free hit counter
খেলা

চ্যাম্পিয়নদের বাস ঘিরে বিমানবন্দরে উচ্ছাস

সাফ ফুটবল জয়ী নারীদলের সংবর্ধনা দিতে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছে ছাদ খোলা বাস। বিমানবন্দরে প্রবেশের সময় থেকে বাইরে এবং ভেতরে উচ্ছাসে ফেটে পড়ে আসা এখানে অপেক্ষমান দর্শনার্থীরা। এসময় ‘জয় বাংলা’, ‘বাংলাদেশ বাংলাদেশ’ স্লোগান দিতে দেখা যায়।

আজ বেলা গড়ানোর সঙ্গে সঙ্গেই বিমানবন্দরের আশেপাশে ভিড় করতে থাকে সমর্থকরা। কেউ জাতীয় পতাকা হাতে, কেউ ফুল হাতে, কেউ ব্যানার নিয়ে অপেক্ষায় সাবিনা-সানজিদাদের বরণ করে নিতে।



বিমানবন্দরের বাইরে সানজিদাদের জন্য অপেক্ষা করছে ছাদখোলা চ্য্যাম্পিয়ন বাস আর ফুটবল পাগল বাঙালির ঢল। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষেই ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে করে চ্যাম্পিয়ন যাত্রা শুরু করবে সানজিদারা। রাজধানীর সড়কের দুই পাশে অগণিত মানুষের অভ্যর্থনায় সিক্ত হতে হতে দেশের স্বপ্নপূরণের আগে বেশ আক্ষেপ করেই বাংলাদেশের মিডফিল্ড তারকা সানজিদা বলেছিলেন, ‘ছাদখোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনী কে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে, তাদের জন্য এটি জিততে চাই।’



আজ দুপুর ১ টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাফজয়ী দলকে বহন করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি। দুপুর ১২টা ১৫  মিনিটে কাঠমুন্ডু থেকে দেশের উদ্দেশ্যে উড়াল দেয় সানজিদাদের বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ৩৭২ ফ্লাইটটি।



বিমানবন্দরে নেমেই মিষ্টি আর ফুলের শুভেচ্ছার সঙ্গে সোনার মেয়েদের বরণ করে নেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে আছেন মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। এরপর সেখানেই রয়েছে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন। 

ইতিহাস গড়ে সাফ চ্যাম্পিয়ন হওয়া মেয়েরা দেশে পৌঁছানোর আগেই তাদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসবি)। 

Source link