরকে উচ্চ মূল্য দেবে কারণ কোল্টরা আগ্রহীদের বলে মনে হচ্ছে।

আগের ডিলের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ছিল ক্যারোলিনা প্যান্থার্স অল-প্রো ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রেকে সান ফ্রান্সিসকো 49ers-এর সাথে 2023 দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ রাউন্ড বাছাইয়ের পাশাপাশি গত বছরের অক্টোবরে 2024 পঞ্চম রাউন্ডের বাছাইয়ের জন্য।

সপ্তাহ 1 আনুষ্ঠানিকভাবে শুরু হয় 7 সেপ্টেম্বর ডেট্রয়েট লায়ন্স এবং কানসাস সিটি চিফস বৃহস্পতিবার রাতে খেলার মাধ্যমে।

হেলমেট পরা জোনাথন টেলর

ইন্ডিয়ানাপলিস কোল্টসের জোনাথন টেলর টেক্সাসের আর্লিংটনে 4 ডিসেম্বর, 2022-এ ডালাস কাউবয়দের বিরুদ্ধে AT&T স্টেডিয়ামে কিকঅফের আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (কুপার নিল / গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

আমরা দেখব যে কোল্টরা জ্যাকসনভিল জাগুয়ারদের সাথে 10 সেপ্টেম্বর তাদের পাশে জোনাথন টেলরের সাথে বা ছাড়াই খেলবে কিনা।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মেসির সেই ছবি

News Desk

হোম ওপেনারের সময় ইয়াঙ্কি স্টেডিয়ামকে আবার বেসবলের রাজধানী মনে হয়েছিল

News Desk

হ্যারিসন বাটকারের উপস্থিতি সম্পর্কে প্রশ্নের পরে রাষ্ট্রপতিদের হোয়াইট হাউসের আমন্ত্রণ নিশ্চিত করা হয়েছিল

News Desk

Leave a Comment