free hit counter
খেলা

চ্যাম্পিয়নদের বরণের প্রতীক্ষায় বাংলাদেশ

বাংলার অদম্য নারীরা ইতিহাস লিখে ফেলেছে আগেই। ঐতিহাসিক সেই সাফজয়ী ট্রফি নিয়ে নিয়ে দেশে ফিরছেন সাবিনা-সানজিদারা। সোনার ট্রফি হাতে সোনার মেয়েদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ। 

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১ টা ৫০ মিনিটে কাঠমুন্ডু থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় অবতরণ করার কথা চ্যাম্পিয়ন মেয়েদের। অপেক্ষা আর মাত্র কিছুক্ষণের। 

ফাইনালের আগে ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন যাত্রার আক্ষেপ করেছিলেন মিডফিল্ডার সানজিদা আখতার। তার করা এক ফেসবুক পোস্টেই তোলপাড় গোটা দেশ। মিটতে যাচ্ছে সেই আক্ষেপও। সানজিদাদের জন্য প্রস্তুত হয়ে গেছে ছাদখোলা বাস। বিমানবন্দর থেকে সেই বাসেই চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে মতিঝিলের বাফুফে কার্যালয়ে পৌছাবে সানজিদারা। 



হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাল-সবুজের সোনার মেয়েদের অভ্যর্থনা জানাবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। মিষ্টি আর ফুলের শুভেচ্ছা জানিয়েই বরণ করে নেওয়া হবে দেশকে ট্রফি উপহার দেওয়া এসব অদম্য কিশোরীদের।

ঢাকায় পা রেখেই বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন শেষ করে ছাদখোলা বাসে ট্রফি যাত্রা শুর করবে সাবিনা-সানজিদারা। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসেই ট্রফি হাতে দেশবাদীর উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হতে হতে মতিঝিল পৌছাবেন সোনার মেয়েরা।

বাফুফে কার্যালয়ে মেয়েদের অভ্যর্থনা জানাবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। 
তারপরেই সেখানে হবে বিস্তারিত সংবাদ সম্মেলন।

Source link