Image default
খেলা

ছয়জন খেলোয়াড় পিজিএ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত রাউন্ডে এগিয়ে যাওয়ার দুই শটের মধ্যে

লুইসভিল, কাই। – এটা উপযুক্ত যে ভালহাল্লা গল্ফ ক্লাব চার্চিল ডাউনস থেকে মাত্র 20 মিনিটের ড্রাইভে অবস্থিত, যেখানে তারা কয়েক সপ্তাহ আগে কেনটাকি ডার্বি চালিয়েছিল।

কারণ রবিবার পিজিএ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত রাউন্ডটি সর্বোচ্চ ক্যালিবারের ঘোড়ার দৌড়ের সাথে সাদৃশ্যপূর্ণ হবে, যেখানে শুরুর গেটে বিশ্বের সেরা কিছু খেলোয়াড়ের জয়ের গুরুতর সুযোগ রয়েছে।

Xander Schauffele, যিনি তিনটি রাউন্ডের পরে লিডের একটি অংশ ধরে রেখেছিলেন, তিনি কলিন মোরিকাওয়ার সাথে 15 আন্ডার পারের শীর্ষে আছেন।

Xander Schauffele, লিডের জন্য বাঁধা, PGA চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় 13 তম হোলে তার টি শটটি আঘাত করে। অ্যাডাম কেয়ার্নস-ইউএসএ টুডে স্পোর্টস

শনিবার তৃতীয় রাউন্ডে শেউফেলে 68 গোল করেছেন, যেখানে মোরিকাওয়া 67 গোল করেছেন।

তারা একটি শট সহিত থেগাল্লার চেয়ে ভাল, যিনি 67 গুলি করার পরে 14 বছর বয়সী, এবং শেন লোরি (62), ভিক্টর হভল্যান্ড (66) এবং ব্রাইসন ডিচাম্বেউ (67) এর চেয়ে দুটি শট এগিয়ে।

জাস্টিন রোজ (শনিবার 64) এবং রবার্ট ম্যাকইনটায়ার (66) 12 আন্ডারে লিড থেকে তিন শট দূরে।

ছয় খেলোয়াড় ফাইনাল রাউন্ডে লিড নেওয়া থেকে দুই স্ট্রোক দূরে।

ভদ্রলোক, আপনার ইঞ্জিন চালু করুন.

ওহো, ভুল খেলা।

যেভাবেই হোক, রবিবার প্রায় নিশ্চিতভাবেই ঘোড়ার দেশে একটি শস্যাগার বার্নার।

কলিন মরিকাওয়া, লিডের জন্য বাঁধা, পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় 15 তম গর্তে বার্ডি করার পরে হাসছেন। গেটি ইমেজ

“পানিতে রক্ত ​​আছে,” শ্যাফেল বলেছেন, তিনি নিশ্চিত ছিলেন যে শনিবার কিছু খেলোয়াড় তার পিছনে আসবে।

শিউফেল, যিনি 2022 সাল থেকে জিতেনি এবং এখনও তার ক্যারিয়ারে খুব ভাল খেলেও তার প্রথম বড় চ্যাম্পিয়নশিপ খুঁজছেন, রবিবারকে “অন্য রবিবার” হিসাবে বর্ণনা করেছেন, যেন এই মুহূর্তের মাধ্যাকর্ষণে নার্ভাস না হওয়ার জন্য নিজেকে বোঝানোর চেষ্টা করছেন। .

কোয়েল হোলোতে ওয়েলস ফার্গো চ্যাম্পিয়নশিপ জেতার দ্বারপ্রান্তে শ্যাফেল দেখতে এক সপ্তাহ দূরে এসেছিলেন… শুধুমাত্র ররি ম্যাকিলরয়ের একটি দুর্দান্ত ফাইনাল রাউন্ডে ছিনিয়ে নেওয়ার জন্য।

“আমি সাধারণত রবিবার পছন্দ করি,” শ্যাফেল বলেছিলেন। “আমি মনে করি আমার সত্যিই আমার লেনে থাকতে হবে এবং আমি যা করছি তার অনেক কিছু করতে হবে এবং শুধু নিজের জন্য চিন্তা করছি।”

শেন লোরি পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় 18 তম হোলে একটি বার্ডি পুট মিস করার পরে একটি হাসিমুখের ঝাঁকুনি দিচ্ছেন যা তাকে একটি টুর্নামেন্ট-রেকর্ড 61 এনে দিতে পারে। তিনি 62 রানে স্থির হন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

তিনি বরং রবিবারের প্লেয়ার হবেন নাকি প্লেয়ার ধাওয়া করবেন এমন প্রশ্নের জবাবে শ্যাফেল বলেন: “আপনি নেতৃত্ব চান। এই ছেলেদের বিরুদ্ধে, আপনি যতটা সম্ভব শট চান, তা যতই নার্ভ-র্যাকিং হোক না কেন।”

শিউফেলে, যার প্রতি রাউন্ডের পর অন্তত একটি স্লিভার লিড ছিল, শনিবার 15 তম হোলে একটি বিধ্বংসী ডাবল বগির সাহায্যে সেই মূল্যবান পুটগুলির একটি জোড়া ফাঁস করে দেন যা তিনটি শটের সুইংয়ে পরিণত হয় এবং মোরিকাওয়া বার্ডি করে গর্তটি এগিয়ে নিয়ে যায়। যে সময়ে 14 অধীনে.

2020 পিজিএ চ্যাম্পিয়নশিপ এবং 2021 ব্রিটিশ ওপেন জেতার পরে মরিকাওয়া তার তৃতীয় কেরিয়ারের শিরোপা খুঁজছেন তবে, শেউফেলের মতো, তিনি দানবদের সাথে প্রথম টি-তে হাঁটবেন যা তাকে ঝেড়ে ফেলতে হবে।

মোরিকাওয়া গত মাসে মাস্টার্সে জয়ের সত্যিকারের সুযোগ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন, এবং তিনি চূড়ান্ত রাউন্ডে 9 এবং 11 নম্বরে দুটি ক্লান্তিকর বোগি দিয়ে 74 গুলি করেছিলেন।

পিজিএ চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ডের সময় 18 তম হোলে একটি ঈগলের জন্য গোল করার পরে ব্রাইসন ডিচ্যাম্বেউ, লিড থেকে দুটি শট। ম্যাট স্টোন/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

তিনি পরে স্বীকার করেছেন যে তিনি 11-এ “লোভী” হয়েছিলেন সবুজকে আঘাত করার চেষ্টা করে এবং আরও রক্ষণশীলভাবে খেলার পরিবর্তে রাই’স ক্রিকে তার বলটি ধুয়ে ফেলতে চেয়েছিলেন।

মরিকাওয়া বলেছেন, “আমি যে মানসিক অবস্থার মধ্যে ছিলাম তা থেকে আমি উপকৃত হব, শুধুমাত্র ওই দুটি গ্র্যান্ড স্ল্যাম জয়েই নয়, অন্যান্য টুর্নামেন্টে যেখানে আমি ভালো খেলেছি,” বলেছেন মরিকাওয়া। “আমি মনে করি আমার লক্ষ্য… টি-টাইমের আগে সেই প্রথম হোলে মানসিকভাবে তীক্ষ্ণ হওয়া।

“একমাস আগে অগাস্টাতে ফিরে তাকালে, আমি সবকিছু সম্পর্কে স্মার্ট অনুভব করেছি, কিন্তু আমি মনে করি যে আমি প্রথম টি-তে নামার আগে নিজের সম্পর্কে কিছুটা কথা বলতে পারতাম এবং আমি যেটা করেছিলাম তা নয় , কিন্তু দুটি গর্ত সত্যিই আমাকে সেখানে ফিরে পেতে খরচ করে।”

“আগামীকাল আমি সেখানে আমার যা কিছু আছে তা রেখে দেব এবং দেখব কেমন হয়।”

রবিবারের জন্য তার পরিকল্পনার কথা বলার সময় মোরিকাওয়া অনেকটা শৌফেলের মতো শোনাল।

“আমাকে শুধু নিজের উপর ফোকাস করতে হবে,” তিনি বলেছিলেন। “দেখুন, আমি এই সব লোকের বিরুদ্ধে খেলেছি। এই ছেলেদের কেউই নতুন বলে মনে হয় না। তাদের সবারই নিজেদের মধ্যে তাদের প্রশংসা আছে, এবং যে কেউ সত্যিই নিচে নামতে পারে।”

“কিন্তু আমি যা পেয়েছি তা সবই রাখব আমি গত মাসে, গত দুই বছরে, একজন পেশাদার হওয়ার গত পাঁচ বছরে অনেক কিছু শিখেছি এবং (আমি) সত্যিই। নিজের সাথে কথা বলতে যাচ্ছি।

“গত দুই বছর ধরে আমি যা কিছু করেছি, আমি এই মুহুর্তগুলোর জন্য প্রস্তুত। এক মাস আগে, আমি প্রস্তুত অনুভব করেছি। আমি কয়েকটি ভুল করেছি। আগামীকাল আমরা আশা করি আমরা এমন হবে না।”

Source link

Related posts

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব তামিম

News Desk

শেষ মুহূর্তের গোলে জয় হাতছাড়া আর্জেন্টিনার

News Desk

NASCAR পূর্বাভাস: Toyota Save/Mart 350 বাছাই, মতভেদ এবং বাজি

News Desk

Leave a Comment