চূড়ান্ত চারে পৌঁছানোর জন্য মার্চ ম্যাডনেসে ইউকন একটি বড় ভ্রমণ বিপর্যয়ের মুখোমুখি হয়
খেলা

চূড়ান্ত চারে পৌঁছানোর জন্য মার্চ ম্যাডনেসে ইউকন একটি বড় ভ্রমণ বিপর্যয়ের মুখোমুখি হয়

UConn Huskies গুরুতর ভ্রমণ সংক্রান্ত সমস্যা মোকাবেলা করছে যা তাদের অ্যারিজোনায় পৌঁছাতে বৃহস্পতিবার সকালের প্রথম ঘণ্টা পর্যন্ত আটকাতে পারে।

ইউকন পুরুষদের বাস্কেটবল দলের বর্তমানে লজিস্টিক্যাল এবং যান্ত্রিক সমস্যার কারণে ফিনিক্সে যাওয়ার জন্য একটি বিমান নেই, CBS স্পোর্টসের ম্যাট নরল্যান্ডার বুধবার রিপোর্ট করেছেন।

দলের মূল ফ্লাইটটি কানসাস সিটি থেকে উড়ে যাওয়ার কথা ছিল, কিন্তু বিলম্বের কারণে মাউন্টিং সমস্যা দেখা দিয়েছে, যার মধ্যে একটি হল কানসাস সিটি থেকে ফ্লাইটে থাকা ফ্লাইট ক্রুরা এফএএ দ্বারা অনুমোদিত ঘন্টা অতিক্রম করবে এবং অবিলম্বে সক্ষম হবে না। ভ্রমণের জন্য ঘুরে ফিরে ফিনিক্সে।

Donovan Clingan এবং Huskies চূড়ান্ত চারে পৌঁছাতে কিছু বড় ভ্রমণ বিলম্বের সম্মুখীন হচ্ছে। এপি

যদিও উদ্বেগ ছিল যে তাদের প্রথম ফ্লাইট মধ্যরাতের পরে অবতরণ করবে না, ইএসপিএন-এর পিটার থামেল জানিয়েছেন যে তাদের ফ্লাইটটি এখন 11:30 PM ET তে ছাড়বে এবং প্রায় 2 AM ET-এ ফিনিক্সে পৌঁছবে বলে আশা করা হচ্ছে৷

ইউকনের প্রধান কোচ ড্যান হার্লি মূলত নরল্যান্ডারকে বলেছিলেন যে হাস্কিরা অ্যারিজোনায় পৌঁছতে সক্ষম হবে সবচেয়ে কাছের 5 টা ET/2 am CT পর্যন্ত, বৃহস্পতিবার মিডিয়া উপলব্ধতার কয়েক ঘন্টা আগে।

দলের জন্য এটি ঘটানোর জন্য, তাদের সিনসিনাটি থেকে একটি ছোট বিমান নিয়ে যেতে হয়েছিল যেটি তাদের চূড়ান্ত গন্তব্যে পৌঁছানোর পথে জ্বালানী থামার প্রয়োজন ছিল এবং অন্যান্য চার্টার এয়ারলাইনগুলির প্রকৃতপক্ষে কোন উপলব্ধতা ছিল না। পরবর্তী পাঁচ ঘন্টা, নরল্যান্ডার রিপোর্ট করেছেন।

এই দুর্ভাগ্যটি ইউকনকে একটি অদ্ভুত এবং কম-আদর্শ অবস্থানে ফেলেছে যা চূড়ান্ত চারের দিকে যাচ্ছে।

আলাবামা এবং পারডু মঙ্গলবার বিমানে পৌঁছেছে এবং এনসি স্টেট বুধবারের শুরুতে ফিনিক্সে পৌঁছেছে।

ইলিনয়ের বিরুদ্ধে এলিট 8 কলেজের বাস্কেটবল খেলার প্রথমার্ধে UConn কোচ ড্যান হার্লি তার খেলোয়াড়দের সাথে কথা বলছেনইলিনয়ের বিরুদ্ধে এলিট 8-এর জয়ের সময় UConn কোচ ড্যান হার্লি তার খেলোয়াড়দের সাথে কথা বলছেন। এপি

প্রাথমিকভাবে, মনে হয়েছিল যে হাস্কিসের দুটি বিকল্প ছিল মধ্যরাতের পরে ছেড়ে যাওয়া ফ্লাইটটি নিয়ে যাওয়া বা কানসাস সিটি থেকে তাদের আসল বিমানটি নিয়ে যাওয়া, যা ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (এফএএ) এর নিয়মগুলির কারণে বৃহস্পতিবার সকাল 10 টা পর্যন্ত উড়তে সক্ষম হবে না। নাবিকদল.

রাত সাড়ে ১১টার ফ্লাইট পাওয়া পর্যন্ত তা ছিল।

আলাবামার বিরুদ্ধে UConn-এর ফাইনাল ফোর খেলা শনিবার রাত 8:49 PM ET পর্যন্ত অনুষ্ঠিত হবে না, যা এখনও হাকিদের ফিনিক্সে যাওয়ার জন্য প্রচুর সময় দেয়।

Source link

Related posts

শান্ত সম্পর্কে বলতে গিয়ে ক্যালিসের উদাহরণ দিলেন ডমিঙ্গো

News Desk

তাই অবসরে যাচ্ছেন রোমানা!

News Desk

নতুন ইয়াঙ্কিজ তারকা জুয়ান সোটো নবম ইনিংসে গেম-সেভিং ডিফেন্স দিয়ে উদ্বোধনী দিনের জয় রক্ষা করেছেন

News Desk

Leave a Comment