free hit counter
চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা পিএসজিকে এনে দিতে চান মেসি
খেলা

চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা পিএসজিকে এনে দিতে চান মেসি

অর্ধযুগ পার হয়ে গেছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ হাতে তুলে নিতে পেরেছিলেন লিওনেল মেসি। বার্সেলোনার জার্সিতে সেই ২০১৪-১৫ মৌসুমে সর্বশেষ চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন তিনি। এরপর আর পারেননি। এবার একটা সুবর্ণ সুযোগ এসে গেছে তার সামনে। বার্সেলোনা ছেড়ে পিএসজিতে এসে যোগ দিয়েছেন তিনি। যেখানে রয়েছেন নেইমার, এমবাপের মত বিশ্বসেরা ফুটবলার। তাদেরকে সঙ্গে নিয়ে আবারও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাটা তুলে ধরতে চান আর্জেন্টাইন এই তারকা ফুটবলার।

মঙ্গলবার পিএসজির সঙ্গে চুক্তি স্বাক্ষরের পর আজই প্রথম আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে যোগ দেন মেসি। তার পাশে বসা ছিলেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। সংবাদ সম্মেলনে এসেই মেসি জানিয়ে দিলেন, বিশ্বের সেরা একটি দলের হয়ে খেলবেন এখন তিনি। দারুণ এক অভিজ্ঞতা নিতে মুখিয়ে রয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে শুরুতেই হাস্যোজ্জল মেসি বলে দিলেন, ‘আমি অন্য যে কোনো সময়ের চেয়ে বেশি আগ্রহী এখন, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য। এটাই এখন আমার একমাত্র লক্ষ্য এবং এ জন্য আমি একটা আদর্শ জায়গা খুজে পেয়েছি।’

পিএসজিতে নতুন হলেও অভিজ্ঞতাটা একেবারেই নতুন হবে না। কারণ জাতীয় দল এবং ক্লাবের বেশ কিছু সতীর্থ রয়েছেন এখানে। এছাড়া রয়েছেন তার বন্ধুও। যেমন নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া। মেসি বলেন, ‘আমার অনেক বন্ধু আছে, যারা এখানে খেলে এবং প্রায়ই আমি তাদের খেলা দেখি। এই লিগটা (লিগ ওয়ান) অনেক উন্নতি করতেছে। এই লিগকে আমি ভালোভাবেই জানি। আমার জন্য এটা হবে দারুণ এক অভিজ্ঞতা। সবকিছুর মুখোমুখি দাঁড়িয়ে সত্যি নিজেতে সৌভাগ্যবান মনে হচ্ছে এবং আমি অনেক খুশি।

মেসির জন্য আইফেল টাওয়ার ভাড়া করে রেখেছিল পিএসজি। বার্সা থেকে যখন মেসি বিমানে করে প্যারিসে আসছিলেন, তখন অনলাইনে মেসির ফ্লাইট ফলো করেছিল প্রায় ৫০ হাজার মানুষ। প্যারিসেও হাজার হাজার ভক্তের সমাবেশ ঘটেছে বিমান বন্দর এবং পার্ক ডি প্রিন্সেসে। মেসির অপেক্ষায় ছিলেন তারা।

অবশেষে আজ পার্ক ডি প্রিন্সেসের ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্ত-সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়লেন তিনি। শুভেচ্ছার জবাব দিলেন। তাকে এক নজর দেখতে পেয়ে যেন ধন্য হয়ে গেলো সমর্থকরা।

বিষয়টাতে অনেক বেশি আপ্লুত হয়েছেন মেসি। তিনি বলেন, ‘আমাকে যেভাবে সাগরে গ্রহণ করা হয়েছে এখানে, এটা সত্যিই অসাধারণ একটি বিষয় ছিল। আশা করি, খুব দ্রুতই আমি পিএসজির হয়ে খেলতে নামতে পারবো।

Related posts

টাইব্রেকারে কথা বলে প্রতিপক্ষকে বিভ্রান্ত করেছেন মার্টিনেজ

News Desk

মেসিই কেন বিশ্বসেরা, জানালেন স্পেনের বিশ্বজয়ী কোচ

News Desk

মেসির জোড়া গোলে আরেকটি রেকর্ড

News Desk