ছেলের নাম ‘মেসি’ রাখতে চান নেইমার!
খেলা

ছেলের নাম ‘মেসি’ রাখতে চান নেইমার!

ফুটবলে ব্রাজিল ও আর্জেন্টিনা চির প্রতিদ্বন্দ্বী হলেও নেইমার ও মেসির বন্ধুত্ব অনেক গভীর। বার্সেলোনায় থাকাকালীন নেইমারের সঙ্গে মেসির বন্ধুত্ব ছিল ঈর্ষণীয়। যাইহোক, তার বন্ধুর ছায়া রেখে, নেইমার 2017 সালে প্যারিসে চলে যান এবং ফরাসি ক্লাব প্যারিস সেন্ট-জার্মেইতে সাইন আপ করেন। এরপর প্যারিস সেন্ট জার্মেইয়ে আবারও দেখা হয় মেসির সঙ্গে। সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার জানিয়েছেন, ছেলের নাম রাখবেন মেসি।




কয়েকদিন আগে নেইমার বলেছিলেন তিনিই বাবা। নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি জানিয়েছেন, তারা একটি মেয়ের বাবা-মা হতে চলেছেন। “আমরা এই মুহূর্তটির জন্য অপেক্ষা করছিলাম,” বিয়ানকার্ডি তার একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন। কন্যা, তোমাকে লাইভ দেখতে আমার সহ্য হচ্ছে না। আপনি আমাদের সবচেয়ে বড় উপহার.



যদিও তিনি এখন একটি কন্যা সন্তানের বাবা, তবে ভবিষ্যতে ছেলের বাবা হলে ছেলেটির নাম মেসি রাখতে চান নেইমার। ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে মেসি ও নেইমার একসঙ্গে খেললেও আগামী মৌসুমে আর দেখা যাবে না। মেসি ইতিমধ্যেই পিএসজি ছেড়ে ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন।

Source link

Related posts

জাপানে ভূপাতিত জার্মান দেয়াল

News Desk

ডাস্টি বেকার বলেছেন যে শোহেই ওহতানি যখন তার কাজের নীতির প্রশংসা করেন তখন তার চারপাশে সবচেয়ে পরিষ্কার লিভারগুলির মধ্যে একটি রয়েছে

News Desk

শরিফুলের পর মোস্তাফিজ-সাকিব

News Desk

Leave a Comment